সারাদেশ
বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকীতে 

রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডেশনের আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: বঙ্গবন্ধু ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডেশনের উদ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করা হয়। উক্ত মেডিকেল ক্যাম্পে বিভিন্ন বিষয়ে ডাক্তারগণ বিনামূল্যে রোগীদের চিকিৎসা পরামর্শ দেন।

ফাউন্ডেশনের সভাপতি আরিফুল ইসলাম আরিফ এর সভাপতিত্বে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন কালিহাতী উপজেলার ৪নং নারান্দিয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মাসুদ তালুকদার।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যাল সাবেক উপাচার্য অধ্যাপক কামরুল হাসান খান।

আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কমরেড হাবিবুর রহমান হবি, নারান্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, আনেহলা ইউনিয়নের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সেকান্দর আবু জাফর, টাঙ্গাইল জেলা সেবক সংগঠনের সভাপতি খায়রুল খন্দকার ও সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সহ আরো অনেকেই।

ক্যাম্পটি সকাল ০৯ টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত পরিচালিত হয়। বিভিন্ন রোগের উপর বিশেষজ্ঞ ডাক্তার গন বিভিন্ন এলাকা থেকে আগত ৫১০জন সাধারণ রোগীরা ফ্রি মেডিকেল ক্যাম্পের সেবা গ্রহন করেন।

যেসকল ডাক্তারগণ রোগী দেখেন সার্জারী ও অর্থোপেডিক অভিজ্ঞ ডা: নাইমুর রহমান জনি,নাক কান গলা বিশেষজ্ঞ ডা: আমিনুল ইসলাম, মেডিসিন ও বক্ষব্যাধি অভিজ্ঞ ডা: সাইফুল আলম, চর্ম এলার্জি অভিজ্ঞ ডা: লুৎফর রহমান সহ সন্ধানী আই সেন্টার থেকে আগতডাক্তারগণ।

রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডেশনের সভাপতি আরিফুল ইসলাম আরিফ বলেন, আমরা সামাজিকতা অংশ হিসাবে এই ধরনের আয়োজন। আমরা ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সর্বস্তরের মানুষের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করেছি।

মেডিকেল ক্যাম্প এ দিনব্যাপী অভিজ্ঞ ডাক্তারগণ সকাল ০৯ টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত বিনামূল্যে রোগী দেখেন। ব্লাড প্রেসার চেক-আপ ফ্রি করা হয়। ফ্রী মেডিক্যাল ক্যাম্পটি রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত হয়।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

খাগড়াছড়িতে গৃহবধুর আত্মহত্যা

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

আয়মানের সাথে আমার সম্পর্ক নেই

বিনোদন ডেস্ক: বর্তমানের সময় ছোট প...

সাতক্ষীরায় বইছে প্রচন্ড দমকা হাওয়া

মো. মাজহারুল ইসলাম, সাতক্ষীরা: ব্...

স্রোতের তোড়ে ভেসে গিয়ে নিহত ১

নিনা আফরিন, পটুয়াখালী: ফুফু ও বোনকে আশ্রয়কেন্দ্রে আনতে গিয়ে...

মার্কিন ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান

নিজস্ব প্রতিবেদক: যুক্তরাষ্ট্রের...

গাছচাপা পড়ে প্রাণ গেল যুবকের

নিজস্ব প্রতিবেদক: খুলনায় ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে তীব্র বাতা...

বিপাশার নতুন অধ্যায়

বিনোদন ডেস্ক: বিপাশা বসু অভিনেত্র...

শিশুর পুরুষাঙ্গে ইট বেঁধে ভিডিও ধারণ, গ্রেফতার ৩ 

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে...

মস্তিষ্কের ক্ষতি করে যেসব খাবার

লাইফস্টাইল ডেস্ক: খাবারের প্রভাব...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা