জাতীয়
ই-অরেঞ্জ গ্রাহকদের আশ্বাস মাশরাফির

নারীদের বলেছি শেষ নিঃশ্বাসেও আছি

নিজস্ব প্রতিনিধি: ই-অরেঞ্জের প্রতারিত নারী গ্রাহকদের পাওনা টাকা উদ্ধারে শেষ নিঃশ্বাস পর্যন্ত সঙ্গে থাকার আশ্বাস দিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। সোমবার (১৩ সেপ্টেম্বর) জাতীয় দলের সাবেক এই অধিনায়কের বাসার সামনে ভিড় করেন নারী গ্রাহকরা।

এ বিষয়ে সংবাদমাধ্যমকে মাশরাফি বলেন, ই-অরেঞ্জকে টাকা দিয়ে পণ্য না পাওয়া নারী গ্রাহকরা আমার বাড়ির সামনে এসেছিলেন। তারা পাওয়া টাকা আদায়ের জন্য সহযোগিতা চেয়েছেন। ওই নারীদের বলেছি, আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত আপনাদের সঙ্গে আছি।

গ্রাহকরা ই-অরেঞ্জের প্রতারণার দায় চাপানোয় ক্ষোভ ঝেড়ে সংসদ সদস্য মাশরাফি বলেন, আসলে আমার দায় কেন। আমি তো প্রতিষ্ঠানটির মালিক নই। যারা আসছেন তাদের বলতে পারতাম যে আইনি ব্যবস্থা নেন। কিন্তু সেটাও আমি বলিনি। তাদের বলেছি, আমি সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছি।

তিনি বলেন, আমি তো প্রতিষ্ঠানের একজন ব্র্যান্ড অ্যাম্বেসেডর। এসব কথা আমাকে বলে কী লাভ? প্রতিষ্ঠানে আমার শেয়ার থাকলেও কথা ছিল। মাশরাফি আইনের বাইরে কী করবে? তারা (ই-অরেঞ্জের মালিকপক্ষ) তো জেলে। পুরো বিষয়টি তদন্তাধীন।

মাশরাফি ব্র্যান্ড অ্যাম্বেসেডর হিসেবে ই-অরেঞ্জের কিছু বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন। অনেকেই প্রতিষ্ঠানটির কাছে পণ্য না পেয়ে মাশরাফিকে দায়ী করছেন। এর আগে গ্রাহকরা কয়েক দফায় মাশরাফির বাড়ির সামনে বিক্ষোভ করেন। এবার তার বাড়ির সামনে ভিড় জমান নারী গ্রাহকরা।

ই-অরেঞ্জ গ্রাহকদের ১১শ কোটি টাকা আত্মসাৎ করেছে। তাদের বিরুদ্ধে একজন গ্রাহক রাজধানীর গুলশান থানায় এই অভিযোগ এনে মামলা করেছেন। মামলায় প্রতিষ্ঠানটির মালিক সোনিয়া মেহজাবিন, তার স্বামী মাসুকুর রহমান, মালিক বীথি আক্তর, প্রধান পরিচালন কর্মকর্তা আমানউল্লাহ চৌধুরী, প্রধান প্রযুক্তি কর্মকর্তা কাওসার আহমেদসহ প্রতিষ্ঠানটির সব মালিককে আসামি করা হয়। প্রধান মালিক সোনিয়াসহ আসামিদের অনেকে গ্রেপ্তার হয়েছে।

সাননিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সকালে রাজধানীতে মুষলধারে বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে তীব্র তাপপ্রবাহের পর স্বস্তির বা...

ইউপি চেয়ারম্যানকে গ্রেফতারের দাবি

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধ...

২১ বছর পর পৃথিবীতে সৌরঝড়ের আঘাত 

আন্তর্জাতিক ডেস্ক: ২১ বছর পর পৃথিবীতে শক্তিশালী সৌরঝড় আঘাত...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ...

শুকনো মরিচ চরের মানুষের লাল সোনা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার ৭...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বৃদ্ধকে কুপিয়ে হত্যা, আসামির মৃত্যুদণ্ড 

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

কাল কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক: সোমালিয়ার জলদস্...

ভারতের কয়েকটি রাজ্যে ভারী বৃষ্টির সতর্কতা

নিজস্ব প্রতিবেদক: প্রচণ্ড গরমের প...

আইএলওর সঙ্গে বিস্তারিত আলোচনা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: আইন ও বিচার মন্ত্রী আনিসুল হক বলেছেন, আন্ত...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা