সারাদেশ

মাগুরায় প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগ কর্মী নিহত

নিজস্ব প্রতিনিধি, মাগুরা : মাগুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মাছুদ মোল্লা (৩৫) নামে এক আওয়ামী লীগ কর্মী খুন হয়েছেন। নিহত মাছুদের চাচাতো ভাই ইমরান মোল্লা জানান, সদরের হাজরাপুর ইউনিয়নের এক নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ছাচানী গ্রামের আ. বারিক মোল্লা এবং আওয়ামী লীগ নেতা ও একই ওয়ার্ডের সাবেক মেম্বার আবু কালামের নেতৃত্বে স্থানীয় গ্রামবাসীরা সামাজিক ও রাজনৈতিকভাবে দুইভাগে বিভক্ত।

রোববার (১ নভেম্বর) বেলা ১১টার দিকে সদর উপজেলার ছাচানী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মাছুদ মোল্লা ছাচানী গ্রামের দাউদ মোল্লার পুত্র। বিশেষ করে বিগত ইউপি নির্বাচনের পর থেকে এ বিরোধ প্রকট আকার ধারণ করে। বারিক মোল্লার নেতৃত্বে লোকজন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও হাজরাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নানের সমর্থক।

অন্যদিকে আবু কালাম বর্তমান চেয়ারম্যান কবির হোসেনের সমর্থক। দুই পক্ষের এই বিভক্তি নিয়ে ইতিপূর্বে একাধিকবার ওই স্থানে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এরই জের ধরে রোববার সকাল ১১টার দিকে ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক আ. বারিক মোল্লার সমর্থক ও আওয়ামীলীগ কর্মী মাছুদকে ছাচানী গ্রামের একটি দোকানে একা পেয়ে আবু কালামের সমর্থক কাজলের নেতৃত্বে একটি গ্রুপ ধারালো অস্ত্র নিয়ে ধাওয়া করে।

এক পর্যায়ে মাসুদকে তারা ধরে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নেওয়া হলে সেখানেই মাসুদের মৃত্যু হয়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রফিকুল হাসান জানান, গুরুতর জখম অবস্থায় মাছুদকে অস্ত্রপচারের জন্য অপরারেশন থিয়েটারে নেওয়া হলে সেখানেই মৃত্যু হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন বলেন, স্থানীয় আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের হামলায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। প্রাথমিক তদন্তের কাজ চলছে। পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এলাকায় উত্তেজনা নিরসন ও পরবর্তী সংঘাত এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সান নিউজ/এসএ/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার...

পুতিন প্রতিরক্ষামন্ত্রীকে সরিয়ে দিচ্ছেন 

আন্তর্জাতিক ডেস্ক: রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ইউক্র...

বিএনপি ইসরায়েলের দোসর

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ...

হরিপুরে একদিনে ২ শিক্ষার্থীর আত্মহত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধি: এসএসসি পরীক্...

বাংলাদেশের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা...

কান উৎসবের পর্দা উঠছে আজ

নিজস্ব প্রতিবেদক: বিশ্ব চলচ্চিত্র...

ইবিতে শিক্ষার্থী-স্থানীয়দের সংঘর্ষ, আহত ৭

নজরুল ইসলাম, ইবি: ইসলামী বিশ্ববিদ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা