সারাদেশ

‘সে ষড়যন্ত্র আজও রয়ে গেছে’

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি : ৭১ সালে বঙ্গবন্ধু পরিবারকে নিয়ে ষড়যন্ত্র করা হয়েছিল এখনো ভাস্কর্ষ ভাঙচুর ও হামলার মাধ্যমে ষড়যন্ত্র চলছে। সোমবার (২৮ ডিসেম্বর) সকালে শহরের ভেদভেদিস্থ ক্ষুদ্র-নৃগোষ্ঠী ইনষ্টিটিউটের মাঠে জাতীয় পতাকা উত্তোলনের বর্ণাঢ্য আয়োজনে রাঙামাটি জেলা কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

রাঙামাটি জেলা আওয়ামী কৃষকলীগ উদয় শংকর চাকমার সঞ্চালনায় রাঙামাটি জেলা কৃষকলীগ সভাপতি জাহিদ আক্তারের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র।

প্রধান অতিথি সমীর চন্দ্র বলেন,৭১ সালে দেশদ্রোহী হায়েনেরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপরিবারকে হত্যার চেষ্টা করে ২ মেয়েকে প্রাণে মারতে পারেনি। সে ষড়যন্ত্র আজও রয়ে গেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২১ বার মেরে ফেলার চেষ্টা করা হয়েছিল কিন্তু আল্লাহ তাকে বাঁচিয়ে রেখেছেন। এখনো বঙ্গবন্ধু পরিবার ও বঙ্গবন্ধুর ভাস্কর্ষ ভাঙচুর ও হামলার ষড়যন্ত্র চলছে। দেশের সকল মৌলবাদী ষড়যন্ত্র রুখতে হবে।

এজন্য বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান তিনি।

তিনি আরও বলেন, রাঙামাটি জেলা কৃষকলীগ সারা দেশের কৃষকলীগের চেয়েও গুরুত্ববহন করে। রাঙামাটির কৃষকলীগ হবে সারা দেশের কৃষকলীগের মডেল। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কৃষকলীগের প্রতি সুনজর রয়েছে।

বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট উম্মে কুলসুমস্মৃতি বলেন, বাংলাদেশ কৃষকলীগ এর বর্ধিত সভার ৬১তম জেলা রাঙামাটি। এ বর্ধিত সভার মাধ্যমে আগামী দিনের রাজনৈতিক কর্মপরিকল্পনা হাতে নেওয়া হবে।

তৃণমূল নেতা কর্মী হতে কেন্দ্রীয় নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগের ক্ষেত্র হলো আজকের এই বর্ধিত সভা। কৃষকদের ন্যায্য অধিকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও বাংলাদেশকে এগিয়ে নিতে সকল কৃষক ভাই-বোনদের এক সঙ্গে কাজ করতে হবে।

কেন্দ্রীয় কৃষকলীগ অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, তিন পার্বত্য জেলার আওয়ামী লীগ,আওয়ামী কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, আওয়ামী যুবলীগ, মহিলালীগ, মৎস্যলীগ ও ছাত্র-ছাত্রীবৃন্দ বর্ধিত সভায় উপস্থিত ছিলেন।

সান নিউজ/এমকেইউ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সকালে রাজধানীতে মুষলধারে বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে তীব্র তাপপ্রবাহের পর স্বস্তির বা...

ইউপি চেয়ারম্যানকে গ্রেফতারের দাবি

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধ...

২১ বছর পর পৃথিবীতে সৌরঝড়ের আঘাত 

আন্তর্জাতিক ডেস্ক: ২১ বছর পর পৃথিবীতে শক্তিশালী সৌরঝড় আঘাত...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

পিএসজি ছাড়ার ঘোষণা এমবাপের

স্পোর্টস ডেস্ক : নানা নাটকীয়তার পর অবশেষে প্যারিস সেইন্ট জার...

গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্টারের অপসারণের দাবি

নিজস্ব প্রতিনিধি: নিজের পিএইচডি নিয়ে জালিয়াতিসহ নানা দুর্নী...

বন্দি বিনিময় চুক্তির প্রস্তাব দিলো সৌদি 

নিজস্ব প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্...

এআইয়ের অপব্যবহার রোধে ব্যবস্থা 

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানিয়েছেন, বাংলাদ...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা