সারাদেশ

মারপিটের অভিযোগে কলেজছাত্রীর মামলা

মুজাহিদুল ইসলাম, জয়পুরহাট : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রহমতপুর গ্রামের কলেজছাত্রী মোছা. শাপলা আক্তারকে মারপিটের অভিযোগ উঠেছে প্রতিবেশীদের বিরুদ্ধে। এ ঘটনায় একটি মামলা হয়েছে বলে নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব।

আরও পড়ুন: বাংলাদেশিসহ নিহত ১১

কলেজছাত্রীর অভিযোগ, ‘গত (১ নভেম্বর) রাতে গ্রামের মন্ডল আব্দুল হান্নান ও তার ছেলে সাংবাদিক আহসান হাবিবসহ কয়েকজন তাদের বাড়িতে যায় একটা ভুল বোঝাবুঝি নিরসনের জন্য। এ সময় ঘটনাস্থলে জোবায়ের নামের এক ব্যক্তি তার সাথে খারাপ ব্যবহার করে উত্তেজনা সৃষ্টি করে। ফলে সেখানে হাতাহাতির ঘটনা ঘটে। সেখানে নেতৃত্ব দেন আহসান হাবিব।’

এদিকে, সব অভিযোগ অস্বীকার করে আহসান হাবীব বলেন, পূর্বের দিন প্রতিবেশী সাইদুলের বাড়ীতে পুলিশ আসার খবর দেওয়াকে কেন্দ্র করে একটু কথা কাটাকাটি হয়েছিল। পরে এই বিষয়টি মীমাংসার জন্য আমাকে শাপলার জ্যাঠার মাধ্যমে তাদের বাড়িতে ডাকা হয়। সেখানে গেলে আমার মাধ্যমে জোবায়েরকে সেখানে ডেকে নেয়া হয়। সে আসার পর দু-চারটা কথা বলতেই শাপলা জোবায়ের গালে থাপ্পর মারে। ফলে সেখানে হট্টগল শুরু হয়। এক পর্যায়ে সাবেক ইউপি সদস্য দুলাল সেখানে ঢুকে বাড়ির দু’দরজা তালাবদ্ধ করে আমাদের মারার নির্দেশ দেয়।

আরও পড়ুন: বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা, বান্ধবী আটক

হাবীব আরও জানান, আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা মিথ্যা ও সাজানো নাটক। মেয়ের জ্যাঠা ও বাবা-মার কল রেকর্ড আমার কাছে সংরক্ষণ করা আছে। তাদের কথা অনুযায়ী আমি নির্দোষ। পূর্বের রেস ধরে কিছু সাধারণ মানুষকে তারা ফাঁসানোর চেষ্টা করেছে। আর এ রেকর্ড থেকে জানা যায়, শাপলার গায়ে জোবায়ের নয় বরং শাপলাই জোবায়েরের গালে আগে থাপ্পর মেরেছে।এই ঘটনাকে কেন্দ্র করে তারা আমিসহ কিছু সাধারণ মানুষের নামে মামলা দায়ের করেছে। যা মিথ্যা ও সাজানো।

এর আগে, গত ১লা নভেম্বর দু’পক্ষের পারিবারিক কোন্দলকে কেন্দ্র করে বাকযুদ্ধের মাধ্যমে সৃষ্ট বিবাদ মিমাংসার জন্য গ্রামের গন্যমান্য ব্যক্তিদের ডাকা হয়। আলোচনার শেষ পর্যয়ে বৈঠক স্থলে ফের উত্তেজনার সৃষ্টি হয় । পরে এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের অপসারণের দাবি

নিজস্ব প্রতিনিধি: নিজের পিএইচডি নিয়ে জালিয়াতিসহ নানা দুর্নী...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

ভূমিদস্যুদের বিচারের দাবিতে মানববন্ধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়...

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

টঙ্গীবাড়িতে আরিফ হালদারের উঠান বৈঠক অনুষ্ঠিত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

স্বর্ণপদক পেলেন এনার্জিপ্যাকের চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক: এনার্জিপ্যাক পা...

অবশেষে দেশে ফিরল এমভি আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক: সোমালিয়ান জলদস্...

যুক্তরাষ্ট্রের সঙ্গে সম্পর্ক অত্যন্ত চমৎকার

নিজস্ব প্রতিবেদক: যুক্তরাষ্ট্রের...

ডোনাল্ড লু ঢাকায় আসছেন কাল

নিজস্ব প্রতিবেদক: ২ দিনের সফরে আগামীকাল ঢাকায় আসছেন যুক্তরাষ...

ভালুকায় কৃষকদের মাঝে উন্নয়ন সহায়তা প্রদান

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ২০২৩-২৪ অ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা