রাজধানীতে লন্ডন ভিত্তিক আইন সংস্থার নেটওয়ার্কিং ডিনার
জাতীয়

লন্ডন ভিত্তিক আইন সংস্থার নেটওয়ার্কিং ডিনার

সান নিউজ ডেস্ক : লন্ডন ভিত্তিক আন্তর্জাতিক আইন সংস্থা, gunnercooke LLP-এর পক্ষ থেকে, বৃহস্পতিবার ১১ই আগস্ট সন্ধ্যা ৭টায় রেডিসন ব্লু হোটেলে এক নেটওয়ার্কিং ডিনারের আয়োজন করেছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিটিশ হাইকমিশনারের প্রতিনিধি ড্যান পাশা, ডিরেক্টর অব ট্রেড অ্যান্ড ইনভেস্টমেন্ট।

আরও পড়ুন : দেশের মানুষ বেহেস্তে আছে

ব্রিটিশ-বাংলাদেশী দ্বৈত নাগরিক ব্যারিস্টার খালেদ মুঈদ, gunnercooke এর পার্টনার এবং ইন্টারন্যাশনাল আরবিট্রেশন বিশেষজ্ঞ বাংলাদেশে আন্তর্জাতিক মানের বাণিজ্যিক প্রতিষ্ঠানগুলোতে আইনী সহায়তা দেয়ার ব্যাপারে তার ল-ফার্মের পরিকল্পনা তুলে ধরেছেন।

তিনি বর্তমানে বাংলাদেশ সফর করছেন এবং gunnercooke এর সার্ভিস সমুহ বাংলাদেশে প্রদান করার ব্যাপারে উপস্থিত ব্যাবসায়ী এবং বাংলাদেশ গভর্নমেন্ট এর উর্ধতন কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন।

উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রেখেছেন ঢাকা ইউনিভার্সিটির আইন ডিপার্টমেন্ট এর প্রফেসর ডঃ নকিব মুহাম্মদ নাসরুল্লাহ, Bangladesh International Arbitration Centre এর চিফ এক্সিকিউটিভ অফিসার, জনাব কায়সার চৌধুরী, ইসলামী ব্যাংক বাংলাদেশের প্রাক্তন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর, জনাব মোশাররফ হোসাইন, BKMEA এর এক্সিকিউটিভ প্রেসিডেন্ট, জনাব মোহাম্মদ হাতেম এবং TMSS এর ফাউন্ডার এক্সিকিউটিভ ডাইরেক্টর, প্রফেসর ডঃ হোসনে আরা বেগম। বক্তারা বাংলাদেশে gunnercooke এর আগমনকে স্বাগত জানিয়েছেন এবং আন্তর্জাতিক মানের আইনী সহায়তা দেয়ার জন্য ব্যারিস্টার খালেদ মুঈদের পরিকল্পনাকে যুগোপযোগী পদক্ষেপ বলে অভিনন্দন জানিয়েছেন।

আরও পড়ুন : ভাড়ার চার্ট না থাকলে জরিমানা

একটি নতুন উদীয়মান অর্থনীতি (new emerging economy) হিসাবে gunnercooke বাংলাদেশে বিপুল সম্ভাবনা দেখছে। বাংলাদেশ সম্প্রতি গড়ে ৮% জিডিপি প্রবৃদ্ধি অর্জন করেছে যা চীন এবং ভারত সহ অন্যান্য এশিয়ার দেশগুলির চেয়ে এগিয়ে রয়েছে। ২০২১ সালের নভেম্বরে, জাতিসংঘ বাংলাদেশকে ২০২৬ সালের মধ্যে স্বল্পোন্নত দেশের মর্যাদা থেকে উত্তীর্ণ হওয়ার অনুমোদন দেয়। বাংলাদেশে বিনিয়োগ করার ক্ষেত্রে অন্যান্য আন্তর্জাতিক আইন সংস্থাগুলির তুলনায় gunnercooke এগিয়ে রয়েছে।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: বরিশালের বাকেরগ...

সেরা সুন্দরী হলেন ৬০ বছরের আলেজান্দ্রা 

বিনোদন ডেস্ক: সম্প্রতি ৬০ বছর বয়স...

সোনার দাম ফের কমলো 

নিজস্ব প্রতিবেদক: দেশের বাজারে সো...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা