খেলা

ভয়াবহ সড়ক দুর্ঘটনায় কোমায় আফগান ওপেনার নাজিব

স্পোর্টস ডেস্ক : শুক্রবার (২ অক্টোবর) রাতে ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন আফগানিস্তান ক্রিকেট দলের ডানহাতি ওপেনার নাজিব তারাকাই। তারপর থেকে এখনও পর্যন্ত জ্ঞান ফেরেনি ২৯ বছর বয়সী এ ব্যাটসম্যানের। শুক্রবার রাতে গুরুত্বপূর্ণ এক অপারেশনের পরেও অবস্থার কোনো উন্নতি ঘটেনি তার।

আফগান গণমাধ্যমের খবর অনুযায়ী, জালালাবাদে গাড়ি দুর্ঘটনায় পড়েছেন নাজিব তারাকাই। পরে সেখানেরই এক হাসপাতালে নেয়া হয় তাকে। কিন্তু অবস্থার উন্নতি তো ঘটছেই না, উল্টো গত ২৪ ঘণ্টার বেশি সময় ধরে কোমায় রয়েছেন তিনি। ফলে তাকে কাবুলের উন্নত কোনো হাসপাতাল কিংবা দেশের বাইরে পাঠানোর কথাও চিন্তা করছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড।

নাজিব তারাকাইয়ের ব্যাপারে আপডেট জানিয়ে আফগান ক্রিকেট বোর্ড (এসিবি) টুইট করেছে, ‘গতকাল (শুক্রবার) এক গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন জাতীয় ক্রিকেট নাজিব তারাকাই। রাতেই অপারেশন করা হয়েছে। তবু অবস্থার কোনো উন্নতি ঘটেনি। তার দ্রুত আরোগ্যের জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা নেয়া হয়েছে।’

তারা আরও জানিয়েছে, নাজিবের শারীরিক অবস্থা নিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে নিয়মিত যোগাযোগ করা হচ্ছে। স্বাস্থ্য কর্মকর্তাদের অনুমতি পেলে তাকে যত তাড়াতাড়ি সম্ভব কাবুলে বা আফগানিস্তানের বাইরে চিকিৎসার জন্য নিয়ে যেতে চায় বোর্ড। ক্রিকেট বোর্ডের সদস্য ও নেতাবৃন্দরা তারা দ্রুত আরোগ্যের দোয়া করছে।’

গত শুক্রবার জালালাবাদ শহরে একটি প্রাইভেট কারের ধাক্কায় মারাত্মক আহত হন নাজিব। সেই রাতেই নানগারহারের একটি হাসপাতালে অস্ত্রোপচার করা হয় তার। কিন্তু এখনও সঙ্কট কাটেনি।

এরই মধ্যে নাজিব তারাকাইকে দেখতে হাসপাতালে গিয়েছে আফগানিস্তান ক্রিকেট বোর্ডের কর্তাব্যক্তিরা। জাতীয় দলের অধিনায়ক আসগর আফগান, ক্রিকেটার করিম সাদিক, এসিবির সাবেক প্রধান নির্বাহী শফিক স্ট্যানিকজাইসহ আরও অনেকেই জালালাবাদের হাসপাতালে নাজিবকে দেখতে গিয়েছেন।

উল্লেখ্য, আফগানিস্তান জাতীয় ক্রিকেট দলের হয়ে এখনও পর্যন্ত ১টি ওয়ানডে ১২ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ২৯ বছর বয়সী নাজিব তারাকাই। যার সবশেষটি ছিল বাংলাদেশের মাটিতে গত সেপ্টেম্বরে। টি-টোয়েন্টি ক্রিকেটে ১২ ম্যাচে ২৫৮ রান সংগ্রহ করেছেন এ ডানহাতি ওপেনার।

সান নিউজ/ বিএম/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

খাগড়াছড়িতে গৃহবধুর আত্মহত্যা

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

আয়মানের সাথে আমার সম্পর্ক নেই

বিনোদন ডেস্ক: বর্তমানের সময় ছোট প...

স্রোতের তোড়ে ভেসে গিয়ে নিহত ১

নিনা আফরিন, পটুয়াখালী: ফুফু ও বোনকে আশ্রয়কেন্দ্রে আনতে গিয়ে...

পশ্চিমবঙ্গের ৬ জেলায় ‘রেড অ্যালার্ট’ জারি

আন্তর্জাতিক ডেস্ক: বঙ্গোপসাগরে সৃ...

ধেয়ে আসছে রেমাল, উপকূলে আতংক

নিনা আফরিন, পটুয়াখালী: বঙ্গোপসাগর...

হাসপাতালে অভিনেত্রী সীমানা

বিনোদন ডেস্ক : একসময়ের লাক্স সুপারস্টার মডেল-অভিনেত্রী রিশতা...

দেয়াল ধসে পথচারীর মৃত্যু

জেলা প্রতিনিধি: চট্টগ্রাম জেলার ন...

‘রেমাল’ দুর্বল হয়ে নিম্নচাপে পরিণত

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের উপকূলে আঘাত হানা প্রবল ঘূর্ণিঝ...

ঘরচাপায় নিহত ১

জেলা প্রতিনিধি: বাংলাদেশে ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে ভোলা জেল...

আইপিএল চ্যাম্পিয়ন কলকাতা

স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনালে স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা