স্বাস্থ্য

মাগুরায় দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত ৩০

নিজস্ব প্রতিনিধি,মাগুরা: মাগুরা সদর উপজেলা বালিয়াডাঙ্গা গ্রামে গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ৩০ জন আহত হয়েছে। এ ছাড়া ১০টি বাড়ি ঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। আজ শুক্রবার সকালে বালিয়াডাঙ্গা পশ্চিম পাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বালিয়াডাঙ্গা গ্রামের রশিদ শেখ জানান, দীর্ঘ দিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গ্রামের ইউনুস মোল্ল্যা ও রহমত মোল্ল্যার সমর্থকদের বিরোধ চলে আসছে। যার সূত্র ধরে এরআগে কয়েকবার সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেলে স্থানীয় আলোকদিয়া বাজারে বালিয়াডাঙ্গা গ্রামের বিল্লাল হোসেনের দোকানে গিয়ে রহমত মোল্ল্যার কয়েকজন সমর্থক তার পা কেটে নেওয়ার হুমকি দেয়। এতে উত্তেজনা ছড়িয়ে পড়লে বিল্লাল হোসেনের মামাতো ভাই রানা স্থানীয় আলোদিয়া ব্রিজের ওপরে নিয়ে দুখু নামের রহমত মোল্ল্যার এক সমর্থককে মারপিট করে।

একপর্যায়ে আজ ভোরে রহমত মোল্ল্যা ও ইউনুস মোল্ল্যার সমর্থকেরা ধারালো দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয় দলের ৩০ জন আহত ও ১০টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে তিলাব হোসেন (৪৫), বিল্লাল মোল্ল্যা (২৫) পান্নু মোল্ল্যা (২৫), মামুন মিয়া (৪০), জুবায়ের (২৭), ইদ্রি মোল্ল্যা (৫০) আহতদের চিকিৎসা চলছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি পাঠানো হয়েছে।

সংঘর্ষের বিষয়ে মাগুরা সদর থানার ওসি মঞ্জুরুল আলম বলেন, গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষেরে সংঘর্ষ হয়েছে বলে প্রাথমিকভাবে আমরা পেয়েছি। এই ঘটনায় উভয় পক্ষের লোক আহত হয়েছে। আহতদের মাগুরা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুই পক্ষের তিনজন করে মোট ছয়জনকে আটক করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।


সাননিউজ/ জেআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

ভোলায় স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ কর্মশালা 

ভোলা প্রতিনিধি: ভোলায় ইউনিয়ন স্বা...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা