খেলা

এমবাপের বাবার মুখোমুখি র‌্যাবিওটের মা

ক্রীড়া ডেস্ক : বুখারেস্টের ন্যাশনাল এরেনায় সুইজারল্যান্ড ও ফ্রান্সের মধ্যকার খেলা প্রায় শেষ পর্যায়ে। টাইব্রেকারের থ্রিলারে হেরে যাচ্ছে বিশ্বকাপজয়ী ফ্রান্স। ঠিক একই সময়ে গ্যালারিতে চলছিল অন্য এক কাহিনী।

ফ্রান্সের দুই ফুটবলার কিলিয়ান এমবাপের বাবা এবং আরেক মিডফিল্ডার আদ্রিয়েন র‌্যাবিওটের মা খেলা দেখছিলেন গ্যালারিতে বসে। এ সময় হঠাৎই দুইজনের মধ্যে ঝগড়া বেধে যায়। যা এখন রীতিমত আন্তর্জাতিক মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

আদ্রিয়ান র‌্যাবিওটের মা ভেরোনিক র‌্যাবিওট, যিনি আবার আদ্রিয়ানের এজেন্টও বটে। তিনি কিলিয়ান এমবাপের বাবা উইলফ্রেড এমবাপেকে বেশ উত্তেজিত গলায় বলছিলেন, যেন তিনি তার ছেলের সঙ্গে কথা বলেন এবং আর কোনোদিনও যেন ফ্রান্সের হয়ে সে (এমবাপে) না খেলে। ভেরোনিক র‌্যাবিওট নিজেই তখন জানিয়েছেন, খুবই রেগে আছেন তিনি।

বিভিন্ন সূত্র ইএসপিএনকে জানাচ্ছেন, ছেলের সম্পর্কে এমন সমালোচনা সহ্য হয়নি উইলফ্রেড এমবাপেরও। তিনিও এর তীব্র প্রতিবাদ জানান। এক পর্যায়ে দুইজনের মধ্যে হাতাহাতি পর্যন্ত হয়নি। শুধু তাই নয়, দুইজনের ঝগড়া এবং উত্তপ্ত বাক্য বিনিময় বেশ জোর গলায় হওয়ায় অনেক দুর থেকেও শোনা যাচ্ছিল।

তবে সেদিন শুধুমাত্র এমবাপের বাবার সঙ্গেই নয়, মিসেস র‌্যাবিওট ঝগড়া লেগেছিলেন পল পগবার পরিবারের সঙ্গেও। ৯১ মিনিটে যখন সুইজারল্যান্ড তৃতীয় গোল দিয়ে ফেলেছিল, ওই সময় পল পগবা একটি বল হারান। যার ফলে বলটি পেয়ে যায় সুইসরা এবং গোল দিয়ে সমতায় ফেরে।

এরপরই পল পগবার নামে আজেবাজে মন্তব্য করতে শুরু করেন মিসেস র‌্যাবিওট। পগবার ভাই বসা ছিলেন গ্যালারিতে। তিনি মিসেস র‌্যাবিওটের কথার উত্তর দেন এবং এক পর্যায়ে তা ঝগড়ায় রূপ নেয়।

সূত্র জানায়, ঝগড়ার মত এই নোংরা কাজগুলো হয়েছে ফ্রান্সের অন্য খেলোয়াড়দের পরিবারের সদস্যদের সামনে। এমনকি ফ্রান্স কোচ দিদিয়ের দেশমও পুরো বিষয়টা লক্ষ্য করেন।

সাননিউজ/এমএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের অপসারণের দাবি

নিজস্ব প্রতিনিধি: নিজের পিএইচডি নিয়ে জালিয়াতিসহ নানা দুর্নী...

ভূমিদস্যুদের বিচারের দাবিতে মানববন্ধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টঙ্গীবাড়িতে আরিফ হালদারের উঠান বৈঠক অনুষ্ঠিত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

এসএসসির ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : ২০২৪ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এস...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

ভোলায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর উঠান সভা 

ভোলা প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভোলা সদর উপজেলা...

তিন লাখ ফিলিস্তিনি রাফা ছেড়ে পালিয়েছেন 

আন্তর্জাতিক ডেস্ক: ফিলিস্তিনের গাজা উপত্যকার বেশিরভাগই ধ্বংস...

গাইবান্ধায় বোরো ধান মাড়াইয়ে ব্যস্ত কৃষক

গাইবান্ধা প্রতিনিধি: কৃষকের সোনাল...

সড়ক দুর্ঘটনায় চালক নিহত

জেলা প্রতিনিধি: চট্টগ্রাম জেলার ফ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা