ঢাকার নিউরোসায়েন্সে ঘোড়াঘাটের ইউএনও
জাতীয়

ঢাকার নিউরোসায়েন্সে ঘোড়াঘাটের ইউএনও

নিজস্ব প্রতিবেদক:

নিজ সরকারি বাসভবনে হামলার শিকার দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে আশঙ্কাজনক অবস্থায় এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় জাতীয় নিউরোসায়েন্স হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে। তার বাবা ওমর আলী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১টার দিকে রংপুর ক্যান্টনমেন্ট থেকে ইউএনওকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্স রওনা হয়ে ঢাকায় জাতীয় নিউরোসায়েন্স হাসপাতালে নিয়ে এসেছে।

বুধবার (২ সেপ্টেম্বর) দিনগত রাত ২টার দিকে ঘোড়াঘাটে নিজের সরকারি বাংলোয় হামলার শিকার হন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী। দুর্বৃত্তরা বাসায় ঢুকে ধারালো অস্ত্র ও হাতুড়ি জাতীয় কিছু দিয়ে ইউএনওর ওপর হামলা চালায়। মেয়ের বাসায় বেড়াতে আসা বাবা ওমর আলীকেও তারা আঘাত করে।

ওয়াহিদা খানমের মাথায় গুরুতর আঘাত করা হয়েছে এবং তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। ইউএনওর চিৎকারে সরকারি কর্মচারী ও আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ইউএনওর ওপর হামলার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক, দিনাপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম ও পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের প্রধান তোফায়েল আহমেদ ভুইয়া বলেন, ইউএনও ওয়াহিদা খানমের মাথার বাম পাশে গুরুতর আঘাত রয়েছে। সেখানে দেবে যাওয়ায় ডান হাত ও পা অবশ হয়ে গেছে। এছাড়া মাথার পানি গহ্বরে রক্তক্ষরণ হয়েছে৷ তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকার নিরোসায়েন্স হাসপাতালে পাঠানো হয়েছে।

রংপুরের বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব জানান, উন্নত চিকিৎসার জন্য ইউএনওকে ঢাকায় পাঠানো হয়েছে। এখনো হামলার কারণ জানা যায়নি। তদন্ত করে জানা যাবে, কারা এ হামলায় জড়িত।

সান নিউজ/ এআর | Sun News

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: বরিশালের বাকেরগ...

সেরা সুন্দরী হলেন ৬০ বছরের আলেজান্দ্রা 

বিনোদন ডেস্ক: সম্প্রতি ৬০ বছর বয়স...

সোনার দাম ফের কমলো 

নিজস্ব প্রতিবেদক: দেশের বাজারে সো...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা