সারাদেশ

সাংবাদিক সুমনের প্রাণনাশের চেষ্টায় ঘর-বাড়ি ভাঙচুর ও লুটপাট

নিজস্ব প্রতিনিধি, কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ জেলায় অষ্টগ্রাম থানার জাতীয় দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার প্রতিনিধি সুমন মিয়ার ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাট করেছে সাখাওয়াত হোসেনের হৃদয় গ্যাং সত্য প্রকাশ করার কারণে এই হামলা চালায় বলে জানা যায়।

আরও পড়ুন : শ্রীলঙ্কার প্রয়োজন ৩০০ কোটি ডলার

গত বুধবার (৬ এপ্রিল) জাতীয় দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকায় প্রথম পাতায় ও অনলাইন সান নিউজে সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে দিনমজুর সবুজের আকুল আবেদন এই শিরোনামে নিউজ ছাপা হয় এরই পরিপ্রেক্ষিতে ঐদিন আনুমানিক রাত ১১ টার সময় সাখাওয়াত হোসেন হৃদয় ( ২২ ), পিতাঃ মোঃ সিরাজ আলি ( ৫০ ), পিতা-মোঃ আলী, আবেদ আলী ( ৪৫ ), পিতাঃ মোঃ জনব আলী, সানি ( ১৯ ) পিতাঃ মোঃ আবেদ আলী সবাই মিলে সুমন মিয়ার পরিবারকে অশ্লীল ভাষায় গালাগালি করতে থাকে হিংস্র প্রাণীর নেয় রানদা সাফল ও বাঁশ দিয়ে টিনের ঘর ও ঘরের আসবাবপত্র ভাঙচুর করতে থাকে।

প্রাণ বাঁচাতে সুমন মিয়া ও তার বাবা মা ভাই সহ সবাই রান্নাঘরে ও বাথরুমে গিয়ে লুকিয়ে পড়ে এমতো অবস্থায় অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ মোঃ মোর্শেদ জামান বিপিএম এর কাছে ফোন করে সাহায্য চায়।

আরও পড়ুন : ইউক্রেনের রেল স্টেশনে ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৫২

সুমন মিয়া কিছুক্ষণ পর অষ্টগ্রাম থানার ডিউটি অফিসার আসাদুজ্জামান এ এস আই বকুল ও কয়েকজন ফোর্স ঘটনাস্থলে পৌঁছায় ও বিস্তারিত জানতে পারে পুলিশ সদস্যরা আলামত হিসেবে ছবি তুলে নিয়ে যায়।

পুলিশ চলে যাওয়ার পর সুমন মিয়ার পরিবার ঘরের ওয়াল কেবিনেট দরজার ভাঙ্গা কাঁচ পরিষ্কার করতে গিয়ে দেখতে পায় তার কেবিনেট এর ভিতরে থাকা আনুমানিক ১৫ হাজার টাকা সুমন মিয়ার নববধূর ১ ভরি ওজনের সোনার হার ও কিছু জরুরী কাগজপত্র লুটপাট করে নিয়ে যায়।

পরের দিন বৃহস্পতিবার (৭ এপ্রিল) সুমন মিয়া অষ্টগ্রাম থানা অফিসার ইনচার্জের এর নিকট মামলার জন্য লিখিত অভিযোগ পত্রটি দিয়ে আসেন।

ইতিপূর্বে ও গত ৩০ জানুয়ারি জাতীয় দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার প্রথম পৃষ্ঠায় বনবিভাগের গাছ চুরি দেখার কেউ নেই এই এই শিরোনামে নিউজ ছাপা হওয়ার কারণে সুমন মিয়ার ওপর হামলা করে সিরাজ আলীর পরিবার।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কুমিল্লায় শিশুকে ধর্ষণের পর হত্যা

জেলা প্রতিনিধি: কুমিল্লা জেলার সদ...

শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক

নিজস্ব প্রতিবেদক: দুদকের পরিচালক...

টেম্পুচাপায় কলেজছাত্রী নিহত

জেলা প্রতিনিধি: চট্টগ্রামের কালুর...

মুন্সীগঞ্জে দোকানিকে ছুরিকাঘাতে হত্যা 

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জে চিপস...

ভারতের বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা...

শ্রমিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধা...

সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল থেকে দ...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

গরমে ঠান্ডা পানি খেলে কী হয়?

লাইফস্টাইল ডেস্ক: গরমের মধ্যে এক গ্লাস ঠাণ্ডা পানি স্বস্তি য...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা