রাজনীতি

বিএনপি নেতা হাফিজের জামিন

নিজস্ব প্রতিনিধি, বরিশাল: ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর অব. মো. হাফিজ উদ্দিন আহমেদকে ( বীর বিক্রম) জামিন দিয়েছেন বরিশালের সাইবার ট্রাইবুনাল।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনকালের মামলায় বরিশালের সাইবার ট্রাইবুনালের বিচার গোলাম ফারুক তার জামিন আবেদন মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মেজর অব. মো. হাফিজ উদ্দিন আহমেদের ( বীর বিক্রম) আইনজীবী অ্যাডভোকেট কাজী এনায়েত হোসেন। তিনি বলেন, রাষ্ট্র ও আসামিপক্ষের বক্তব্য শুনে এবং বয়সের বিবেচনায় আদালতের বিচারক তার জামিনের আবেদন মঞ্জুর করেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ২৮ ডিসেম্বর ভোলা জেলার লালমোহন থানার বদরপুর ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফরিদুল হক বাদী হয়ে মোট সাতজনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

মামলা এজাহারে তিনি বলেন, মামলার ২ নম্বর আসামি একই এলাকার মো. বাবুল হাওলাদারের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন মেজর হাফিজ। ওই ফোনালাপে আপত্তিকর কথাবার্তা ছিল; যা দ্বারা জাতীয় সংসদ নির্বাচন ভণ্ডুলের চেষ্টা করা হয়েছে। বিষয়টি পরবর্তীতে গণমাধ্যমে প্রচার হয়। এ ঘটনার প্রতিকার চেয়ে ফরিদুল হক পরে মামলা দায়ের করেন। সেই মামলাটি বর্তমানে বরিশালের সাইবার ট্রাইব্যুনালে বিচারাধীন রয়েছে।

মামলায় হাজিরা দিতে এসে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর অব. মো. হাফিজ উদ্দিন আহমেদ (বীর বিক্রম) বলেন, দেশে বিচার বিভাগের স্বাধীনতা না থাকায় বিএনপি মামলায় পর্যুদস্তু।

তিনি আরও বলেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এই সরকারের অধীনে আর কোনো নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে আবারও জানিয়েছেন বিএনপির ওই ভাইস চেয়ারম্যান।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

অবশেষে দেশে ফিরল এমভি আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক: সোমালিয়ান জলদস্...

পরীক্ষার ফল আশানুরূপ না হলে করণীয়

লাইফস্টাইল ডেস্ক: পরীক্ষার ফল ভালো না হলে তা মানসিক চাপ ও উদ...

চীন যাচ্ছেন পুতিন

আন্তর্জাতিক ডেস্ক : চীন সফরে যাচ্ছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্...

বিএনপি ইসরায়েলের দোসর

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ...

হরিপুরে একদিনে ২ শিক্ষার্থীর আত্মহত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধি: এসএসসি পরীক্...

বাংলাদেশের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা