সারাদেশ

অপহরণের পর শিশুর লাশ উদ্ধার

খায়রুল খন্দকার, টাঙ্গাইল : টাঙ্গাইলের সখীপুরে মুক্তিপণের দুই দিন পর ড্রেন থেকে মিললো তৃতীয় শ্রেণির ছাত্রী সামিয়ার (৯) গলাকাটা ও মুখমণ্ডল বিকৃতি লাশ।

আরও পড়ুন : পুকুরে ডুবে শিশুর মৃত্যু

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুর দুইটার দিকে উপজেলার দাড়িয়াপুর উত্তরপাড়া গ্রামের গুইয়ার বাইদ এলাকার ড্রেন থেকে মরদেহটি উদ্ধার করেছে সখিপুর থানা পুলিশ।

নিহত শিশুর সামিয়া দাড়িয়াপুর উত্তপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী এবং সে একই গ্রামের রঞ্জু মিয়ার মেয়ে। সামিয়া বুধবার সকাল ১০টার দিকে সহপাঠীদের সঙ্গে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে অপহৃত হন। এ ঘটনায় বৃহস্পতিবার ওই শিক্ষার্থীর বাবা রঞ্জু মিয়া বাদী হয়ে অজ্ঞাত আসামি করে সখীপুর থানায় মামলা করেন।

আরও পড়ুন : মাটিরাঙ্গায় অজ্ঞাত লাশ উদ্ধার

পুলিশ, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার শুভ জন্মাষ্টমীর সরকারি বিদ্যালয় বন্ধ ছিল। ওইদিন সকাল সাড়ে সাতটার দিকে এক কিলোমিটার দূরে ওই বিদ্যালয়ে গিয়ে সহপাঠীদের সঙ্গে প্রাইভেট পড়েন সামিয়া। প্রাইভেট শেষে সকাল ১০টার দিকে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ২০০ মিটার দূরে গুইয়ার বাইদ এলাকা থেকে সামিয়া অপহৃত হন। সহপাঠীরা স্থানীয় একটি দোকানে কেনাকাটা করতে দেরি করায় ওই শিশুটি একাই বাড়ি ফিরছিল। এদিকে অতিরিক্ত সময় পার হওয়ার পরও বাড়ি না পৌঁছায় ওইদিন বেলা ১১টার দিকে ওই শিক্ষার্থীর মা বিদ্যালয়ের প্রধান শিক্ষককে মোবাইলে ফোন দেন। শিক্ষক জানান, সামিয়া প্রাইভেট শেষ করে অনেক আগেই চলে গেছে। এ খবরে ওই শিক্ষার্থীর মা মেয়েকে খুঁজতে বাড়ি থেকে বের হলে রাস্তার মাঝামাঝি এলাকায় পৌঁছলে তার মেয়ের জুতা পড়ে থাকতে দেখেন। এর কিছুক্ষণ পরই তার মোবাইল ফোনে একটি অডিওবার্তা আসে। ওই অডিওবার্তায় পাঁচ লাখ টাকা ‘মুক্তিপণ’ দাবি করা হয়। অডিওবার্তায় বলা হয়, 'আসসালামু আলাইকুম। আপনার মেয়ে ভালো আছে। টাঙ্গাইলে আছে, আজকের মধ্যে পাঁচ লাখ টাকা দিলে মেয়ে পাবেন। বিষয়টি পুলিশ ও এলাকার কাউকে জানাবেন না। জানালে আপনার মেয়ের ক্ষতি হবে।’

এদিকে স্থানীয় লোকজন শুক্রবার বেলা ১১টার দিকে ওই মরদেহ দেখে পুলিশে খবর দেয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন : ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

খবর পেয়ে বিকেল ৩টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন টাঙ্গাইল পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. শরফুদ্দিন, টাঙ্গাইল ডিবি পুলিশের ইনচার্জ (দক্ষিণ) মো. হেলাল উদ্দিন বিপিএম, থানার ওসি রেজাউল করিম।

সখীপুর থানার ওসি রেজাউল করিম বলেন, ড্রেনের মধ্যে মাটি দিয়ে পুতে রাখা ও মুখ বিকৃত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

বজ্রপাতে প্রাণ গেল ২ জনের

জেলা প্রতিনিধি : রাঙামাটিতে বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে। বৃ...

ঢাকায় ফিরল ৮ বাংলাদেশির লাশ  

নিজস্ব প্রতিবেদক : ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার সময় তিউ...

শনিবার খুলছে স্কুল-কলেজ, রোববার প্রাথমিক 

নিজস্ব প্রতিবেদক: পবিত্র রমজান, ঈ...

মিল্টনের সব অপকর্ম বের করা হবে

নিজস্ব প্রতিবেদক : ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার&rsquo...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা