শ্রাবন্তী চ্যাটার্জি
বিনোদন

ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী!

সান নিউজ ডেস্ক: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তার ব্যক্তিগত জীবন নিয়ে গত কয়েক বছরে কেবল সমালোচনার মধ্য দিয়ে যাচ্ছেন তিনি।

আরও পড়ুন: আমি একজন অভিনেত্রী

বিয়ে, বিচ্ছেদ, সাহসী রূপে সোশ্যাল মিডিয়ায় হাজির হওয়া ইত্যাদি কারণে বারংবার সমালোচনায় জর্জরিত হয়েছেন। একটা সময় ছিলেন সবার পছন্দের তালিকায়। শ্রাবন্তীর মিষ্টি হাসি, উচ্ছ্বল অভিনয়ে মুগ্ধ হতো দর্শক।

এবার মাথায় শোলার মুকুটে নববধূর সাজে ফ্রেমবন্দি হয়েছেন টলিউডের এই লাস্যময়ী অভিনেত্রী। পরনে লাল বেনারসি, খোপায় গোঁজা গোলাপ। মাথায় টিকলি। কপালে চন্দনের টিপ, গা ভরা গহনা।

ইনস্টাগ্রামে পোস্ট করা কিছু স্থিরচিত্র ও ভিডিওতে এমন লুকে দেখা যায় আলোচিত এই অভিনেত্রীকে। যা এখন নেটদুনিয়ায় ভাইরাল।

আরও পড়ুন: মাদককাণ্ডে পিয়াসার বিচার শুরু

ব্যক্তিগত জীবন ও পেশাগত কারণে বহুবার বউ সেজেছেন শ্রাবন্তী। এবারো একটি ফ্যাশন হাউজের জন্য এই ব্রাইডাল ফটোশুট করেন তিনি। সবকিছু ঠিকই ছিল। কিন্তু নেটিজেনরা বিষয়টিকে ভালোভোবে গ্রহণ করেননি। বরং রীতিমতো কটাক্ষা করেছেন শ্রাবন্তীকে।

শ্রাবন্তী ২০০৩ সালে পরিচালক রাজীবকে বিয়ে করেন। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর এ অভিনেত্রী বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়।

আরও পড়ুন: কনের সাজে পূজা!

২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে উঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সেখান থেকে ফিরে চুপচাপ শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। কিন্তু তার গোপন বিয়ে নিয়ে রচিত হতে থাকে লুকোচুরি গল্প।

তৃতীয় সংসারও ভালোবেসে বাঁধলেও এখন আর একসঙ্গে থাকছেন না রোশান-শ্রাবন্তী। তাও দীর্ঘ দিন কেটে গেছে। বিয়েবিচ্ছেদের মামলাও দায়ের করেছেন শ্রাবন্তী। রোশান এ সংসার টিকিয়ে রাখতে চাইলেও নারাজ শ্রাবন্তী। বলা যায়, এ সংসারও ভেঙে গেছে। বাকি কেবল আনুষ্ঠানিকতা।

আরও পড়ুন: নতুন রূপে হাজির হলেন ববি!

প্রসঙ্গত, ২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসকে প্রথম বিয়ে করেছিলেন শ্রাবন্তী। দীর্ঘ ১৩ বছর সংসারের পর ২০১৬ সালে বিবাহবিচ্ছেদ করেন তারা। তাদের ১২ বছরের একটি সন্তান রয়েছে। একই বছর মডেল কৃষাণ বিরাজকে বিয়ে করেন শ্রাবন্তী। সেই সংসার এক বছরও টেকেনি। পরে ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। সেই সংসারও ছেড়ে এসেছেন অভিনেত্রী! কলকাতার বাংলা ছবিতে অভিনয়ের কল্যাণে শ্রাবন্তী এ দেশের দর্শকের কাছেও খুব পরিচিত এক নাম।

গত বছর বিজেপিতে যোগ দিয়েছিলেন শ্রাবন্তী। প্রার্থীও হয়েছিলেন। কিন্তু জিততে পারেননি। তখনি খবর ছড়িয়েছিল, আবারো নতুন মানুষের সঙ্গে জড়িয়েছেন শ্রাবন্তী। তার সেই চর্চিত চতুর্থ প্রেমিকের নাম এখন সর্বজনবিদিত, অভিরূপ নাগ চৌধুরী। শ্রাবন্তীর নতুন প্রেম নিয়ে ফিসফাস চললেও এতদিন বিষয়টি নিয়ে কথা বলতে চাননি তিনি। অবশেষে অভিরূপের সঙ্গে তার সম্পর্কের নানা সমীকরণ নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী।

শ্রাবন্তীকে সর্বশেষ দেখা গেছে ‘বিক্ষোভ’ নামের একটি সিনেমায়। যেটা মুক্তি পেয়েছে বাংলাদেশে। এই সিনেমায় তার সঙ্গে আছেন শান্ত খান, রজতাভ দত্ত, অমিত হাসান, শিবা শানু প্রমুখ। এছাড়া কলকাতায়ও কিছুদিন আগে তার একটি সিনেমা মুক্তি পায়। সেটার নাম ‘ভয় পেও না’।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মুন্সীগঞ্জে কালবৈশাখীর আঘাত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: এ বছ...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে ভোলায় কর্মসূচি 

ভোলা প্রতিনিধি: স্বাধীন ফিলিস্তিন...

ওসিসহ ৯ পুলিশের বিরুদ্ধে মামলা

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

ইউরোপ সফরে চীনা প্রেসিডেন্ট

আন্তর্জাতিক ডেস্ক: ৫ বছর পর ইউরোপ...

ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটির সাথে ইউএনও'র মতবিনিময়

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাইলের ভূঞাপুরে সাংবাদিকদের সা...

ফের বাড়ল স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : আবারও দেশের বাজারে স্বর্ণের দাম বাড়ানো হয...

ভালুকায় ভারতীয় চিনিসহ গ্রেফতার ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় তীর কোম্পানি...

বান্দরবানে কেএনএফ সন্ত্রাসী নিহত

জেলা প্রতিনিধি : বান্দরবানেরে কেওক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অ...

ঢাকায় আসছেন ডোনাল্ড লু

নিজস্ব প্রতিবেদক : ফের বাংলাদেশে আসছেন মার্কিন যুক্তরাষ্ট্রে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা