সারাদেশ

জাল দলিল সৃজনকারীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে পোড়া সালের জাল দলিল সৃষ্টিকারী মোস্তাফিজুর রহমান দুলাল এর বিরুদ্ধে ফুলবাড়ী থানা প্রেসক্লাবে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি তুলে ধরে তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন মোঃ দুলাল হোসেন।

আরও পড়ুন : ডেঙ্গুতে আরও ৯ জনের মৃত্যু

বৃহস্পতিবার দুপুর ১২টায় ফুলবাড়ী থানা প্রেসক্লাবে মোস্তাফিজুর রহমান দুলাল এর বিরুদ্ধে অভিযোগ তুলে চাকুরী দেওয়ার নাম করে টাকা আত্মসাত, স্বাধীনতার যুদ্ধের পর পোড়া দলিল সৃষ্টি করে জাল দলিল তৈরিসহ নানাবিধ অপকর্ম, দুর্নীতির তথ্য তুলে ধরে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে মোঃ দুলাল হোসেন লিখিত অভিযোগ তুলে বলেন, খাজাপুর গ্রামের মৃত সিরাজ উদ্দিন প্রমানিক এর পুত্র মোঃ মোস্তাফিজুর রহমান দুলাল পাওয়ার অফ এ্যাটনি দলিল নং-১৪৬৬, তারিখ- ১৯/০৩/২০১৫, উক্ত পাওয়ার অফ এ্যাটনি দলিলের মুলে হেবার ঘোষণা দলিল নং-১৫৮৩/২৯-০৩-২০১৫ এ্যাটনি আইন ৩৫ ধারা ১৪ এর প্রদত্ত ক্ষমতা বলে উক্ত ব্যক্তি পাওয়ার অফ এ্যাটনি দলিলে মাধ্যমে হেবার ঘোষণা দলিল করিতে পারিবেনা মর্মে আইনে সুস্পষ্ট রহিয়াছে। মোস্তাফিজুর রহমান দুলাল ফুলবাড়ী উপজেলার গণিপুর মৌজার জে.এল নং-৮, খতিয়ান নং-২০০, দাগ নং- ৩০৮২, পরিমাণ-১ একর ৮২, পার্বতীপুর, জে.এল নং-১২, খতিয়ান নং-৭৪, দাগ নং-৪১৮, পরিমান ৩ একর ১৪ শতক এর মধ্যে ১ একর ৫৯ শতক, মৌজা পার্বতীপুর, জে.এল নং-১২, খতিয়ান নং-৩৫, দাগ নং- ৪০৯, পরিমান- ৮১ শতক, যাহা হোল্ডিং নং-২৩৭, ২৬৭, ঐ জমির মালিক ফাবাসসিরিন ও মনোয়ারা খাতুন। যাহার হোল্ডিং নং বর্তমান চলমান রহিয়াছে।

আরও পড়ুন : ভারতে ভূমিধসে ১৩ জনের প্রাণহানি

পার্বতীপুর থানার বানিহারি মৌজার জে.এল নং-৯৯, খতিয়ান নং-৬৫, দাগ নং-৩৮৮, আরএস খতিয়ান ২০০, দাগ নং- ১৮৬, পরিমান ২ একর ৮৭। উক্ত সম্পত্তি ফুলবাড়ী থানা সাব-রেজিষ্ট্রি অফিসে ১৯৬৪ হইতে ১৯৭১ সাল পর্যন্ত পোড়াসালের দলিল সৃষ্টি করেছেন। দলিল নং- ২১৮৫/০৩-০২-১৯৬৪। দলিল নং- ২৬২০/০৩-০৩-১৯৬৯ ইং, দলিল নং- ২১৬/৩০.০১.১৯৬৯ উক্ত সালের পোড়া দলিলের মাধ্যমে ফুলবাড়ী সহকারী জজ আদালতে মিথ্যা মামলা করেন। নং- ২০৮/২০২১ অন্য, মামলা নং- ৭২/২০১৭ অন্য, বিজ্ঞ সিনিয়র জর্জ আদালত দিনাজপুর, মামলা নং- ১২৪/২০১৮ অন্য, ফুলবাড়ী সহকারী জজ আদালত দিনাজপুর, মামলা নং- ২৬৭/২০২১ অন্য ফুলবাড়ী সহকারী জজ আদাল দিনাজপুর।

এই মামলাগুলি বাদী হিসেবে মোস্তাফিজুর রহমান দুলাল ও তাহার স্ত্রী ফাতেমা রহমান লিপি, সাধারণ মানুষকে হয়রানি করিয়া সম্পত্তি কাড়িয়া নেয়ার একটি অপকৌশল করছেন। এছাড়া পূর্ব রাজারামপুর গ্রামের মৃত বছির উদ্দিনের পুত্র মোঃ হাবিবুর রহমান, তেতুলিয়া গ্রামের আব্দুর রশিদ খন্দকারের পুত্র সাজু খন্দকার, চকচকা গ্রামের মৃত আকতার হোসেনর স্ত্রী মোছাঃ সাবিনা ইয়াসমিন, এই ৩ জনকে সেনাবাহিনী পুলিশ ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে চাকুরী দেওয়ার কথা বলে মোট ২৩ লক্ষ টাকা আত্মসাত করেন এবং চাকুরী দিতে না পারলে সমুদয় টাকা ফেরৎ দিবেন মর্মে ২৫/০২/২০১৮ ইং তারিখে
৩০০/- টাকার নন-জুডিসিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করে দেন। কিন্তু তাদেরকে কোন চাকুরী বা টাকা ফেরত দেন নাই বলে সংবাদ সমম্মেলনে উল্লেখ করেন।

আরও পড়ুন : বিএনপি অশান্তির দিকে যাচ্ছে

সংবাদ সম্মেলনে আরও উল্লেখ করেন, চেক জালিয়াতির দায়ে তার বিরুদ্ধে ফুলবাড়ী থানায় ওয়ারেন্ট রয়েছে। তাই সংবাদ সম্মেলনের মাধ্যমে স্তাফিজুর রহমান দুলালের বিরুদ্ধে সম্পত্তি জাল দলিল, ও বিভিন্ন জাল দলিল সৃষ্টি করে মানুষকে হয়রানি করতে না পারে এবং তার বিরুদ্ধে প্রশাসন যাতে আইনগত ব্যবস্থা নেয় সেই জন্যে ভুক্তভোগী মোঃ দুলাল হোসেন সংবাদ সম্মেলনের মাধ্যমে তার বিভিন্ন অপকর্ম তুলে ধরে বিচারের দাবি জানান প্রশাসনের কাছে। এ সময় ভুক্তভোগীগণ উপস্থিত ছিলেন।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

প্রাথমিক বিদ্যালয়ে আগুন

জেলা প্রতিনিধি: ফরিদপুর জেলার নগরকান্দায় সরকারি মডেল প্রাথমি...

আ’লীগের সভা ২ মে

নিজস্ব প্রতিবেদক: আ’লীগের সংসদীয় দলের ২য় সভা আগামী বৃহ...

পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু 

জেলা প্রতিনিধি: ঝালকাঠিতে পানিতে ডুবে আব্দুল্লাহ (৬) ও জামিল...

বাড্ডা এলাকায় দীর্ঘ লোডশেডিং

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর রামপুরা থেকে বসুন্ধরা পর্যন্ত পাও...

হাইকোর্টের আদেশে সংক্ষুব্ধ শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: চলমান তাপপ্রবাহের মধ্যে প্রাথমিক ও মাধ্যমি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা