সারাদেশ

আ'লীগের ক্ষমতায় আসার সুযোগ নেই

শরীয়তপুর প্রতিনিধি : বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেছেন, সঠিক ভোট হলে আওয়ামীলীগের ক্ষমতায় আসার আর কোনো সুযোগ নেই। আওয়ামী লীগের পায়ের তলা থেকে মাটি সরে গেছে। তারা প্রতিদিন জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে যাচ্ছে। আর বিএনপি ক্ষমতায় থাকলে বাংলাদেশের সুনাম হয়। বাংলাদেশ পুরস্কৃত হয়। তাই আগামী নির্বাচন গণতান্ত্রিক ভাবে হলে বিএনপি অবশ্যই ক্ষমতায় আসবে। বিএনপি ক্ষমতায় আসলে বাংলাদেশ বিশ্বের কাছে একটি রোল মডেল হিসেবে উপস্থাপন হবে।

আরও পড়ুন: বাংলাদেশের কৃষিপণ্য সরাসরি মধ্যপ্রাচ্য যাবে

তিনি আরও বলেন, বিএনপি’র আন্দোলনই এখন জনগনের আন্দোলনে রূপ নিয়েছে। এই সুযোগ কাজে লাগাতে হবে। এজন্য বিএনপির সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। আর বর্তমান সরকারের লুটপাট ও দুর্নীতির কারণে দেশের অবস্থা ভয়াবহ আকার ধারণ করেছে। আর এই সরকারের সময় ফুরিয়ে এসেছে। ফুঁসে উঠছে জনগণ। অচিরেই এ সরকারের বিদায় ঘণ্টা বেজে উঠবে।

সোমবার (৩০ জানুয়ারী ২০২৩) বিকেলে ধানুকা এলাকায় শরীয়তপুর জেলা ও মাদারীপুর জেলা বিএনপি'র আয়োজনে “আগামী ৪ ফেব্রæয়ারী ফরিদপুর বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভায়” প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শরীয়তপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সরদার একেএম নাসির উদ্দীন কালু’র সভাপতিত্বে ও কার্যকরী সহ-সভাপতি শাহ মোঃ আব্দুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বিএনপি'র সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম। বক্তব্য রাখেন, শরীয়তপুর জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সাঈদ আহমেদ আসলাম, সহ-সভাপতি আলহাজ্ব সিরাজুল হক মোল্যা, এ্যাড. জাহাঙ্গীর আলম কাশেম, মাদারীপুর জেলা বিএনপি’র আহবায়ক এ্যাড. জাফর আলী মিয়া, সদস্য সচিব জাহান্দার আলী প্রমূখ।

আরও পড়ুন: ডিজিটাল বাংলাদেশ আমরা গড়ে তুলেছি

এসময় উপস্থিত ছিলেন, সমাজ সেবক মজিবুর রহমান, শরীয়তপুর জেলা বিএনপি’র সহ-সভাপতি আবুল হোসেন সরদার, বিএম হারুন অর রশীদ, যুগ্ম সম্পাদক মাহবুব মোর্শেদ টিপু, পৌরসভার সভাপতি এ্যাড. লুৎফর রহমান, জেলা দপ্তর সম্পাদক এ্যাড. কামরুল হাসান, যুবনেতা এ্যাড. মৃধা নজরুল কবির, আজাদ মাল, ছাত্রনেতা পান্থ তালুকদার সহ জেলা-উপজেলার বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

কেশবপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুর প্রতিনিধ:

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার :...

জাহাজ উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য ক...

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

নিগৃহীত নেতাদের তালিকা দিতে হবে

নিজস্ব প্রতিবেদক: আ’লীগের স...

গণপিটুনিতে ২ জনের মৃত্যু

জেলা প্রতিনিধি: গাজীপুর জেলার কাপ...

মাংসের বাজারে মিলছে না স্বস্তি

নিজস্ব প্রতিবেদক: রোজার শুরু থেকেই গরু, মুরগি, খাসিসহ সব ধরন...

কুকুরের কামড়ে শিশুসহ আহত ৮

জেলা প্রতিনিধি: নাটোর জেলার লালপু...

লরি-কাভার্ডভ্যানের সংঘর্ষ, নিহত ১

জেলা প্রতিনিধি: টাঙ্গাইলে লরি ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা