বিশেষ সংবাদ

বিশেষ সংবাদ

খেলা

কাকে জীবনসঙ্গী করবেন বুমরাহ?

স্পোর্টস ডেস্ক: বেশ কয়েকদিন ধরে ভারতীয় পেসার জাসপ্রিত বুমরাহর বিয়ে নিয়ে আলোচনা হচ্ছে। কে হতে যাচ্ছেন তার হবু জীবনসঙ্গী, তা নিয়ে অনেকে জানার আগ্রহও প্রকাশ করেছেন।

ইতিমধ্যে নিশ্চিত হওয়া গেছে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের চতুর্থ ও শেষ টেস্টে খেলছেন না পেসার বুমরাহ। ঘরের মাঠে ইংলিশদের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে না থাকায় ভক্তরা ধরেই নিচ্ছেন বিয়ে অতি শীঘ্রই করতে চলেছেন তিনি। তাছাড়া, ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে ব্যক্তিগত কারণ দেখিয়ে ছুটি নিয়েছেন ডানহাতি এই পেসার।

বোর্ডের বরাত দিয়ে সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, ২৭ বছর বয়সী বুমরাহ বিয়ের ছুটি নিয়েছেন। বোর্ডকে তিনি বলেছেন, বিয়েটা এখন সেরে রাখলে এবং বিশ্রাম নিয়ে রাখলে সামনের বড় আসরগুলোতে ভালো পারফরম্যান্স করতে সুবিধা হবে।

ভারতীয় সংবাদ মাধ্যম একবার বলছে বিরাট কোহলি-মানিশ পান্ডেদের পথ ধরে অভিনেত্রী বিয়ে করতে যাচ্ছেন বুমরাহ। কেউ কেউ দাবি করেছে, অভিনেত্রী নয় বুমরাহর স্ত্রী হতে যাচ্ছেন ক্রীড়া বিষয়ক অনুষ্ঠানের উপস্থাপন। বিরাট নয় তিনি স্টুয়ার্ড বিন্নির পথ ধরছেন।

বুমরাহর অর্ধাঙ্গী হতে যাচ্ছেন দক্ষিণী অভিনেত্রী অনুপমা পরমেশ্বরী। তেলেগু এবং মালায়ালাম ভাষায় বেশ কিছু সুপারহিট সিনেমার হিরোইন ছিলেন তিনি। তাদের দু'জনের পরিচয়, প্রেম নিয়ে এর আগে সংবাদও প্রকাশিত হয়েছে।

অনেক বলছেন বুমরাহ কোন অভিনেত্রীকে নয়, বিয়ে করছেন ক্রিকেট উপস্থাপক সানজানা গণেশকে। স্টার স্পোর্টসের ক্রীড়া প্যানেলের নিয়মিত মুখ তিনি। সানজানা ২০১৪ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড পর্যন্ত গিয়েছিলেন। তিনিও মিডিয়া অঙ্গনের পরিচিত মুখ।

গুঞ্জন এই দু'জনেই সীমাবদ্ধ নয়। ক্যারিয়ারের শুরুতে ভারতীয় পেসারের দক্ষিণী অভিনেত্রী রাশ্মি খান্নার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বলেও খবর বের হয়। যদিও রাশ্মি সেই গুঞ্জন পরে উড়িয়ে দিয়েছিলেন। বুমরাহ অবশ্য পরিচিত এই মুখদের বাইরে কাউকে বিয়ে করলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

সান নিউজ/এসএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

যুবকের সঙ্গে ধস্তাধস্তি, সেই পুলিশ কর্মকর্তা ক্লোজড

নিজস্ব প্রতিনিধি, ফেনী : ফেনীতে রিকশা থেকে যুবককে শার্টের কল...

আজ খুলছে বীমা কোম্পানির অফিস

নিজস্ব প্রতিবেদক : সর্বোচ্চ ২৫ শতাংশ জনবল নিয়ে আজ থেকে চালু...

‘ঈদের আগে লকডাউন শিথিলের চিন্তাভাবনা’

নিজস্ব প্রতিবেদক : বিশেষজ্ঞদের পর...

চুল কাটার অনুভূতি!

আসমাউল মুত্তাকিন: আমার স্পষ্ট মনে আছে, তখন আমি প্রথম শ্রেণিত...

প্রধানমন্ত্রীর কাছে জাফরুল্লাহর খোলা চিঠি

নিজস্ব প্রতিবেদক : ঢাকায় গণস্বাস...

আপত্তিকর ভিডিও ধারণ : গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক, চুয়াডাঙ্গাঃ চুয়...

খাবারের ব্যবস্থা না করে লকডাউন অবাস্তব : ন্যাপ  

নিজস্ব প্রতিবেদক:দেশের বর্তমান কর...

রেকর্ড গড়তে পারে তাপমাত্রা

নিজস্ব প্রতিনিধি: রেকর্ড গড়ে তাপম...

হেফাজতের আরও ৭ কর্মী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

করোনা নিয়ন্ত্রণ নিয়ে সুখবর দিলেন ডব্লিউএইচও প্রধান

সান নিউজ ডেস্ক : আগামী কয়েক মাসের মধ্যে করোনা মহামারিকে নিয়ন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা