নৌকা
সারাদেশ

নৌকা প্রার্থীর উপর হামলায় আহত ১০

নিজস্ব প্রতিনিধি, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জে সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের নলবুনিয়াকান্দি ফকিরবাড়ি মসজিদ এলাকায় আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব আফছার উদ্দিন ভূইয়ার উপর সন্ত্রাসী হামলা হয়েছে। শুক্রবার (১২ নভেম্বর) সকাল সাড়ে দশটার দিকে এই হামলার ঘটনা ঘটে। এ সময় ১০ জন আওয়ামীলীগ প্রার্থীর কর্মী সর্মথক আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চরকেওয়ার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোক্তার হোসেন গাজী ও তার ছেলে দলটির বিদ্রোহী প্রার্থী সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিগত নির্বাচনে নৌক প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হওয়া আখতারুজ্জামান জীবনের পক্ষের নির্বাচন করছে। আরও জানান, সকালে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হাজী আফসার উদ্দিন ভূইয়া নলবুনিয়া কান্দিতে গণসংযোগ করতে এলে তার উপর মোক্তার হোসেন গাজী ছেলে- মেহেদি গাজীর নেতৃত্বে তার সন্ত্রাসী বাহীনি অর্তকিত হামলা চালিয়ে মারধর করে।

এসময় স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা তাদের বাহন মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। এ ঘটনায় সাবেক ইউপি সদস্য আব্দুর রহিম, ফিরোজ খানসহ ১০ জন আহত হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

হামলার নৌকার প্রার্থী আলহাজ্ব আফছার উদ্দিন ভূইয়া বলেন, আমার বিপক্ষ বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আখতারুজ্জামান জীবন বিগত নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়। দেশরত্ন শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। জীবন এবার দলের সিদ্ধান্ত না মেনে নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়ে আমার প্রচার-প্রচারণা বিভিন্ন ভাবে বাঁধা ও একের পর এক হামলা চালিয়ে আমাকে ও আমার কর্মী সর্মথকদের এলাকায় ছাড়া করতে চায়।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পরিদর্শন করেছি। এ ঘটনার সাথে জড়িতদের চিহৃিত করে আইনের আওতায় আনা হবে।

সান নিউজ/এমএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

পানিতে ডুবে প্রাণ গেল শিশুর

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে পানিতে ডুবে এক শিশুর...

ভারতের পণ্য বর্জনে সরকার এত বিচলিত কেন?

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

দেশে বছরে অকাল মৃত্যু পৌনে ৩ লাখ 

নিজস্ব প্রতিবেদক: দূষণের কারণে বা...

বাগদান সারলেন অদিতি-সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় তারকা অভিনেত্রী অদিতি রাও হায়দা...

আলুর দাম বাড়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: গত বছরের চেয়ে এ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা