সারাদেশ

মুন্সীগঞ্জে বিএনপির কমিটি নিয়ে পাল্টাপাল্টি হামলা!

মো. মো. নাজির হোসেন (মুন্সীগঞ্জ) : মুন্সীগঞ্জের সদর উপজেলার চরাঞ্চলের শিলই ইউনিয়ন বিএনপির কমিটি'কে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় দিকে শিলই ইউনিয়নের শিলই মধ্যকান্দি গ্রামের ইউনিয়ন বিএনপির সভাপতি প্রার্থী বাদশা বেপারী ও সাধারণ সম্পাদক প্রার্থী শাহীন বেপারীর বাড়িতে হামলার ঘটনা ঘটে।

আরও পড়ুন : শিবচরে দুই ব্যবসায়ীকে জরিমানা

পরে আবারও বুধবার (১২ এপ্রিল) ভোর ৫ টার দিকে বর্তমান সভাপতি সাঈদ বেপারীর বাড়িতে পাল্টা হামলা চালিয়ে মুহুমুহু ককটেল বিস্ফোরণ ও গুলির ঘটনা ঘটে।

এ ঘটনায় হামলাকারীরা প্রায় শতাধিক ককটেল বিস্ফোরণ ও গুলি চালিয়ে বেশ কয়েকটি বসতঘর ভাংচুর করে আতঙ্ক সৃষ্টি করে। এতে এখনও ইউনিয়নটিতে সাধারণ মানুষের সংশয় বোধ করছে।

এদিকে, মঙ্গলবার বিকেলে বাদশা বেপারীর ভাতিজা সৌদি প্রবাসী মাঈন উদ্দিন বেপারী (৩৬) কে লোহার রড ও হাতুরী দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে শিলই ইউনিয়ন বিএনপির সভাপতি সাঈদ বেপারীর লোকজন। সেই ঘটনার সূত্রধরে উভয় গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে।

আরও পড়ুন : পল্লী বিদ্যুৎ সমিতির অব্যবস্থাপনায় গাছে অগ্নিদগ্ধ শ্রমিক

পুলিশ ও স্থানীয়রা জানান, শিলই ইউনিয়ন বিএনপির কমিটিকে কেন্দ্র করে বর্তমান সভাপতি সাঈদ বেপারীর সাথে তারই চাচাতো ভাই সভাপতি প্রার্থী বাদশা বেপারীর বিরোধ চলে আসছিলো। সেই বিরোধকে কেন্দ্র করে মঙ্গলবার বিকালে বাদশা বেপারীর ভাতিজা সৌদি প্রবাসী মাইন উদ্দিন বেপারীকে মারধর করে সাইদ বেপারীর লোকজন। এতেই ঘটনার সূত্রপাত হয়।

পরে, রাতে ইউনিয়ন বিএনপির সভাপতি প্রার্থী বাদশা বেপারী ও সাধারণ সম্পাদক প্রার্থী শাহীন বেপারীর বাড়িঘরে হামলা চালায় তারা।এ সময় মুহুমুহু ককটেল বিস্ফোরণে গ্রাম জুড়ে আতঙ্ক ছড়িয়ে পরে।

বুধবার ভোর ৫ টার দিকে পাল্টা হামলা চালিয়ে সাঈদ বেপারীর বাড়ীর ঘরে গুলি ও বাড়িঘরে ককটেল বিস্ফোরণ ঘটায় বাদশা বেপারীর লোকজন। এ ঘটনায় পুরো ইউনিয়ন জুড়ে আতঙ্ক বিরাজ করছে।

আরও পড়ুন : কুমিল্লায় ৩ জনের মৃত্যুদণ্ড

সরেজমিন ঘুরে উভয় গ্রুপের বাড়ীঘরে হামলার চিহৃ দেখা যায়। এছাড়াও হামলা ব্যবহৃত গুলির খোসা ও কয়েকটি তাজা ককটেল পড়ে থাকতে দেখা যায় ইউনিয়ন বিএনপির সভাপতি সাঈদ বেপারী ও প্রতিপক্ষ সাধারণ সম্পাদক প্রার্থী শাহীন বেপারীর বাড়িতে। তবে উভয় পক্ষের কাওকে পাওয়া যায়নি।

এ ঘটনার বিষয়ে একাধিক বার উভয় পক্ষের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে, উভয় পক্ষের কাউকে পাওয়া যায়নি।

এসব তথ্য নিশ্চিত করে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাচ্চু জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে উভয় বাড়ি থেকে তাজা ককটেল ও গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন : তিন গ্রুপের সংঘর্ষ গুলিবিদ্ধ ৪

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারিকুজ্জামান বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। বিকেল অবদি এই ঘটনায় কোনো পক্ষই এখন পর্যন্ত লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধে রিট 

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ রক্ষায়...

সেনাবাহিনীকে আধুনিক করে তোলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

নাতির হাতে বৃদ্ধা খুন, আটক ৩

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মন...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

মুন্সীগঞ্জে কালবৈশাখী, ব্যাপক ক্ষয়ক্ষতি 

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: এ বছ...

ইউরোপ সফরে চীনা প্রেসিডেন্ট

আন্তর্জাতিক ডেস্ক: ৫ বছরের মধ্যে...

ইবি ও ইগদির বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্বাক্ষর

ইবি প্রতিনিধি: শিক্ষা ও গবেষণা কা...

ট্রাক উল্টে প্রাণ গেল চালকের

জামালপুর প্রতিনিধি : জামালপুরের মাদারগঞ্জে কয়লাবোঝাই ট্রাক উ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা