ছবি : সংগৃহিত
সারাদেশ
স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর

ফেনীতে কর্মকর্তাদের মানববন্ধন

ফেনী প্রতিনিধি : চট্টগ্রাম সিটি কর্পোরেশনে কর্মরত এলজিইডি'র প্রকল্প পরিচালক মোঃ গোলাম ইয়াজদানি এর উপর সন্ত্রাসী হামলায় জড়িতদের দুষ্টমূলক শাস্তির দাবিতে এলজিইডি ফেনী'র কর্মকর্তা- কর্মচারীদের আয়োজনে মঙ্গলবার সকালে মানবন্ধন অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন : রোহিঙ্গাদের নিয়ন্ত্রণে রাখা চ্যালেঞ্জ

জানা যায়, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বিমান বন্দর সড়ক উন্নয়ন প্রকল্প" এর প্রকল্প পরিচালক হিসেবে প্রেষণে নিয়োজিত স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী মোঃ গোলাম ইয়াজদানির উপর সন্তাসী সাহাব উদ্দিনের নেতৃত্বে ঠিকাদার নামধারী ১৫/২০ জনের একটি সন্ত্রাসী দল হামলা করে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে ঘটনায় ফেনী জেলার নির্বাহী প্রকৌশলী মোঃ মাহমুদ আল ফারুক এর নেতৃত্বে একটি মানব বন্ধন এলজিইডি, ফেনী'র অফিস সংলগ্ন সড়কে অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন : সভাপতি জাকারিয়া, সম্পাদক মাসুদ আলম

মানববন্ধনে অংশগ্রহকারী এলজিইডি, ফেনী'র কর্মকর্তা/কর্মচারীবৃন্দ বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা'র সরকার চট্টগ্রামের উন্নয়নের জন্য ব্যাপক প্রকল্প গ্রহণ করেছেন। তারই ধারাবাহিতায় যোগ্য ও সৎ কর্মকর্তা বিবেচনায় মোঃ গোলাম ইয়াজদানিকে স্থানীয় সরকার বিভাগ কর্তৃক উক্ত গুরুত্বপূর্ণ প্রকল্পটির প্রকল্প পরিচালকের দায়িত্ব প্রদান করা হয়।

অসাধু ও সন্ত্রাসী ঠিকাদারগণ বিধি বহির্ভূতভাবে কাজ নেয়ার জন্য চাপ দিলে তিনি সম্মতি না দেয়ায় তাঁর উপর বর্বরোচিত হামলা করা হয়, যা বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র। মানব বন্ধনে এলজিইডি, ফেনী পরিবারের পক্ষ থেকে এই বিষয়ে তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানানো হয়।

আরও পড়ুন : দুই দিনের মেলা একদিনে শেষ, সমালোচনার ঝড়

মানববন্ধনে উপস্থিত এলজিইডি, ফেনী'র কর্মরত কর্মকর্তা/কর্মচারীবৃন্দ, প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোঃ গোলাম ইয়াজদানিকে তাঁর অফিস কক্ষে ঢুকে যারা সন্ত্রাসী কায়দায় আক্রমণ করেছে তাদেরকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শান্তির দাবি জানানো হয়।

প্রকৌশলীদের যথাযথভাবে দায়িত্ব ও কর্তব্য পালনের স্বার্থে হামলা ও এধরণের অনভিপ্রেত ঘটনা যাতে ভবিষ্যতে কোন দফতরে না ঘটে সে লক্ষ্যে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য এলজিইডি, ফেনী'র কর্মকর্তা/কর্মারচীবৃন্দ সিটি কর্পোরেশনসহ সরকারের সংশ্লিষ্ট বিভাগের সদয় দৃষ্টি আকর্ষণ করছেন।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের অপসারণের দাবি

নিজস্ব প্রতিনিধি: নিজের পিএইচডি নিয়ে জালিয়াতিসহ নানা দুর্নী...

ভূমিদস্যুদের বিচারের দাবিতে মানববন্ধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টঙ্গীবাড়িতে আরিফ হালদারের উঠান বৈঠক অনুষ্ঠিত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

এসএসসির ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : ২০২৪ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এস...

সন্ত্রাস করলে ছাড় দেয়া হবে না

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধা...

যানজট নিরসনে চালু হলো গেটলক সিস্টেম 

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর যানজট...

সৌদি পৌঁছালেন ১২৬৪৯ হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক: চলতি মৌসুমে হজ...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

ভোলায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর উঠান সভা 

ভোলা প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভোলা সদর উপজেলা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা