সারাদেশ

সৈয়দপুরে আ.লীগের ত্রাণ বিষয়ক সম্পাদককে বহিস্কারের দাবিতে বিক্ষোভ

আমিরুল হক, নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মোতালেব হোসেন হককে বহিস্কারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপজেলা আওয়ামী লীগ।

আরও পড়ুন: দেশের ৯৮ ভাগ এলাকায় ফোর-জি পৌঁছেছে

রোববার (১০ এপ্রিল) রাত ৮ টায় শহীদ তুলশীরাম সড়কের দলীয় কার্যালয়ে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মদিনা মোড়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন। অন্যদের মধ্যে বক্তব্য দেন, সৈয়দপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র-১ ও ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. শাহীন হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর জোবায়দুর রহমান শাহীন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক-২ ও পৌর কাউন্সিলর আবুল কাশেম দুলু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক-৩ কৃষিবিদ মো. মবিন সরকার, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মোখলেছুর রহমান মিন্টু, পৌর কাউন্সিলর ও পৌর যুবলীগের সভাপতি কাজী হায়দার আলী, ৫নং ওয়ার্ড কাউন্সিলর কাজী নজরুল ইসলাম রয়েল, বোতলাগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক আব্দুল হাফিজ হাপ্পু, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আসাদুল ইসলাম আসাদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিফাত সরকার প্রমূখ।

আরও পড়ুন: সংকট আরও গভীর শ্রীলঙ্কায়

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের ত্রান বিষয়ক সম্পাদক ও দৈনিক দাবানল পত্রিকার স্থানীয় প্রতিনিধি মো. মোতালেব হোসেন হক দীর্ঘদিন থেকে চাঁদাবাজি করে আসছে। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ না করে মাত্র দুই/তিন জনকে টার্গেট করে সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিতভাবে কারো প্ররোচনায় ধারাবাহিক মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রকাশ করে ব্যাক্তি ও দলের ভাবমূর্তিক্ষন্ন করছে। তাঁর বিরুদ্ধে একাধিক ব্যবসায়ী ও প্রতিষ্ঠানে চাঁদাবাজির অভিযোগ প্রমানিত হয়েছে। সাম্প্রতি সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হকের বিরুদ্ধেও মানহানিকর সংবাদ প্রকাশ করে সে।

এছাড়া পৌরসভাকে নিয়ে ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে উন্নয়নমূলক কার্যক্রমে বাধাগ্রস্থ করছে। আধুনিক পৌর সবজি বাজার মার্কেট নির্মাণে ঠিকাদারের কাছে দাবীকৃত চাঁদা না পেয়ে ভূয়া সংবাদ প্রকাশ করে। এভাবে একেরপর এক মিথ্যা ও মনগড়া সংবাদ করে শান্ত শহরের পরিবেশকে অশান্ত করছে। তাই এ চাঁদাবাজ ও হলুদ সাংবাদিক মোতালেব হোসেনকে দল থেকে বহিস্কার করার দাবী জানানো হয়। এছাড়া দ্রæত তাকে গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান বক্তারা।

প্রতিবাদ সভাটি পরিচালনা করেন প্রভাষক আব্দুল হাফিজ হাপ্পু। এতে উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মুন্সীগঞ্জে জাল ভোট দেয়ার চেষ্টাকালে আটক ২

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: তৃতী...

ঘূর্ণিঝড়ে সাতক্ষীরায় ৭ লাখ গ্রাহক বিদ্যুৎবিহীন

মো. মাজহারুল ইসলাম, সাতক্ষীরা: ঘূর্ণিঝড় রেমালের জেরে গত দুই...

নানা সমস্যায় জর্জরিত শান্তিপুর উচ্চ বিদ্যালয়

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

ঘূর্ণিঝড়ের ক্ষয়ক্ষতি নিরূপণের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : দেশে ঘূর্ণিঝড় রেমালের ক্ষয়ক্ষতির পরিমাণ...

বিশ্বকাপের পূর্ণাঙ্গ সূচি

স্পোর্টস ডেস্ক : যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে আর মা...

কালিগঞ্জে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

মো. মাজহারুল ইসলাম, সাতক্ষীরা: সা...

রাজধানীতে ভূমিকম্প

নিজস্ব প্রতিবেদক: রাজধানী ঢাকাসহ...

মুন্সীগঞ্জে জাল ভোট দেয়ার চেষ্টাকালে আটক ২

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: তৃতী...

তৃতীয় ধাপে ভোট পড়েছে প্রায় ৩৫ শতাংশ

নিজস্ব প্রতিবেদক: প্রধান নির্বাচন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা