সারাদেশ
পিআইবিতে

মোবাইল সাংবাদিকতা বিষয়ে প্রশিক্ষণে ফেনীর ২৮ সংবাদকর্মী

ফেনী প্রতিনিধি: তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের আয়োজনে প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ (পিআইবি) এর আয়োজিত বুধবার ২ দিন ব্যাপী মোবাইল সাংবাদিকতা বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত হয়েছে।

মঙ্গলবার সকালে প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করেন প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ (পিআইবি) মহাপরিচালক জাফর ওয়াজেদ। এতে অংশগ্রহণ করছেন ফেনীতে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ২৮ জন সংবাদকর্মী।

বুধবার প্রশিক্ষণ শেষে সমাপনী অনুষ্ঠানে পিআইবির মহাপরিচালক জাফর ওয়াজেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন গনযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক জসিম উদ্দন, বক্তব্য রাখেন অতিরিক্ত পরিচালক প্রশাসন জাকির হোসেন প্রমুখ।

উক্ত কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন পিআইবি'র সিনিয়র প্রশিক্ষক শাহ শেখ মজলিশ ফুয়াদ ও প্রশিক্ষক জুলহাস উদ্দিন নিপুন,সাব্বির আহমেদ। সন্ধায় পিআইবি সেবা প্রদান নিয়ে আলোচনা করেন উপ-পরিচালক প্রশাসন মোঃ জাকির হোসেন।

ফেনী সাংবাদিক ইউনিয়নের সভাপতি যুগান্তর জেলা প্রতিনিধি যতন মজুমদার জানান, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের আয়োজনে প্রেস ইনস্টিটিউটে ২ দিন ব্যাপী মোবাইল সাংবাদিকতা প্রশিক্ষণের অংশ নিয়েছেন ফেনীতে কর্মরত ২৮ জন সংবাদকর্মী। আশা করি এ প্রশিক্ষণ সংবাদকর্মীদের পেশাগত দায়িত্ব পালন ও দক্ষতা উন্নয়নে সহায়ক ভুমিকা রাখবে। ফেনীর সংবাদকর্মীদের জন্য প্রশিক্ষণ কর্মশালার সুযোগ করে দেয়ার জন্য প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ (পিআইবি) মহাপরিচালক ও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

প্রশিক্ষণ কর্মশালায় অংশ নিয়েছেন বাংলাদেশ বেতার প্রতিনিধি মো. আবুল কাশেম চৌধুরী, ডিবিসি ও বাংলাদেশ অবজারভার প্রতিনিধি মোহাম্মদ আবু তাহের ভূঁঞা, চ্যানেল আই প্রতিনিধি রবিউল হক রবি, ভোরের কাগজ প্রতিনিধি শুকদেব নাথ তপন, ফেনী সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক জহিরুল হক মিলন,
দেশ টিভি প্রতিনিধি শেখ ফরিদ আকতার,বৈশাখী টেলিভিশন প্রতিনিধি রাজন চন্দ্র দেব নাথ, আমাদের নতুন সময় প্রতিনিধি এমরান পাটোয়ারি, মোহনা টেলিভিশন প্রতিনিধি তোফায়েল আহম্মেদ নিলয়, কোষাধ্যক্ষ সৈয়দ মনিরসহ ২৮ জন সংবাদকর্মী।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আতহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা