সংগৃহীত ছবি
খেলা

সিরিজ বাঁচাতে মাঠে নামছে টাইগাররা

স্পোর্টস ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে মাঠে নামছে বাংলাদেশ। ম্যাচটিতে জিতে গেলে ফিরবে সমতা, হেরে গেলে খোয়াতে হবে সিরিজ।

আরও পড়ুন : টিভিতে আজকের খেলা

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) মিরপুরে বাংলাদেশ সময় দুপুর ২ টায় খেলাটি শুরু হবে।

সিরিজের প্রথম ওয়ানডে বৃষ্টিতে ভেস্তে যাবার পর দ্বিতীয় ওয়ানডেতে জয় নিয়ে সিরিজে ১-০ তে এগিয়ে আছে নিউজিল্যান্ড। সিরিজ বাঁচাতে তাই বাংলাদেশ দল শক্তিশালী রূপেই মাঠে অবতীর্ণ হবে আজ। ফিরছেন বিশ্রামে থাকা একাধিক ক্রিকেটার।

আরও পড়ুন : অধিনায়কত্ব চান শান্ত

বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে জানানো হয়, নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডেতে যুক্ত হবেন বিশ্রামে থাকা ৫ ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মেহেদি মিরাজ।

এই পাঁচজনের কেউই ছিলেন না সিরিজের প্রথম দুই ওয়ানডের দলে। নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানসহ বিশ্রামে ছিলেন তারা। এশিয়া কাপের পর বিশ্বকাপের আগে চাপ কমাতে ছুটি দেয়া হয় তাদের।

আরও পড়ুন : বিশ্বকাপে বাংলাদেশের সম্ভব্য দল

তবে বিরতি শেষে দলের সাথে যুক্ত হলেও তাসকিনের খেলা হচ্ছে না আজ। জানা গেছে, ফুড পয়জনিং সমস্যায় ভুগছেন এই পেসার। তার বদলে দলে ফিরেছেন খালেদ আহমেদ। দ্বিতীয় ওয়ানডের একাদশে ছিলেন খালেদ। সেটিই ছিল ওয়ানডেতে তার অভিষেক ম্যাচ।

এদিকে বিরতি শেষে সবাই ফিরলেও ফিরছেন না সাকিব আল হাসান। প্রিয় প্রতিপক্ষের বিপক্ষে খেলছেন না তিনি। নিয়মিত অধিনায়কের অনুপস্থিতিতে প্রথম দুই ম্যাচে সহ-অধিনায়ক লিটন নেতৃত্ব দেন।

আরও পড়ুন : বরিশালে মুশফিক চট্টগ্রামে তানজিম

তবে শেষ ম্যাচ থেকে লিটন বিশ্রামে যাওয়ায় অধিনায়কত্ব পাচ্ছেন নাজমুল হোসেন শান্ত। ছন্দে থাকা এই ব্যাটারের কাঁধেই নেতৃত্বের ভার উঠিয়ে দিয়েছে বিসিবি। আজ টস হাতে দেখা যাবে এই তারকাকে।

বাংলাদেশ স্কোয়াড :
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, জাকির হাসান, এনামুল হক বিজয়, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, শরীফুল ইসলাম, হাসান মাহমুদ, রিশাদ হোসেন, সৈয়দ খালেদ হোসেন ও আফিফ হোসেন।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মেট্রো চলাচল পুরোপুরি বন্ধ

নিজস্ব প্রতিবেদক: আজ মেট্রোরেলের সর্বশেষ ট্রেন বিকাল সাড়ে ৫...

এইচএসসি পরীক্ষা স্থগিত

নিজস্ব প্রতিবেদক: আগামী রবিবার (২...

ঢাকার সঙ্গে রেলযোগাযোগ বন্ধ

নিজস্ব প্রতিবেদক: কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থী...

মেট্রো নিরাপত্তা শঙ্কায় আং‌শিক বন্ধ

নিজস্ব প্রতিবেদক: রাজপথে স‌হিংসতার কারণে মেট্রোরে&zwnj...

শিক্ষার্থীদের সঙ্গে বসতে রাজি আছি

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে চলমান কোটাবিরোধী আন্দোলন নিয়ে শি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা