শিক্ষা

খুবি সাংবাদিক সমিতির যাত্রা শুরু

নিজস্ব প্রতিনিধি, খুলনা : খুলনা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (খুবিসাস) গঠনতন্ত্রের ১৫ ধারা অনুযায়ী শুক্রবার অধিকাংশ সাধারণ সদস্যদের সম্মতিক্রমে ১৫ সদস্য বিশিষ্ট খুবিসাসের কার্যনির্বাহী পরিষদের (২০২০-২০২১) প্রথম কমিটি ঘোষণা করা হয়েছে। কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তেহসিন আশরাফ প্রত্যয় সভাপতি এবং সমকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মীর হাসিবকে সাধারণ সম্পাদকের করা হয়।

খুবিসাসের গঠনতন্ত্রের ১৫ ধারা অনুযায়ী এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালকের দপ্তর এর চূড়ান্ত অনুমোদনের ভিত্তিতে ও সংখ্যাগরিষ্ঠ সাধারণ সদস্যদের সম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শাওন শেখ শুভ (দৈনিক মানবজমিন), যুগ্ম সাধারাণ সম্পাদক মো. রাকিবুর রহমান তামিম (বাংলা ট্রিবিউন), সাংগঠনিক সম্পাদক মো. শফিক ইসলাম (আমার সংবাদ), সহ সাংগঠনিক সম্পাদক মো. শিহাব উদ্দিন (ক্যাম্পাস লাইভ ২৪), দপ্তর সম্পাদক জি. এম জাহাঙ্গীর আলম (চ্যানেল আই অনলাইন), প্রচার সম্পাদক মেহেদী হাসান বাপ্পী (খুলনা গেজেট), অর্থ সম্পাদক অনিরুদ্ধ বিশ্বাস (প্রতিদিনের সংবাদ), ক্রীড়া সম্পাদক মো. আল আসিফ অনিক (রাইজিং বিডি)।

কমিটির কার্যকরী সদস্য আলিফা ইয়াসমিন (ডেইলি বাংলাদেশ বার্তা), শরিফুল ইসলাম (দেশ রূপান্তর), মো. রুবায়েত হোসেন (সারাবাংলা), মশিউর রহমান (দৈনিক বাংলাদেশের আলো), রেজওয়ান আহমেদ (ঢাকা টাইমস)।

এ ছাড়া উপদেষ্টা হিসেবে আরও আছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ও রসায়ন ডিসিপ্লিনের অধ্যাপক ড. মোসাম্মাৎ হোসনে আরা, ছাত্রবিষয়ক পরিচালক প্রফেসর মো. শরীফ হাসান লিমন, গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের প্রধান (সাময়িক দায়িত্ব) মামুন অর রশিদ, ও গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের প্রভাষক মো: শরিফুল ইসলাম।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিষয়ক পরিচালকের দপ্তরের প্রাথমিক অনুমোদন অনুযায়ী ২৫ ফেব্রুয়ারী, ২০২০ তারিখে সমিতি আত্মপ্রকাশ করে।

সান নিউজ/খায়রুল/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সকালে রাজধানীতে মুষলধারে বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে তীব্র তাপপ্রবাহের পর স্বস্তির বা...

ইউপি চেয়ারম্যানকে গ্রেফতারের দাবি

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধ...

২১ বছর পর পৃথিবীতে সৌরঝড়ের আঘাত 

আন্তর্জাতিক ডেস্ক: ২১ বছর পর পৃথিবীতে শক্তিশালী সৌরঝড় আঘাত...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ...

শুকনো মরিচ চরের মানুষের লাল সোনা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার ৭...

বন্দি বিনিময় চুক্তির প্রস্তাব দিলো সৌদি 

নিজস্ব প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্...

এআইয়ের অপব্যবহার রোধে ব্যবস্থা 

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানিয়েছেন, বাংলাদ...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বৃদ্ধকে কুপিয়ে হত্যা, আসামির মৃত্যুদণ্ড 

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা