সংগৃহীত ছবি
বিনোদন

যে গানে মোড় ঘুরলো মাশার

বিনোদন ডেস্ক: তরুণ গায়িকা মাশা ইসলাম। খুব অল্প সময়ে দর্শক-শ্রোতাদের মাঝে নিজের গায়কির দ্যুতি ছড়িয়েছেন। প্রশংসা কুড়ানোর পাশাপাশি পেয়েছেন পুরস্কারও। ২০২২ সালের মুক্তিপ্রাপ্ত ওয়েব সিনেমা ‘দুই দিনের দুনিয়া’র আলোচিত গান ‘টেকা পাখি’ দিয়ে আলোচনায় আসেন মাশা।

আরও পড়ুন: অগ্নি সংযোগকারীর পরিচয় দিলেন মাহি

এখন সবার মুখে মুখে এই গানটি। রীতিমতো গানটি তার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে। গানটি দিয়ে শ্রোতাদের প্রশংসা কুড়ানোর পাশাপাশি অর্জন করেছেন ‘ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস ২০২২’র সেরা সংগীতশিল্পীর পুরস্কার পেয়েছেন।

সোমবার (৩০ অক্টোবর) দেশের এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নিজের কাজের নানান বিষয় নিয়ে কথা বলেন। মাশা জানান, পুরস্কারটি আমার কাছে ভীষণ আনন্দের। কিন্তু আমি সবসময় স্বীকৃতিতে বিশ্বাস করি। যা সৃষ্টিকর্তার অনুগ্রহ, মানুষের ভালোবাসা ও সমর্থন থেকে আসে। সেই সব স্বীকৃতির ফল এই পুরস্কার।

আরও পড়ুন: ভিকে হয়রানির অভিযোগ

তরুণ এই গায়িকা আরও জানায়, যেটা আমি উপভোগ করি, সেটাই করি। এ (কাভার সং) নিয়ে আমার কোনো মাথাব্যথা নেই। আমি হৃদয় থেকে গান করি বলেই হয়তো মানুষ ভালোবাসেন আমাকে। যে গান আমাকে অনুপ্রাণিত করবে, আনন্দ দেবে, সেগুলো কাভার করা চালিয়ে যাব।
এর পাশাপাশি মৌলিক গানও করব।

জানা যায়, গত বছরের ২৩ সেপ্টেম্বর চরকির ইউটিউব চ্যানেলে প্রকাশিত গানটি ইউটিউবে ট্রেন্ডিংয়েও ছিল। এখন পর্যন্ত ৪০ লাখেরও বেশিবার গানটি ‘ভিউ’ হয়েছে । ‘দুই দিনের দুনিয়া’ সিনেমার নির্মাতা অনম বিশ্বাসের লেখা গানটির সুর ও সংগীত পরিচালনা করেন ইমন চৌধুরী।

আরও পড়ুন: অরিজিতের কনর্সাট বাতিল

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত অন্তর্জাল সিনেমায় ‘ওয়েলকাম টু অন্তর্জাল’ গানেও কণ্ঠ দেয় মাশা। এর পাশাপাশি তাকে কনসার্টেও নিয়মিত পাওয়া যাচ্ছে। এ প্রসঙ্গে গায়িকা জানান, আমি পারফর্ম করতে ভালোবাসি। গানের মঞ্চ, মানুষের গাদাগাদি ভালোবাসি। হাজারও দর্শকের সামনে গান করাটা আমাকে রোমাঞ্চকর অনুভূতি দেয়। কোনো কিছুর সঙ্গেই এর তুলনা হয় না।

বর্তমানে এ গায়কা পড়াশোনা করেছেন ফাইন্যান্সে। গানকে পেশা হিসেবে নেবেন কি না সেটা উল্লেখ করেন মাশা জানায়, আমার পেশার মধ্যে একটি সংগীতশিল্পী। ইউটিউবে এবার আরেকটু মন দিতে চাই। নিজের মতো করে কনটেন্ট বানাতে চাচ্ছি। এর পাশাপাশি সামাজিক কাজেও থাকছি। সামনে ডেভেলপমেন্ট সেক্টরে কাজ করার পরিকল্পনা রয়েছে আমার।

সান নিউজ/এএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়ল

নিজস্ব প্রতিবেদক : রাজধানী ঢাকাসহ সারাদেশে তীব্র তাপপ্রবাহ ব...

ভূমিকম্পে কাঁপল ইন্দোনেশিয়া

আন্তর্জাতিক ডেস্ক : ইন্দোনেশিয়ার পশ্চিম জাভা প্রদেশে ৬ দশমি...

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ আটক ২০৬

আন্তর্জাতিক ডেস্ক : মালয়েশিয়ায় ভিসার অপব্যবহার দায়ে ১৩২ জন ব...

কম্বোডিয়ায় বিস্ফোরণে ২০ সেনা নিহত

আন্তর্জাতিক ডেস্ক : কম্বোডিয়ায় একটি সামরিক ঘাঁটিতে গোলাবারুদ...

তাপদাহের মধ্যে খুলল শিক্ষাপ্রতিষ্ঠান

নিজস্ব প্রতিবেদক : তীব্র তাপপ্রবাহের মধ্যেই খুললো দেশের সব প...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা