বিনোদন

সালমান খানের প্রেমিকারা অন্যের ঘরণী

বিনোদন ডেস্ক: বলিউড সুপারস্টার সালমান খানের প্রেমিকার নামের তালিকা অনেক দীর্ঘ। কিন্তু কারও সঙ্গে সংসার শুরু করেননি ভাইজান। এর মধ্যে ঐশ্বরিয়া রাই বচ্চন, সংগীতা বিজলানি, ক্যাটরিনা কাইফ, অভিনেত্রী সোমি আলী, ফুটবল অ্যাসোসিয়েশনের সাবেক সচিব ফারিয়া আলমের সঙ্গে সালমানের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে এই বলিউডের সুপারস্টার বিয়ে না করলেও তার প্রাক্তনদের মধ্যে কেউ কেউ এখন অন্যের বউ।

রোমানিয়ান মডেল-অভিনেত্রী ইউলিয়া ভান্তুরের সঙ্গে বর্তমানে সালমানের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। অনেকদিন থেকেই রোমানিয়ান এই মডেল ও উপস্থাপিকা ইউলিয়ার সঙ্গে সালমানের প্রেমের গুঞ্জন উড়ছে। যদিও এ বিষয়টি এখনো তারা স্বীকার করেননি।

এর আগে বলিউডে ঐশ্বরিয়া-সালমানের প্রেমের খবর কারও অজানা নয়। ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমার সেট থেকে তাদের প্রেমের সূচনা। তাদের নিয়ে বলিপাড়ায় অনেক চর্চা হয়েছে। কিন্তু এ সম্পর্ক এক সময় ভেঙে যায়। পরবর্তী সময়ে অভিনেতা অভিষেক বচ্চনকে বিয়ে করে সুখে সংসার করছেন ঐশ্বরিয়া রায়।

অন্যদিকে, সালমানের প্রেমিকার তালিকায় আরো একটি আলোচিত নাম সংগীতা বিজলানি। শোনা যায়, এই অভিনেত্রীর সঙ্গে বিয়ের পরিকল্পনাও করেছিলেন সালমান। শুধু তাই নয়, বিয়ের কার্ডও ছাপা হয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে বিয়ে ভেঙে দেন সালমান। পরে তাদের ব্রেকআপ হয়। এরপর ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দিনের সঙ্গে সম্পর্কে জড়ান সংগীতা। ১৯৯৬ সালে বিয়েও করেন তারা। কিন্তু ২০১০ সালে এই দম্পতির ডিভোর্স হয়।

এছাড়া সালমানের জীবনে এসেছিলেন আরেক বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ২০০৫ সালে ভাই সোহেল খানের প্রযোজনায় ব্যবসাসফল সিনেমা ‘ম্যায় নে পেয়ার কিউ কিয়া’-তে সালমানের বিপরীতে অভিনয় করেন ক্যাটরিনা। তাদের মধ্যে প্রেমের সম্পর্কও তৈরি হয়। তবে একটা সময়ে গিয়ে তাদের প্রেম ভেঙে যায়। পরবর্তী সময়ে অভিনেতা রণবীর কাপুরের প্রেমে পড়েন ক্যাটরিনা। প্রায় সাত বছর প্রেম করার পর তারা ব্রেকআপ করেন। পরে আবারো সালমান-ক্যাটরিনাকে নিয়ে নানা গুঞ্জন ছড়াতে শুরু করে। একসঙ্গে জুটি বেঁধে সিনেমাও করেন তারা। কিন্তু অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ক্যাটরিনা। সম্প্রতি তাদের বিয়ে হয়েছে। এখন ভিকির ঘরণী ক্যাটরিনা।

অন্যদিকে, ১৯৯১ সালে ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবি দেখে সালমানের জন্য পাগল হয়ে গিয়েছিলেন সোমি আলি। সুযোগ বুঝে আত্মীয়দের সঙ্গে দেখা করার নাম নিয়ে মুম্বাইতে চলে আসতেন তিনি। নিজের পোর্টফোলিও তৈরি করে ইন্ডাস্ট্রিতে অভিনয় করার চেষ্টা শুরু করেন তিনি। তবে এক সময় সালমান খানের প্রাক্তন এই বান্ধবী জানিয়েছিলেন, ৫ বছর বয়স থেকে যৌন নির্যাতনের শিকার তিনি। সালমানের সঙ্গে সম্পর্কে থাকাকালীন ক্রমাগত হয়রানির সম্মুখীন হয়েছিলেন বলেও মন্তব্য করেন সোমি।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের অপসারণের দাবি

নিজস্ব প্রতিনিধি: নিজের পিএইচডি নিয়ে জালিয়াতিসহ নানা দুর্নী...

ভূমিদস্যুদের বিচারের দাবিতে মানববন্ধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টঙ্গীবাড়িতে আরিফ হালদারের উঠান বৈঠক অনুষ্ঠিত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

এসএসসির ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : ২০২৪ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এস...

সন্ত্রাস করলে ছাড় দেয়া হবে না

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধা...

যানজট নিরসনে চালু হলো গেটলক সিস্টেম 

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর যানজট...

সৌদি পৌঁছালেন ১২৬৪৯ হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক: চলতি মৌসুমে হজ...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

ভোলায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর উঠান সভা 

ভোলা প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভোলা সদর উপজেলা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা