সারাদেশ

ফেনী জেলা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত

ফেনী প্রতিনিধি : জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, ১৯৯১ এর পর থেকে বাংলাদেশে প্রাতিষ্ঠানিক স্বৈরশাসন প্রতিষ্ঠা করা হয়েছে। এখন দেশে স্বৈরশাসন চলছে।

আরও পড়ুন: ইসরায়েলে বন্দুকধারীর গুলিতে নিহত ৫

মঙ্গলবার (২৯ মার্চ ) শহরের একটি মিলননয়তনে ফেনী জেলা জাতীয় পার্টির সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে চরিত্রগত কোন পার্থক্য নেই। দুই দলই জনবিচ্ছিন্ন দল, তারা নিজেদের কথা চিন্তা করেন। জনগনের কথা চিন্তা করেন না।

জাতীয় পার্টিকে বলা হয় স্বৈরশাসকের দল। জাতীয় পার্টি স্বৈর শাসন করলে আওয়ামীলী ও বিএনপি কি করছে। তিনি আরও বলেন, জাতীয় পার্টির উপর প্রতিনিয়ত মানুষের আস্থা বাড়ছে, জাতীয় পার্টির প্রতি মানুষের প্রত্যাশা দেখছি।

এসময় তিনি বলেন, আমরা বিরোধী দল হলেও জনগন আমাদের ওভাবে গ্রহণ করতে পারেনি, এটারও বাস্তবতা আছে।

আরও পড়ুন: কঙ্গোতে হেলিকপ্টার বিধ্বস্তে ৮ শান্তিরক্ষীর মৃত্যু

জিএম কাদের বলেন, আগামীর সরকার জাতীয় পার্টির সরকার। সরকারি দল প্রভাব বিস্তার করে নির্বাচন করবে। এটা ভুলে যেতে হবে। আওয়ামীলীগের প্রতি মানুষের আস্থার সংকট রয়েছে। তেমনি রয়েছে বিএনপির প্রতিও।

জিএম কাদের আরও বলেন, বিএনপি ও আওয়ামীলীগ সরকার হুসেইন মুহাম্মদ এরশাদের বিরুদ্ধে অপপ্রচার করেছে। তার নাম মুছে ফেলার ষড়যন্ত্র করা হয়েছে। এদেশে যতদিন জাতীয় পার্টির উন্নয়ন থাকবে ততদিন এরশাদ মানুষের মাঝে বেঁচে থাকবেন।

তিনি আরও বলেন, বর্তমান সরকার দেশের মধ্যে বিভেদ তৈরী করেছে। স্বাধীনতার চেতনাকে ব্যবহার করেই এ চেতনাকে ধ্বংস করছে। দেশের মানুষের স্বপ্ন ছিলো দেশের মালিক হবে জনগন, এখন সেই দেশে জনগনের অবস্থান কোথায়। আওয়ামীলীগ এবং বিএনপি দু'দলই চ্যাম্পিয়ন হয়েছে। তিনি বলেন, দেশে দুর্নীতি চরমভাবে বিস্তার করছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে মানুষের জীবন যাপন অসহনীয় হয়ে উঠেছে।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা জাতীয় পার্টির উপদেষ্টা, পার্টির প্রেসিডিয়াম সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি। আমি মনে প্রাণে বিশ্বাস করি বাংলাদেশের মানুষ এমন একটি সরকার চায় যারা জনগনের কথা বলবে। বর্তমান সরকার মানুষের উপর নানাভাবে নিষ্পেষিত করছে। দূর্নীতিতে জর্জরিত সরকার দলের এমপি-মন্ত্রীরা।

আরও পড়ুন: একদিনে ভাসানচর গেলো ১৯৯৯ রোহিঙ্গা

এভাবে দূর্নীতিতে শাসকরা জড়িয়ে পড়লে মানুষ যাবে কোথায়?

স্বাগত বক্তব্য রেখেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ফেনী জেলা জাতীয় পার্টির আহবায়ক মোতাহের হোসেন রাশেদ।

বিশেষ অতিথি হয়ে বক্তব্য রাখেন, ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদের (ইনু) সাধারণ সম্পাদক শিরীন আখতার।

বক্তব্য রাখেন জাতীয় পার্টির চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, সাইদুর রহমান টেপা, লেয়াকত হোসেন খোকা এমপি, এবং সংরক্ষিত আসনের সাংসদ ও পার্টির প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার এমপি, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আল মামুনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এছাড়াও বক্তব্য রাখেন দলের জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ।

আরও পড়ুন: রামেকে আরও তিনজনের মৃত্যু

জেলা জাপার আহবায়ক মোতাহের হোসেন চৌধুরী রাশেদ জানান, দীর্ঘ ১০ বছর পর এই উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আশা করি এই সম্মেলনে সকল নেতাকর্মীর রেকর্ড সংখ্যক উপস্থিতির মাধ্যমে ফেনীকে জাতীয় পার্টির একটি ঘঁাটিতে পরিণত করার পাশাপাশি সম্মেলনে নেতৃত্বে বিকাশ ঘটবে।

সম্মেলনে বর্তমান আহবায়ক মোতাহের হোসেন চৌধুরী রাশেদকে সভাপতি ও জহির উদ্দিন মজুমদারকে সাধারণ সম্পাদক করা হয়। ১৫ দিনের মধ্য এ দুইজনকে পূর্নাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেন।

সাননিউজ/এমআরএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

পুতিন প্রতিরক্ষামন্ত্রীকে সরিয়ে দিচ্ছেন 

আন্তর্জাতিক ডেস্ক: রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ইউক্র...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার...

স্বর্ণপদক পেলেন এনার্জিপ্যাকের চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক: এনার্জিপ্যাক পা...

অবশেষে দেশে ফিরল এমভি আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক: সোমালিয়ান জলদস্...

যুক্তরাষ্ট্রের সঙ্গে সম্পর্ক অত্যন্ত চমৎকার

নিজস্ব প্রতিবেদক: যুক্তরাষ্ট্রের...

ডোনাল্ড লু ঢাকায় আসছেন কাল

নিজস্ব প্রতিবেদক: ২ দিনের সফরে আগামীকাল ঢাকায় আসছেন যুক্তরাষ...

ভালুকায় কৃষকদের মাঝে উন্নয়ন সহায়তা প্রদান

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ২০২৩-২৪ অ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা