বিশেষ সংবাদ

বিশেষ সংবাদ

খেলা

নিজেই জানেন না তার কতোগুলো সন্তান!

ক্রীড়া ডেস্ক : একজন বাবা জানেন না তার কতগুলো সন্তান আছে? অবিশ্বাস্য হলেও ঘটনা সত্য এবং এমন একজনের সঙ্গে এই ঘটনার যোগসূত্র, যার নাম শুনলেই সবাই চোখ কপালে তুলবেন। তিনি আর কেউ নন, ফুবলের অবিসংবাদিত কিংবদন্তি পেলে। ব্রাজিলিয়ান কালো মানিক।

তার স্ত্রীর সংখ্যা তিনটি। এছাড়া পরকীয়া করেছেন অসংখ্য। যে কারণে নিজের সন্তানের সংখ্যাই জানেন না এই ব্রাজিলিয়ান গ্রেট ফুটবলার।

জীবন সায়াহ্নে এসে এমন চাঞ্চল্যকর স্বীকারোক্তি নিজেই করলেন এই ব্রাজিলিয়ান কিংবদন্তি। স্বীকার করে নিলেন, নিজের তিন স্ত্রী ছাড়াও বহু বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল তার। বান্ধবীদের সঙ্গে তার বহু সন্তানেরও জন্ম হয়েছে। সব মিলিয়ে তার নিজের সন্তানের সংখ্যা কত? সেটাই জানেন না পেলে।

সম্প্রতি পেলেকে নিয়ে একটি ডকুমেন্টরি প্রকাশ করা হয়েছে। সেখানেই এসব চাঞ্চল্যকর দাবি করতে শোনা গেছে তিনটি বিশ্বকাপজয়ী এই ফুটবলারকে।

তিনি নিজেই সেই ডকুমেন্টারিতে বলেছেন, ‘তার স্ত্রী তিনজন। তিনটি বিয়ে করার পরও বহু বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। যাদের অনেকের গর্ভেই সন্তানের জন্ম হয়েছে।’

এসব কিছু প্রথমে নাকি জানতেই পারেননি পেলে। ফুটবল সম্রাট নিজেই জানিয়েছেন সেটা যে, একাধিক সন্তানের সঙ্গে তার পরিচয় হয় অনেক পর। তবে, সব মিলিয়ে কতগুলি সন্তান আছে, সে হিসেব পেলের কাছে নেই। যদিও পেলের দাবি, তার এই বিবাহ বহির্ভূত সম্পর্কগুলির ব্যাপারে সবকিছুই তার স্ত্রীরা জানতেন। কারও কাছে কোনও কিছুই তিনি গোপন করেননি।

প্রসঙ্গতঃ ১৯৬৬ সালে রোজমেরিকে প্রথম বিয়ে করেন পেলে। দ্বিতীয় বিয়ে হয় ১৯৯৪ সালে অ্যাজিরিয়া নামে এক মডেলের সঙ্গে। প্রথম দুই স্ত্রীর গর্ভে পেলের সন্তানের সংখ্যা পাঁচ। ২০০৮ সালে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর ৭৫ বছর বয়সে এসে ২০১৬ সালে শেষবার বিয়ে করেন ফুটবল সম্রাট।

এবার বিয়ে করেন ৫০ বছরের মডেল অভিনেত্রী মারসিয়া আওকিকে। সব মিলে স্বীকৃতভাবে ৭ জন সন্তান রয়েছেন পেলের। এতদিন পর ফুটবল সম্রাট নিজে ফাঁস করলেন এই ৭ জনের বাইরে আরও বেশ কয়েকজন সন্তান তার আছে। তবে, সেটা ঠিক কতজন তা জানেন না তিনি। শেষ বয়সে পেলের এই ‘সাফ কথা’ নিয়ে এরইমধ্যে আলোচনা শুরু হয়ে গেছে।

সান নিউজ/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ খুলছে বীমা কোম্পানির অফিস

নিজস্ব প্রতিবেদক : সর্বোচ্চ ২৫ শতাংশ জনবল নিয়ে আজ থেকে চালু...

‘ঈদের আগে লকডাউন শিথিলের চিন্তাভাবনা’

নিজস্ব প্রতিবেদক : বিশেষজ্ঞদের পর...

যুবকের সঙ্গে ধস্তাধস্তি, সেই পুলিশ কর্মকর্তা ক্লোজড

নিজস্ব প্রতিনিধি, ফেনী : ফেনীতে রিকশা থেকে যুবককে শার্টের কল...

চুল কাটার অনুভূতি!

আসমাউল মুত্তাকিন: আমার স্পষ্ট মনে আছে, তখন আমি প্রথম শ্রেণিত...

প্রধানমন্ত্রীর কাছে জাফরুল্লাহর খোলা চিঠি

নিজস্ব প্রতিবেদক : ঢাকায় গণস্বাস...

রেকর্ড গড়তে পারে তাপমাত্রা

নিজস্ব প্রতিনিধি: রেকর্ড গড়ে তাপম...

হেফাজতের আরও ৭ কর্মী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

করোনা নিয়ন্ত্রণ নিয়ে সুখবর দিলেন ডব্লিউএইচও প্রধান

সান নিউজ ডেস্ক : আগামী কয়েক মাসের মধ্যে করোনা মহামারিকে নিয়ন...

আলেম-ওলামা দেখে গ্রেফতার করা হয়নি : কাদের

নিজস্ব প্রতিবেদক : কোনো দল বা আলে...

দুরারোগ্য ব্যধিতে ভাওয়াইয়া শিল্পী পরেশ 

নিজস্ব প্রতিনিধি, উলিপুর (কুড়িগ্রাম) :

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা