খেলা

প্রিমিয়ার লিগে খেলবে রিয়াল মাদ্রিদ!

ক্রীড়া ডেস্ক : নানা বিষয় নিয়েই স্প্যানিশ লা লিগা প্রেসিডেন্ট হ্যাভিয়ের তেবাসের সঙ্গে মত বিরোধ রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের। এসব বিরোধের জেরে হঠাৎ করেই গুঞ্জন উঠেছে, লা লিগা’ই ত্যাগ করতে পারে রিয়াল। স্পেন ছেড়ে তারা খেলতে পারে ইংলিশ প্রিমিয়ার লিগে।

বার্সেলোনা ভিত্তিক ক্রীড়া দৈনিক মুন্ডো দেপোর্তিভো শনিবার (১৪ আগস্ট) তাদের কভার শিরোনাম করেছে রিয়াল মাদ্রিদের এই খবর। মুন্ডো’র এই খবর প্রকাশের পরই তোলপাড় শুরু হয়ে যায়, ‘এটা কিভাবে সম্ভব যে, লা লিগা ছেড়ে দিয়ে গিয়ে ইংল্যান্ডে খেলবে স্পেনের জনপ্রিয় দল রিয়াল মাদ্রিদ!’

তবে এই তোলপাড়ের মুখে মুখ খুলেছেন রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। মুন্ডো দেপোর্তিভোর এই সংবাদবে তিনি পুরোপুরি ভূয়া বলে উড়িয়ে দিলেন। জানিয়ে দিলেন, এ ধরনের কোনো চিন্তা নেই তাদের মাথায়। স্প্যানিশ লা লিগাতেই থাকবে রিয়াল মাদ্রিদ।

মুন্ডো দেপোর্তিভো দাবি করছে, লা লিগা কর্তৃপক্ষের সঙ্গে বিরোধের কারণে রিয়াল মাদ্রিদ ইউরোপের অন্য কোনো লিগে খেলার সম্ভাবনা খুঁজতে শুরু করেছে। সেই একই রিপোর্টে বলা হয়েছে, রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ ইংলিশ প্রিমিয়ার লিগে, ইতালিয়ান সিরি-আ কিংবা জার্মান বুন্দেসলিগায় কিভাবে খেলা যায়, সে বিষয়ে খোঁজ খবর নিয়ে তথ্য সংগ্রহ করতে শুরু করেছেন।

শনিবার সকালেই যখন মুন্ডো দেপোর্তিভোর এই খবর প্রকাশ হয়ে পড়ে এরপরই রিয়াল মাদ্রিদ মুখ খুলেছে। তারা এই সংবাদকে ভুয়া আখ্যা দিয়ে বাতিল করে দিয়েছে।

রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে রিয়াল মাদ্রিদ লিখেছে, ‘মুন্ডো দেপোর্তিভোয় যে খবর আজ সকালে প্রকাশ হয়েছে এবং সেখানে যে সব তথ্য দেয়া হয়েছে, সে আলোকে রিয়াল মাদ্রিদের ইংলিশ প্রিমিয়ার লিগ কিংবা অন্য কোনো দেশের লিগে খেলার চেষ্টার তথ্য পুরোপুরি মিথ্যা এবং বানোয়াট। এ ধরনের কোনো সম্ভাবনাই নেই। এটা করা হয়েছে মূলত আমাদেরকে বিরক্ত করার জন্যই। কারণ দিনের পর দিন আমাদের ক্লাব উন্নতির শিখরে চলে যাচ্ছে।’

লা লিগা প্রেসিডেন্ট হ্যাভিয়ের তেবাসও মুন্ডো দেপোর্তিভোর এই রিপোর্টের সঙ্গে পুরোপুরি দ্বিমত পোষণ করেছেন। তিনি একে ভুয়া এবং বানোয়াট বলে উড়িয়ে দিয়েছেন।

সাননিউজ/এমএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের অপসারণের দাবি

নিজস্ব প্রতিনিধি: নিজের পিএইচডি নিয়ে জালিয়াতিসহ নানা দুর্নী...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

ভূমিদস্যুদের বিচারের দাবিতে মানববন্ধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়...

টঙ্গীবাড়িতে আরিফ হালদারের উঠান বৈঠক অনুষ্ঠিত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

স্বর্ণপদক পেলেন এনার্জিপ্যাকের চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক: এনার্জিপ্যাক পা...

অবশেষে দেশে ফিরল এমভি আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক: সোমালিয়ান জলদস্...

যুক্তরাষ্ট্রের সঙ্গে সম্পর্ক অত্যন্ত চমৎকার

নিজস্ব প্রতিবেদক: যুক্তরাষ্ট্রের...

ডোনাল্ড লু ঢাকায় আসছেন কাল

নিজস্ব প্রতিবেদক: ২ দিনের সফরে আগামীকাল ঢাকায় আসছেন যুক্তরাষ...

ভালুকায় কৃষকদের মাঝে উন্নয়ন সহায়তা প্রদান

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ২০২৩-২৪ অ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা