শিক্ষা

রাবি শিক্ষক সমিতির সভাপতি দুলাল, সম্পাদক জাহান

নিজস্ব প্রতিনিধি (রাবি): রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষক সমিতির নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজের হলুদ প্যানেল সভাপতিসহ ১৪টি পদে জয়লাভ করেছে।

অপরদিকে বিএনপি ও জামায়াত সমর্থিত বাংলাদেশি জাতীয়তাবাদ ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী শিক্ষকদের সাদা প্যানেল শুধু সাধারণ সম্পাদক পদে জয় পেয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল ৯টা থেকে দুপুর ৩টা পর্যন্ত জুবেরি ভবনের পশ্চিম লাউঞ্জে ভোটগ্রহণ সম্পন্ন হয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন প্রাণীবিদ্যা বিভাগের অধ্যাপক ড. রেজিনা লাজ।

ঘোষিত ফলাফল অনুযায়ী ৫০০ ভোট পেয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক দুলাল চন্দ্র বিশ্বাস সভাপতি ও ৫০৯ ভোট পেয়ে রসায়ন বিভাগের অধ্যাপক কুদরত-ই-জাহান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী সাদা প্যানেলের ড. ছায়েদুর রহমান (পান্নু) ৪৮৭ ভোট ও সাধারণ সম্পাদক পদে হলুদ প্যানেলের ড. মো. জাফর সাদিক ৪৭৪ ভোট পেয়েছেন।

হলুদ প্যানেলের অন্যান্য নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি পদে প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক মো. মাইনুল হক, কোষাধ্যক্ষ পদে ইনস্টিটিউট অব বাংলাদেশ স্টাডিজের অধ্যাপক কামরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক এ এইচ এম কামরুল আহসান।

এছাড়া সদস্য পদে নির্বাচিত হয়েছেন ফিশারিজ বিভাগের অধ্যাপক ড. আব্দুস সামাদ, ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. আশরাফুজ্জামান, চিত্রকলা-প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের ড. বনি আদম, নৃবিজ্ঞান বিভাগের ড. আলতাফ হোসেন, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন বিভাগের ড. মতিকুল ইসলাম, প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অমিত কুমার দত্ত, ফার্মেসি বিভাগের ড. রনক জাহান, হিসাব বিজ্ঞান বিভাগের কামরুল হাসান শোভন, রসায়ন বিভাগের ড. রেজাউল হক আনসারী এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাজ্জাদ বকুল।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

ধানের দাম নির্ধারণ করা হবে

নিজস্ব প্রতিবেদক : সরকারিভাবে মন্ত্রণালয়ে সভা করে ধানের দাম...

মানুষ এখন মাছ-মাংস নিয়ে চিন্তা করে

নিজস্ব প্রতিবেদক: অর্থনৈতিকভাবে...

কৃষক লীগকে গ্রামে নিয়ে যাওয়া ভালো

নিজস্ব প্রতিবেদক : কৃষক লীগকে শহরের মধ্যে আটকে না রেখে গ্রাম...

শেখ হাসিনার মতো নেতৃত্ব বিশ্বে বিরল

নিজস্ব প্রতিবেদক : মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপ...

দেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি

নিজস্ব প্রতিবেদক : দেশে গত কদিন ধরেই চলছে তীব্র দাবদাহ। এ অব...

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা