সারাদেশ

কোটি টাকার জমি দখল নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

শওকত জামান, জামালপুর: জামালপুর শহরের স্টেশন ব্যবসায়ী রোডে একটি পরিবারকে বসতভিটা থেকে উচ্ছেদ করে ভবন নির্মানের অভিযোগ উঠেছে বিশিষ্ট ব্যবসায়ী আশরাফুল ইসলাম মামীমের বিরুদ্ধে।

আরও পড়ুন: মিরপুরে বাণিজ্যিক ভবনে আগুন

বুধবার (১৬ মার্চ) বেলা ১২ টায় জামালপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন জামালপুর শহরের স্টেশন রোডের বাসিন্দা এ কে এম নুরুল ইসলাম খোকনের মেয়ে শাহরিয়ার পারভীন সোমা।

অপরদিকে আশরাফুল ইসলাম মামীম পাল্টা সংবাদ সম্মেলন করে তার বিরুদ্ধে আনিত অভিযোগ ষড়যন্ত্রমুলক মিথ্যা বানোয়াট ভিত্তিহীন দাবি করেন এই ব্যবসায়ী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সোমা বলেন- ২০১৩,২০১৪ ও ২০১৬ সালে কয়েক ধাপে ব্যবসায়ী আশরাফুল ইসলাম মামীমের কাছে শহরের স্টেশন রোডের ১৪.৮০ শতাংশ জমি বিক্রি করেন তিনি ও তার চাচাতো ভাই। এই জমি বিক্রির পর অবশিষ্ট জমিতে বসবাস করে আসছিলেন তিনি ও তার পরিবার। হঠাৎ ৪ বছর আগে রাতের আধারে তাদেরকে ভয়ভীতি দেখিয়ে বাড়ি থেকে বের করে দিয়ে কোটি টাকা মূল্যের বাকি জায়গাটুকু দখল করে নেই মামীম ও তার সহযোগীরা।

এরপর অনেক জায়গায় এই বিষয়ে বিচার দেওয়া হলেও কোনো সুরাহা পাওয়া যায় নিই। মামীম ও তার সহযোগীরা কোনো জায়গায় জমির দলিল দেখায় নিই। জোরপূর্বক সেই জায়গায় এখন ভবন নির্মানের কাজ শুরু করেছেন মামীম। এই জমি পুনরুদ্ধারে সরকারের কাছে আইনি সহায়তাসহ সার্বিক সহায়তা চেয়েছেন শাহরিয়ার পারভীন সোমা।

আরও পড়ুন: হাদিসুরের পরিবার পাবে এক কোটি টাকা

বুধবার সন্ধায় পাল্টা সংবাদ সম্মেলন করে আশরাফুল ইসলাম মামীম বলেন, তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন। ২০১৩, ২০১৪ ও ২০১৬ সালে আমি জমিগুলো ক্রয় করি। আমার কাছে সব দলিল পত্র রয়েছে। এই ক্রয়কৃত জমিতেই দীর্ঘদিন যাবত ব্যবসা পরিচালনা করে আসছি।

এখন বিভিন্ন স্থানে অভিযোগ করলেও জমির দলিল উপস্থাপন না করে মনগড়া অভিযোগ করছে। ৬ বছর পর ভোগ দখলীয় জমি নিয়ে উচ্ছেদের মিথ্যা অভিযোগ করা হচ্ছে আমার ব্যাবসায়িক ও সামাজিক সুনাম ক্ষুন্ন করার জন্য। যা একেবারেই মিথ্যা বানোয়াট ভিত্তিহীন। তার সন্মানহানীকারী ওই নারীর বিচার দাবি করেন এই ব্যবসায়ী।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মুন্সীগঞ্জে কালবৈশাখীর আঘাত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: এ বছ...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে ভোলায় কর্মসূচি 

ভোলা প্রতিনিধি: স্বাধীন ফিলিস্তিন...

ওসিসহ ৯ পুলিশের বিরুদ্ধে মামলা

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

ইউরোপ সফরে চীনা প্রেসিডেন্ট

আন্তর্জাতিক ডেস্ক: ৫ বছর পর ইউরোপ...

ভালুকায় ভারতীয় চিনিসহ গ্রেফতার ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় তীর কোম্পানি...

বান্দরবানে কেএনএফ সন্ত্রাসী নিহত

জেলা প্রতিনিধি : বান্দরবানেরে কেওক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অ...

ঢাকায় আসছেন ডোনাল্ড লু

নিজস্ব প্রতিবেদক : ফের বাংলাদেশে আসছেন মার্কিন যুক্তরাষ্ট্রে...

চট্টগ্রামে তুরস্কের যুদ্ধজাহাজ

নিজস্ব প্রতিবেদক: তুরস্ক নৌবাহিনীর জাহাজ ‘টিসিজি কিনাল...

'তুফান' টিজারে শাকিবের ঝড়

বিনোদন ডেস্ক : ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ‘তুফ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা