সারাদেশ

মুক্তিযোদ্ধার সন্তানকে কুপিয়ে যখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে এক মুক্তিযোদ্ধার সন্তানকে প্রকাশ্যে কুপিয়ে যখম করেছে বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ( বহিস্কৃত) সুদেব সিং। গুরুতর আহত অবস্থায় মুক্তিযোদ্ধা সন্তান ভ্যানচালক খোকন মোল্যাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন : বৃদ্ধার পা দ্বিখন্ডিত করল প্রতিবেশী

বুধবার (৮ নভেম্বর) বিকাল ৫ টার দিকে পৌরসভার ২ নং ওয়ার্ড দক্ষিন কামারগ্রামে বিষ্ণু অধিকারীর বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আহত খোকন মোল্যা (৪৫) পৌরসভার রায়পুর চরপাড়ার রুস্তম মোল্যার ছেলে।

জানা গেছে, আহত খোকন মোল্যা পেশায় একজন ভ্যানচালক। আনুমানিক ১৫ দিন আগে অভিযুক্ত ছাত্রলীগ নেতা সুদেব সিং এর মা খোকন মোল্যার ভ্যানে করে বাজারে আসার পর ভ্যান ভাড়া দিতে অস্বীকৃতি জানায়, এতে করে উভয়ের মাঝে কথা কাটাকাটি হলে সুদেব সিং এর মা ভ্যানওলা খোকনকে চ্যালেন্জ করে বলেন আমার ছেলেকে দিয়ে তোকে শায়েস্তা করাবো। এই ঘটনার সুত্র ধরে প্রায় ১৫ দিন অতিবাহিত হওয়ার পর ভ্যান চালক খোকন সুদেব সিং এর বাড়ির সামনে দিয়ে আসার পথে সুদেব এর মা ছেলেকে হুকুম করেন খোকনকে জানে শেষ করে দেবার। পরক্ষনেই সুদেবের কোমরে থাকা ধারালো অস্ত্র দিয়ে খোকনকে এলোপাথাড়ি কুপিয়ে আহত অবস্থায় রাস্তায় ফেলে পালিয়ে যায় সুদেব। এলাকাবাসীর সহায়তায় আহত খোকনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে উক্ত অস্ত্র উদ্ধার করে থানায় জমা দেন খোকনের পরিবার।

আরও পড়ুন : সড়ক দুর্ঘটনায় নিহত ২

এই বিষয়ে বোয়ালমারী থানায় সুদেব সিং এবং তার মায়ের নামে একটি হত্যাচেষ্টার সাধারন ডায়রি হয়েছে। ঘটনার দুইদিন পেরিয়ে গেলেও আসামীদের ধরার ব্যাপারে কোন আগ্রহ প্রকাশ করছে না পুলিশ, এমনটাই অভিযোগ ভুক্তভোগীর পরিবারের। হামলাকারী পলাতক থাকায় তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব জানান, ঘটনার পর থেকে সুদেব সিং পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে থাকায় হামলা পরবর্তী সময়ে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। এই বিষয়ে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন : রূপপুরে ইউরেনিয়ামের সপ্তম চালান

প্রসঙ্গত, উপজেলা ছাত্রলীগের এক প্রভাবশালী নেতার ছত্রছায়ায় এলাকায় চুরি, ছিনতাই, মাদক ব্যবসাসহ নানাবিধ অবৈধ কর্মকান্ড চালিয়ে আসছে ছাত্রলীগের বহিস্কৃত এই নেতা। বেশ কিছুদিন আগে কোমরে পিস্তল গুজে ফেসবুকে ছবি পোষ্ট করার পর বিষয়টি প্রশাসনের নজরে এলে গ্রেফতার হন সুদেব। পরবর্তীতে ছাত্রলীগ থেকে বহিস্কার হন। এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের অপসারণের দাবি

নিজস্ব প্রতিনিধি: নিজের পিএইচডি নিয়ে জালিয়াতিসহ নানা দুর্নী...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টঙ্গীবাড়িতে আরিফ হালদারের উঠান বৈঠক অনুষ্ঠিত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

এসএসসির ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : ২০২৪ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এস...

সাংবাদিক-পুলিশকে মারধর, চেয়ারম্যান গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

ভারতে ৪র্থ দফার ভোটগ্রহণ শুরু

আন্তর্জাতিক ডেস্ক: ভারতে সকাল ৭টা থেকে লোকসভা নির্বাচনের ৪র্...

স্কুলের সকল পরীক্ষার্থীই ফেল

জেলা প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার ন...

পুলিশ পরিচয়ে ছিনতাই, গ্রেফতার ৫

জেলা প্রতিনিধি: কুমিল্লায় পুলিশ পরিচয়ে ছিনতাইকারী ৫ সদস্যকে...

পুতিন প্রতিরক্ষামন্ত্রীকে সরিয়ে দিচ্ছেন 

আন্তর্জাতিক ডেস্ক: রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ইউক্র...

দুর্বৃওের হাতে ইজিবাইক চালকের মৃত্যু

জেলা প্রতিনিধি: নীলফামারী জেলার স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা