খেলা

এশিয়ান কাপে মিশন শুরু সাবিনাদের

ক্রীড়া প্রতিবেদক: এএফসি নারী এশিয়ান কাপ বাছাই পর্বে বাংলাদেশের মিশন শুরু হচ্ছে আজ। প্রথম ম্যাচে সাবিনাদের প্রতিপক্ষ জর্ডান। বাংলাদেশ সময় বিকাল ৪টায় উজবেকিস্তানের বানিওদকর স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল।

কোচ গোলাম রব্বানী ছোটন বলেন, প্রতিপক্ষ কঠিন হলেও জর্ডানের বিপক্ষে নিজেদের সেরাটা দিতে প্রস্তুত আমরা। আশা করছি খুব ভালো একটা ম্যাচ দেশবাসীকে উপহার দিতে পারবো। দেশবাসীর কাছে দোয়া প্রার্থী।

প্রস্তুতি ভালো হওয়ায় বাছাইপর্বেও ভালো কিছুর প্রত্যাশা বাংলাদেশ দলের। টুর্নামেন্টের আগে প্রস্তুতিতে কোন ঘাটতি ছিলো না বলেই জানালেন মেয়েদের অভিজ্ঞ কোচ ছোটন, বাংলাদেশ ফুটবল ফেডারেশন এবং স্বাস্থ্য মন্ত্রণালয় এই মহামারীর সময়ে মেয়েদের প্রশিক্ষণের জন্য খেলার মাঠ ও আবাসনের ব্যাপারে সর্বোচ্চ সহযোগিতা করেছে। অন্যদিকে স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত কভিড ১৯ প্রটোকল পালন করায় আমাদের প্রশিক্ষণের ক্ষেত্রে কোনো অসুবিধা হয়নি। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সর্বক্ষণ মেয়েদের সকল সুযোগ সুবিধার কথা বিবেচনা করেছে বিধায় আমাদের এই প্রতিযোগিতায় আসার পূর্ব প্রস্তুতির ক্ষেত্রে আমাদের কোনো অসুবিধা হয়নি।

প্রতিযোগিতার দুই ম্যাচেই বাংলাদেশের প্রতিপক্ষরা শক্তিধর। তবে তাদের বিপক্ষে নিজেদের সেরাটা দিতেই প্রস্তুতি নিয়েছে লাল-সবুজরা।

এ প্রসঙ্গে ছোটন বলেন, উজবেকিস্তান আসার পূর্বে আমরা নেপালের বিপক্ষে দুটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলেছি। আমি বাংলাদেশ মহিলা জাতীয় ফুটবল দল ও ফেডারেশনের পক্ষ থেকে আবারও অল নেপাল ফুটবল এসোসিয়েশন কে ধন্যবাদ জানাতে চাই এই দুটি ম্যাচ আয়োজন করার জন্য। এতে করে আমাদের মেয়েদের মাঠের ভুল ত্রুটিগুলো খুঁজে বের করে কাজ করার সুযোগ হয়েছে।

দলের অন্যতম ফরোয়ার্ড কৃষ্ণা রানী সরকারও নিজেদের পিছিয়ে রাখছেন না, এটা সত্য প্রতিপক্ষরা শারীরিকভাবে শক্তিধর। তবে আমরাও কোন অংশে পিছিয়ে নেই। আমরা কঠোর পরিশ্রম করেছি। ওরা চেষ্টা করবে,আমরাও করবো। ভালো প্রস্তুতি নিয়ে এখানে এসেছি। আমরা জয়ের লক্ষ্য নিয়েই খেলতে নামবো। একজন স্ট্রাইকার হিসেবে আমার লক্ষ্য থাকবে গোল করার।

সান নিউজ/এফএআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

গাজায় গণকবরে শত শত লাশ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক: গাজার একটি হাসপাতালের কাছে গণকবর থেকে অন্...

রাজধানীতে ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মুগদার মদিনাবাগ এলাকায় ঢাকা দক্ষ...

মাদকবিরোধী অভিযোগে গ্রেফতার ৩৯ 

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান...

ব্রহ্মপুত্র নদীতে ডুবে নিহত ১

জেলা প্রতিনিধি: ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায় ব্রহ্মপুত্র...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা