সারাদেশ

ধর্ষণের অভিযোগে আ’লীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি, গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়িতে তাঁতী লীগের এক নারী নেত্রীর করা ধর্ষণ মামলায় আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলামকে গ্রেফতার করেছে র‍্যাব-২ ঢাকা।

বুধবার (১৩ অক্টোবর) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা। তিনি জানান, গত ৬ অক্টোবর ভুক্তভোগী ওই নারী বাদি হয়ে পলাশবাড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এরপর থেকে আসামি পলাতক ছিলেন।

৩১ বছর বয়সী ভুক্তভোগী ওই নারী নেত্রী তাঁতীলীগ পলাশবাড়ি উপজেলা কমিটির মহিলা বিষয়ক সম্পাদক। আর গ্রেফতার রফিকুল ইসলাম পলাশবাড়ি উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বরিশাল ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি। এছাড়া তিনি বাংলাদেশ টুডে পত্রিকার গাইবান্ধা জেলা প্রতিনিধি।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বিয়ের আশ্বাসে ওই নারীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন রফিকুল ইসলাম। দীর্ঘদিনের সম্পর্কের সূত্রে ঢাকার বিভিন্ন আবাসিক হোটেলসহ বাসা ভাড়া করেও তার সঙ্গে অবাধে শারীরিক মেলামেশা করেন সাংবাদিক ও আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম।

সম্প্রতি বিয়ে করতে চাপ দিলে রফিকুল নানা তালবাহনা শুরু করেন। তাছাড়া ঘটনা জানাজানির পর দলের নেতাকর্মীসহ স্থানীয়রা সমাধানের চেষ্টা করলেও রফিকুল তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এরপর ঘটনা ধামাচাপা দিতে ক্ষমতার প্রভাবে দেখিয়ে রফিকুল তাকে বিভিন্ন হুমকিও দেয় বলে অভিযোগ ওই নারী নেত্রীর।

এ ব্যাপারে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা বলেন, সকালে ঢাকার একটি স্থান থেকে র‍্যাব-২ অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করেছে। র‍্যাব কর্তৃক থানায় আসামিকে হস্তান্তর করার পর তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

অবশেষে দেশে ফিরল এমভি আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক: সোমালিয়ান জলদস্...

ভালুকায় তিন রাস্তার উদ্ধোধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ৩টি নবনি...

পরীক্ষার ফল আশানুরূপ না হলে করণীয়

লাইফস্টাইল ডেস্ক: পরীক্ষার ফল ভালো না হলে তা মানসিক চাপ ও উদ...

চীন যাচ্ছেন পুতিন

আন্তর্জাতিক ডেস্ক : চীন সফরে যাচ্ছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্...

বিএনপি ইসরায়েলের দোসর

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ...

হরিপুরে একদিনে ২ শিক্ষার্থীর আত্মহত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধি: এসএসসি পরীক্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা