সারাদেশ

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি: দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে জাহানারা বেগম (৫০) ও নজরুল ইসলাম (৪৮) নামের ২জন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২জন।

আরও পড়ুন: রাষ্ট্রপতির ও বিমান বাহিনী প্রধানের সাক্ষাৎ

বৃহস্পতিবার (১৩ জুন) বেলা ১১টার দিকে বড়াইহাট গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলো- দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের মদনপুর গ্রামের আফজাল প্রমানিক হোসেনের স্ত্রী ও ফুলবাড়ী পৌর এলাকার সুজাপুর গ্রামের মৃত খাজের উদ্দিন মণ্ডলের ছেলে।

আরও পড়ুন: আবারও জলাবদ্ধতার কবলে সিলেট

স্থানীয়রা বলেন, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে আমবাড়ি হাট থেকে ব্যাটারিচালিত অটোরিকশায় ৩জন যাত্রী নিয়ে দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার দিকে যাচ্ছিলেন চালক। এই সময় বড়াইহাট গ্রামে পৌঁছালে ফুলবাড়ী উপজেলা থেকে দিনাজপুরগামী দ্রুতগতির ১টি ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তারা ২ জন মারা যায়। এই সময় গুরুতর আহত হন আরও ২জন।

এরপর খবর পেয়ে ফুলবাড়ী উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ১ জনকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে এবং অপর আহত ১ যাত্রীকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।

আরও পড়ুন: ৮ দিনের রিমান্ডে মিন্টু

ফুলবাড়ী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আজাদ জানান, সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছেন এবং আহত ২ জনের অবস্থা আশঙ্কাজনক।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান জানান, এই দুর্ঘটনার খবর পেয়ে ঘাতক ট্রাক চালক ও তার সহযোগীসহ ট্রাকটিকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সান নিউজ/এমএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মেট্রো চলাচল পুরোপুরি বন্ধ

নিজস্ব প্রতিবেদক: আজ মেট্রোরেলের সর্বশেষ ট্রেন বিকাল সাড়ে ৫...

এইচএসসি পরীক্ষা স্থগিত

নিজস্ব প্রতিবেদক: আগামী রবিবার (২...

ঢাকার সঙ্গে রেলযোগাযোগ বন্ধ

নিজস্ব প্রতিবেদক: কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থী...

মেট্রো নিরাপত্তা শঙ্কায় আং‌শিক বন্ধ

নিজস্ব প্রতিবেদক: রাজপথে স‌হিংসতার কারণে মেট্রোরে&zwnj...

শিক্ষার্থীদের সঙ্গে বসতে রাজি আছি

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে চলমান কোটাবিরোধী আন্দোলন নিয়ে শি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা