জাতীয়

নির্বাচনি প্রচারণায় হামলার অভিযোগ তাপস ও তাবিথের

আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে দলীয় নেতাকর্মীদের ওপর হামলার পাল্টাপাল্টি অভিযোগ করেছেন ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শেখ ফজলে নূর তাপস ও উত্তর সিটি বিএনপি মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

রোববার (১২ জানুয়ারি) তাদের নিজ নিজ নির্বাচনি প্রচারণার সময় তারা এ অভিযোগ করেন।

রাজধানীর শান্তিনগর বাজারে নির্বাচনি প্রচারণার সময় শেখ ফজলে নূর তাপস সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, ‘শনিবার আরকে মিশন রোডে নির্বাচনি প্রচারণা চালানোর সময় বিএনপির প্রার্থী ইশরাক হোসেনের বাসায় দাওয়াত দিতে গিয়েছিলাম। সেখানে সবার সঙ্গে সাক্ষাৎ করেছি। ভোট প্রার্থনা করেছি। কিন্তু, সেখান থেকে বের হওয়ার পর আমাদের ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীসহ গণসংযোগে যারা ছিল, তাদের ওপর অতর্কিতভাবে আক্রমণ হয়েছে। এটা অত্যন্ত ন্যক্কারজনক।’

তাপস আরও বলেন, ‘আমি প্রাথমিকভাবে বিষয়টি রিটার্নিং কর্মকর্তাকে জানাবো। এরপর যদি দ্বিতীয় কোনও ঘটনা ঘটে, তাহলে লিখিতভাবে জানানো হবে। আমরা চাই সম্প্রীতির রাজনীতি। পরিবর্তনের রাজনীতি।

অন্যদিকে সকালে মিরপুরের শাহ আলী মাজার থেকে নির্বাচনি প্রচারণা শুরু করেন তাবিথ আউয়াল। এ সময় তার প্রচারণায় ‘জয়বাংলা’ স্লোগান দিয়ে হামলা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

হামলাকারীরা প্রার্থী ও তার কর্মী-সমর্থকদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করেছে বলেও অভিযোগ করেছেন তাবিথ আউয়াল। বেলা ১১টার দিকে মিরপুর মাজার রোড এলাকায় প্রচারণা চলাকালে এ হামলা চালানো হয় বলে জানান তাবিথ।

তাবিথ আউয়াল বলেন, প্রতিপক্ষের লোকজন জয়বাংলা স্লোগান দিয়ে আমাদের প্রচারণায় হামলা করে। ইটপাটকেল নিক্ষেপ করে। আমরা প্রচার কাজ চালাতে পারছি না। আমরা শান্তিপূর্ণভাবে প্রচারণা চালাতে চাই। হামলায় আল আমিন নামের এক কর্মী আহত হয়েছেন। গতকালও (১১ জানুয়ারি) আমার কর্মীদের ওপর হামলা হয়েছে, আমরা তা ইসিকে জানাবো। এসময় তিনি নির্বাচন কমিশনের ভ্রাম্যমাণ ম্যাজিস্ট্রেট না থাকায় হতাশা ব্যক্ত করেন।

গণসংযোগকালে তাবিথ বলেন, ঢাকার দুই সিটি করপোরেশনের প্রতিটি স্তর ‘দুর্নীতিতে ভরে গেছে’। তাবিথ বলেন, পুলিশের মামলা হবে, হামলা হবে আওয়ামী লীগের ক্যাডারদের পক্ষ থেকে। আমরা শত বাধা বিপত্তি উপেক্ষা করেও নির্বাচনি মাঠে থাকবো ইনশাআল্লাহ।

সান নিউজ/সালি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ঝালকাঠি নার্সিং কলেজে অচল অবস্থা!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি নার্সি...

লক্ষ্মীপুরে স্বাস্থ্য নিরাপত্তা স্কিম চালু

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে...

অবৈধ ইটভাটায় হুমকির মুখে জীববৈচিত্র্য

রংপুর ব্যুরো: রংপুর জেলাসহ বিভাগে...

ভোলায় বঙ্গবন্ধু সেজেছে ক্ষুদে শিক্ষার্থীরা

ভোলা প্রতিনিধি: শ্রদ্ধা ও ভালোবাস...

মোস্তফা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

খুলনায় গেলেন সুইডেন রাজকন্যা

নিজস্ব প্রতিবেদক : সুইডেনের রাজকন্যা ক্রাউন ভিক্টোরিয়া খুলনা...

সৈকতে মিলল যুবকের মরদেহ 

জেলা প্রতিনিধি: চট্টগ্রাম জেলার স...

ট্রেনের নিচে ঝাঁপ দিলেন কলেজছাত্রী

জেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জে...

ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে ছাত্রলীগ নেতা জাহিদ হাস...

ট্রাক্টর উল্টে চালক নিহত

জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা