বিনোদন

বিজয়ের সঙ্গে রাশ্মিকার প্রেম

নিজস্ব প্রতিবেদক: গ্ল্যামার দুনিয়ার খবর যারা রাখেন বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে খুবই পরিচিত একটা নাম রাশ্মিকা মান্দানা। কারণ রাশ্মিকাই এখন ভারতের ন্যাশনাল ক্রাশ। সম্প্রতি আলোচনা ছড়ানো পুষ্প: দ্য রাইজ ছবিতে শ্রীবল্লী চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবির পুষ্প রাজ চরিত্রের অভিনেতা আল্লু অর্জুনের প্রেমিকা তিনি। পর্দার দুজনের রসায়ন ভক্ত-দর্শকদের মনে প্রশ্ন ছড়িয়ে দিয়েছে, বাস্তবজীবনে রাশ্মিকার ক্র্যাশ কে এখন, কার সঙ্গে প্রেম করছেন তিনি?

দীপিকা-ক্যাটরিনা ও দিশা পাটানির মতো বলিউডের তাবড় তাবড় নায়িকাকে পিছনে ফেলে দিয়েছেন এই রাশ্মিকা। সার্চ ইঞ্জিন গুগলে ‘ন্যাশনাল ক্রাশ অব ইন্ডিয়া’ লিখে সার্চ করলে রাশ্মিকার ছবিই দেখতে পাবেন।

গ্ল্যামার দুনিয়ায় আসার পর থেকে এখনও পিছনে ফিরে তাকাতে হয়নি রাশ্মিকাকে। এখনও পর্যন্ত তার প্রতিটা ফিল্মই বাণিজ্যিকভাবে দারুণ সফল। খুব দ্রুত ক্যারিয়ারে উত্থান ঘটা রাশ্মিকা এতদিন কর্ণাটকের ক্রাশ হিসাবেই পরিচিত ছিলেন। এবার কর্ণাটকের পাশাপাশি ন্যাশনাল ক্রাশও হয়ে উঠলেন।

যাঁরা অতীতটা জানতে চান, গুগল করলে তাঁরা দেখবেন, ভারতের কর্ণাটকি সিনেমার অভিনেতা ও পরিচালক রক্ষিত শেঠির সঙ্গে সম্পর্ক ছিল রাশ্মিকার। একসঙ্গে দুজনের নানা রকম ছবিও পাওয়া যাবে। কিরিক পার্টি ছবির সেটে দুজনের পরিচয়, সেখান থেকে প্রেম। বেশ কিছুদিন সম্পর্ক ছিল রাশ্মিকা ও রক্ষিতের। দুজন বিয়েও করার সিদ্ধান্ত নিয়েছিলেন। ২০১৭ সালের ৩ জুলাই আনুষ্ঠানিকভাবে আংটিবদল হয় তাঁদের। কিন্তু বছরখানেক পর কেন দুজনের ছাড়াছাড়ি হয়ে গেল, সে কারণ আর জানা যায়নি। সম্পর্কটা ভাঙার জন্য ভক্তরা অবশ্য রাশ্মিকাকেই দায়ী করেছিলেন। তখনো সাবেক প্রেমিকার পক্ষে অবস্থান নিয়েছিলেন রক্ষিত শেঠি। তিনি বলেছিলেন, রাশ্মিকাকে আমি দুবছর ধরে চিনি, সেটা তোমাদের অনেকের চেয়ে বেশি। কেন সে এমন করল, তার নিশ্চয়ই কোনো যৌক্তিক কারণ রয়েছে। এভাবে রাশ্মিকার দোষ দেওয়া ঠিক হচ্ছে না। তাকে দোষারোপ করা বন্ধ করুন।

আরও পড়ুন: সালমানকে বিয়ে করতে পাকিস্তান ছেড়ে আসেন সোমি

চিত্রনাট্যকার চিরঞ্জীব মাকনার সঙ্গেও অল্প কিছুদিন সম্পর্ক ছিল রাশ্মিকার। সে রকম নানা তথ্য ও ছবি চাইলে হাজির করছে গুগল। কিন্তু সাম্প্রতিক সময়ের বাস্তবতা ভিন্ন। এখন রাশ্মিকার প্রেম আরেক দক্ষিণি তারকা বিজয় দেবারাকোন্ডার সঙ্গে। যদিও সেটি এখনো গুঞ্জন পর্যায়ে। একসঙ্গে ডিয়ার কমরেড গীত গোবিন্দম এর মতো প্রেমের ছবিতে অভিনয় করেছেন দুজন। পর্দার রসায়নকেই সত্য ধরে নিয়েছে ভক্তরা, সে কথা বলা যাচ্ছে না। কারণ একত্রে জিমে যাওয়া, চুপিচুপি শহরের বাইরে বেড়ানোসহ বিজয়-রাশ্মিকার সব কর্মকাণ্ডই মানুষ জানে। এসব নিয়ে অবশ্য দুই তারকাই মুখে তালা দিয়েছেন। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে রাশ্মিকা বলেছেন, আমার কাছে ভালোবাসা মানে পরস্পরকে সম্মান ও সময় দেওয়া। ভালোবাসার মানুষের সঙ্গে সুরক্ষিত বোধ করা যায়। ভালোবাসা এমন একটা অনুভূতি, যা ভাষায় বোঝানো সম্ভব নয়।

রাশ্মিকা শিগগিরই বলিউডে পা রাখছেন। সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে মিশন মঞ্জু ছবিতে দেখা যাবে তাঁকে। এ ছাড়া অমিতাভ বচ্চনের সঙ্গে গুডবাই নামের আরেকটি ছবিতে থাকবেন তিনি।

সাননিউজ/এমআরএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের অপসারণের দাবি

নিজস্ব প্রতিনিধি: নিজের পিএইচডি নিয়ে জালিয়াতিসহ নানা দুর্নী...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টঙ্গীবাড়িতে আরিফ হালদারের উঠান বৈঠক অনুষ্ঠিত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

এসএসসির ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : ২০২৪ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এস...

সাংবাদিক-পুলিশকে মারধর, চেয়ারম্যান গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

হাওরে মিললো শিক্ষকের লাশ

জেলা প্রতিনিধি: হবিগঞ্জ জেলার লাখ...

ভারতে ৪র্থ দফার ভোটগ্রহণ শুরু

আন্তর্জাতিক ডেস্ক: ভারতে সকাল ৭টা থেকে লোকসভা নির্বাচনের ৪র্...

স্কুলের সকল পরীক্ষার্থীই ফেল

জেলা প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার ন...

পুলিশ পরিচয়ে ছিনতাই, গ্রেফতার ৫

জেলা প্রতিনিধি: কুমিল্লায় পুলিশ পরিচয়ে ছিনতাইকারী ৫ সদস্যকে...

পুতিন প্রতিরক্ষামন্ত্রীকে সরিয়ে দিচ্ছেন 

আন্তর্জাতিক ডেস্ক: রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ইউক্র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা