সারাদেশ

পাবনায় ডাকাত চক্রের ৪ সদস্য আটক

নিজস্ব প্রতিনিধি, পাবনা : পাবনা জেলার সাঁথিয়া উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে ৪ জন ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তাদের ব্যবহৃত ১টি এ্যাম্বুলেন্স, ১টি চাকু, ১টি চাপাতি, ১টি মুখোশ উদ্ধার করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, পাবনার সাঁথিয়া-ধুলাউড়ি সড়কের পার-গোপালপুর চার রাস্তা মোড়ে শনিবার (১২ ডিসেম্বর) দিনগত গভীর রাতে অ্যাম্বুলেন্সের মাধ্যমে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এক দল ডাকাত। এমন গোপন সংবাদের ভিত্তিতে এলাকাবাসীর সহযোগিতায় সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে অভিযান চালান।

এসময় জনতার সহায়তায় ডাকাত মুনসুর রহমান ওরফে চুটুরী (৩১), ওয়াসিম প্রামাণিক (২৯), আজমত আলী (৪০), দুলাল মীর (৪৫)কে আটক করে পুলিশ। আরও ৪/৫ জন ডাকাত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশের পরিদর্শক আশিফ গুরুতর আহত হয়। আহত পুলিশ সদস্যকে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। এদের মধ্যে মুনসুর রহমান ওরফে চুটুরী ডাকাত দলের সরদার।

ঘটনাস্থল থেকে ১টি অ্যাম্বুলেন্স যাহার নং-খুলনা মেট্রো-ট-১১-০০৬৩, ১টি চাকু, ১টি চাপাতি, ১টি মুখোশ, উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে সাঁথিয়া থানায় একটি ডাকাতি মামলা হয়েছে। রোববার বিকেলে আটককৃতদের পাবনা জেল হাজতে পাঠানো হয়েছে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান জানান, ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আজমতের বিরুদ্ধে ৩টি ও মুনসুর রহমানের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। এরা প্রায়ই এলাকায় ও এলাকার বাইরে অ্যাম্বুলেন্স ব্যবহার করে গরু চুরি ও ডাকাতিসহ বিভিন্ন অপরাধ করে থাকে।

সান নিউজ/আরএইচ/এনকে/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে প্রবাসীর বাড়িতে হামলা-ভাংচুর 

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে...

আগুনে শতাধিক ঘর-দোকান ভস্মীভূত

জেলা প্রতিনধি : গাজীপুরের ভোগড়া এলাকায় আগুনে তিনটি কলোনির...

কানে ‘গোলাপী রানি’ উর্বশী

বিনোদন ডেস্ক: চলচ্চিত্র জগতের সবচ...

আজ ঐতিহাসিক ফারাক্কা দিবস 

নিজস্ব প্রতিবেদক: আজ ১৬ মে, ঐতিহা...

দেশ ছাড়ল বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের স্ব...

বজ্রপাতে ১১ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের পশ্চিমব...

নদীতে ডুবে শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে ডুবে মো. আব্দ...

মসজিদে আগুনে পুড়ে নিহত ১১

আন্তর্জাতিক ডেস্ক: নাইজেরিয়ায় একটি মসজিদে বাইরে থেকে তালা আট...

দ্বিজেন্দ্রলাল রায়’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা