বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন , তরুনীর আত্মহননের চেষ্টা
সারাদেশ
তরুনীর আত্মহননের চেষ্টা

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

নিনা আফরিন,পটুয়াখালী : বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৫ দিন অনশন কর্মসূচি করার পর তাকে মেনে না নেয়ায় বাবার বাড়িতে ফিরে গিয়ে আত্মহননের চেষ্টা করেছে সীমা আক্তার নামের এক তরুনী।

আরও পড়ুন : বিদেশে কান্নাকাটি না করে আমার কাছে আসুন

শনিবার (৭ মে) বেলা ১১ টার দিকে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মানসুরাবাদ গ্রামে তরুনীর বাবার বাড়িতে এ ঘটনা ঘটে। পরে স্বজনরা তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তার পরিবারের লোকেরা। বর্তমানে ঐ তরুনী সুস্থ আছেন। প্রেমিক রায়হান পলাতক রয়েছেন।

সীমা আক্তার জানান, সাড়ে ৪ বছর আগে দক্ষিন কলাগাছিয়া গ্রামের শহীদুল্লাহর সাথে আমার বিয়ে হয়। আমাদের ৩ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। আমার স্বামী প্রায়ই সময় মানসিক ও শারীরিক নির্যাতন করতো। এতে এক বছর আগে বিষপান করে আত্মহত্যা করার উদ্যোগ নেই ।

আরও পড়ুন : উড়িষ্যা যাচ্ছে ‘অশনি’

ওই বিষ কিনতে সুবিদখালী বাজারের রায়হানের কীটনাশকের দোকানে যাই। রায়হান আমার মানসিক অবস্থা দেখে বুঝতে পারেন। পরে আমাকে বিষপানে বিরত করেন এবং বুঝিয়ে বাড়িতে পাঠিয়ে দেয় সে । এসময় আমার ফোন নাম্বার রেখে দেয় রায়হান প্রতিনিয়ত আমার খোঁজখবর নিতো ।

একপর্যায়ে আমাদের সম্পর্ক শুরু হয়ে ধীরে ধীরে তা প্রেমের সম্পর্কে পরিনত হয় । এ সময় বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে বহুবার শারীরিক সম্পর্কে জড়ান রায়হান এবং কৌশলে আগের স্বামীকে তালাক দিতে বাধ্য করেন আমাকে। এর পারেও আমাদের সম্পর্ক ঠিক ছিলো। পরে বিয়ের জন্য চাপ দিলে রায়হান বিয়ে করতে অস্বীকৃতি জানায়।

আরও পড়ুন : হাসপাতালে সৌদি বাদশাহ

এতে গত সোমবার (২ মে) বিয়ের দাবিতে রায়হানের বাড়িতে অবস্থান নেন তিনি। তাকে দেখে বাড়ি থেকে পালিয়ে যান রায়হান।

তরুনী আরো বলেন, “ঐ বাড়িতে গত ৫ দিন থাকা কালে রায়হানের মা ও বাবা আমাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে এবং বিষপানে আত্মহত্যা করতে বলেন।

আরও পড়ুন : মদপানে ইরানে ১০ জনের মৃত্যু

শুক্রবার (৬ মে) রাতে আমার বাবা আসলে নির্যাতন সহ্য করতে না পেরে বাবার সাথে বাড়িতে চলে যাই। এরপর মানসিকভাবে ভেঙে পড়ায় কোন উপায় না পেয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা করি। বাসার লোকজন টের পেয়ে আমাকে হাসপাতালে নিয়ে আসেন ।”

মির্জাগঞ্জা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা জানান, তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসা চলছে এখন আগের চেয়ে সুস্থ।

আরও পড়ুন : ভারতে টর্নেডোর আঘাতে লন্ডভন্ড গ্রাম

এ বিষয় মির্জাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, বাবার বাড়িতে বসে বিষপান করেছে বলে জানতে পেরেছি। তাকে হাসপাতালে নেয়া হয়েছে, সেখানে পুলিশ পাঠানো হয়েছে। শুনেছি পরকিয়া প্রেমে ব্যার্থ হয়ে মেয়েটি এ আত্মহত্যার চেষ্টা করেছে। এ বিষয়ে কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।

আরও পড়ুন : ‘অশনি’র দেশে আঘাত হানার আশঙ্কা নেই

প্রসঙ্গত, সীমা আক্তার উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের মানসুরাবাদ গ্রামের জব্বার জোমাদ্দারের মেয়ে।

রায়হান সুবিদখালী বাজারের সার ও কীটনাশক ব্যবসায়ী। উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ছৈলাবুনিয়া গ্রামের মতি মৃধার ছেলে। ৭ মাস আগে তাদের প্রেমের সম্পর্ক শুরু হয়।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

পুতিন প্রতিরক্ষামন্ত্রীকে সরিয়ে দিচ্ছেন 

আন্তর্জাতিক ডেস্ক: রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ইউক্র...

বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার...

৩ বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস

নিজস্ব প্রতিবেদক: আজ দেশের ৩ বিভা...

মার্ক জাকারবার্গ’র জন্মদিন

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

গাজায় শরণার্থী শিবিরে হামলা, নিহত ১৪

আন্তর্জাতিক ডেস্ক: ফিলিস্তিনের অব...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ...

ডোনাল্ড লু ঢাকায় আসছেন আজ

নিজস্ব প্রতিবেদক: মার্কিন যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা