দীঘি
বিনোদন

নিজেকে ফিট হতে হবে

সান নিউজ ডেস্ক: ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। কাজ করেছেন কয়েকটি সিনেমায়। সেই সুবাদে প্রায়শই তাকে নিয়ে আলোচনা হয়।

সবমিলে ক্যারিয়ারে ব্যস্ত সময় পার করছেন দীঘি। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও দারুণ সক্রিয় তিনি। প্রতিনিয়ত ছবি, ভিডিও পোস্ট করেন। সেগুলো নিয়ে অনুসারীদের মধ্যে চর্চার অন্ত নেই।

গত বছরের মাঝামাঝিতে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে প্রশংসা পেয়েছিল সুমন ধর পরিচালিত ওয়েব ফিল্ম ‘শেষ চিঠি’। সেখানে প্রথম জুটি বেধে অভিনয় করেছিলেন ইয়াশ রোহান ও দীঘি।

একই পরিচালকের ‘ফেরা’ নামে নতুন একটি ওয়েব ফিল্মে আবারও দেখা যাবে এই জুটিকে। সম্প্রতি কাজটির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। চলতি মাসের শেষের দিকে শুটিং শুরুর কথা জানিয়েছেন তারা।

ছবির সাহানাজ চরিত্রে অভিনয় করবেন দীঘি। চরিত্রটি নিয়ে দীঘি বলেন, আমার জন্য এ চরিত্রটি একেবারেই আলাদা। খুবই মজার ও চমকে দেওয়ার মতো ব্যাপার; যেটি পর্দায় দর্শকেরা দেখলেই বুঝতে পারবেন। এ ধরনের চরিত্রে আমি আগে কখনো অভিনয় করিনি।

চরিত্রটির জন্য দুই মাস ধরে নিজেকে প্রস্তুত করছেন দীঘি, আগে থেকেই ভাবছিলাম নিজেকে ফিট হতে হবে। তা ছাড়া অনেকেই বলছিলেন ওজন কমাতে। এই চরিত্রটির জন্যও দরকার। তাই দুই মাস ধরে শরীরের ওজন কমানোর জন্য কাজ করে আসছি। এরই মধ্যে ৬ কেজি কমিয়েছি, আরও ৩–৪ কেজি কমাতে হবে। আশা করছি শুটিংয়ের আগেই তা (ওজম কমানো) সম্পূর্ণ করতে পারব।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে দীঘি চলচ্চিত্র পরিবারের সন্তান। তার বাবা সুব্রত বড়ুয়া চলচ্চিত্র অভিনেতা এবং মা দোয়েল চলচ্চিত্র নায়িকা। ২০১১ সালে দীঘির মা দোয়েল মারা যান।

দীঘি ছোটবেলায় বাবার কাছে ময়না পাখির নাম ধরে ডাকার সংলাপ বলে দেশজুড়ে সাড়া ফেলেছিলেন। সেই সাড়া এতটাই ছিল যে ২০০৬ সালে নিজের প্রথম ‘কাবুলিওয়ালা’ সিনেমায় অভিনয় করে দীঘি জিতে নিয়েছিলেন শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

দীর্ঘ ১৫ বছর পর সেই দীঘির নামের আগে ‘নায়িকা’ তকমা লেগেছে গত বছরের মার্চে। মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এরপর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ শিরোনামে আরও একটি সিনেমা মুক্তি পেয়েছে দীঘির। বড় পর্দার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও আত্মপ্রকাশ করেছেন তিনি।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

ভালুকায় কৃষকদের মাঝে উন্নয়ন সহায়তা প্রদান

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ২০২৩-২৪ অ...

বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

ইবির প্রথম বাসকে ভাস্কর্যে রূপ দেওয়ার দাবি

নজরুল ইসলাম, ইবি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রথম বাস (কুষ্টিয়...

ফ্রান্সে প্রিজন ভ্যানে হামলা, নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক : ফ্রান্সে প্রিজন ভ্যানে অতর্কিত হামলা চাল...

গৃহকর্মী হত্যায় দম্পতির যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মতিঝিলে শিল্পী বেগম (১১) নামে এক...

বিদ্যুৎস্পৃষ্টে কিশোরের মৃত্যু

জেলা প্রতিনিধি : শরীয়তপুরে টিনের একটি ঘর মেরামতের জন্য চালা...

বড়াইগ্রামে ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে বোরো ধান, চাল ও গম সংগ্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা