ছবি: সংগৃহীত
সারাদেশ

ট্রেনের নিচে পড়েও বেঁচে গেছেন গৃহবধূ

সান নিউজ ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রেল সেতুতে দাঁড়িয়ে ছবি তোলার সময় ট্রেনের নিচে পড়েও অলৌকিকভাবে বেঁচে গেছেন লিজা (১৯) নামের এক গৃহবধূ। এ সময় উপস্থিত থাকা এক তরুণ মোবাইলে ঘটনার ভিডিওটি ধারণ করেন যা ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে।

আরও পড়ুন: ডেপুটি স্পিকার ফজলে রাব্বী আর নেই

শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আখাউড়া উপজেলার তিতাস রেলসেতুতে এ ঘটনা ঘটে। এতে তিনি সামান্য আহত হলেও ভয়ে অচেতন হয়ে পড়েন। পরে তাকে আশেপাশের লোকজন উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, তিনি তেমন কোনও আঘাত পাননি তবে মানসিক ভীতিতে আছেন। লিজা আখাউড়া উপজেলার বড়কুড়িপাইকা গ্রামের লিটন ভূইয়ার মেয়ে ও উপজেলার দক্ষিণ ইউনিয়নের বড় কুড়িপাইকার জুনায়েদ মিয়ার স্ত্রী।

আরও পড়ুন: সাম্প্রদায়িক অপশক্তির পৃষ্ঠপোষক বিএনপি

ঘটনার প্রত্যক্ষদর্শী উপজেলার গাজীর বাজার এলাকার আমজাদ ভূঁইয়া জানান, সন্ধ্যায় দুই তরুণী ও এক যুবক তিতাস ব্রিজের ওপরে উঠে ছবি তুলছিলেন। এ সময় নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেস ট্রেন আসতে দেখে তারা ব্রিজ থেকে নিরাপদে সরে যান। এর মধ্যে লিজা আক্তার হোঁচট খেয়ে রেললাইনের মাঝে পড়ে যান। তখন তার ওপর দিয়ে ট্রেনটি চলে যায়।

আমজাদ ভূঁইয়া আরও বলেন, ‘আমি মূলত ট্রেনের ভিডিও করছিলাম। ট্রেনের ভিডিও ধারণ করতে গিয়ে ওই মেয়েটির ট্রেনের নিচে পড়ে যাওয়ার ভিডিও ধারণ করা হয়ে যায়। ট্রেনটি চলে যাওয়ার পর তরুণীর মাথায় পানি ঢেলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

আরও পড়ুন: জিম্বাবুয়ে সিরিজে অধিনায়ক সোহান

ভুক্তভোগী ওই গৃহবধূ লিজা আক্তার জানান, ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার বরিশল গ্রামে তার ফুফুর বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে স্বামী জুনাইদ ও ননদের সঙ্গে তিতাস রেল সেতু পার হচ্ছিলেন। সেতুর ঠিক পূর্ব প্রান্তে আসার পর তারা হঠাৎ দেখতে পান নোয়াখালীগামী আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেন প্রায় কাছাকাছি এসে পড়ে। এ সময় তার স্বামী জুনাইদ ও তার ননদ নিরাপদে অবস্থান নেন। কিন্তু লিজা ট্রেনটি কাছাকাছি আসার আগ মুহূর্তে দৌড় দিলে হোঁচট খেয়ে রেললাইনে পড়ে যান। এ সময় তিসি রেললাইনের মাঝামাঝি শুয়ে পড়লে ট্রেনটি তার ওপর দিয়ে চলে যায়। তিনি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন।

আখাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হিমেল খান বলেন, চিকিৎসা নিয়ে ওই তরুণী বাড়িতে চলে গেছেন। মানসিকভাবে ওই তরুণী বিপর্যস্ত। তবে ঠিক হয়ে যাবে।

আরও পড়ুন: আইভীর বিরুদ্ধে ভাঙচুরের মামলা

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, বিষয়টি আমি ফেসবুকে দেখেছি। অনেক বড় বিপদ থেকে প্রাণে রক্ষা পেয়েছেন ওই তরুণী। পথচারীদের সতর্ক হয়ে পথ চলার আহবান জানিয়েছেন তিনি।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

শ্রমিকদের নিরাপত্তায় শিল্প পুলিশ বদ্ধপরিকর

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ঈদ...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার মাদ্রাসা পাড়া গ্র...

ফের হামলা চালালে মূল্য দিতে হবে

আন্তর্জাতিক ডেস্ক : ইরানের পররাষ্ট্রমন্ত্রী হোসেইন আমির-আব্দ...

পটুয়াখালীতে নৌকা বাইচ অনুষ্ঠিত

নিনা আফরিন, পটুয়াখালী : আনন্দ উচ্ছাসের মধ্যদিয়ে পটুয়াখালীতে...

জাতীয় বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে তীব্র গরমের কারণে জাতীয় বিশ্ববিদ...

হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু

জেলা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় তীব্র দাবদাহে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা