বিনোদন

ঐন্দ্রিলা-অঙ্কুশ জুটির বিয়ে ডিসেম্বরে

বিনোদন ডেস্ক : টালিউডের আলোচিত জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। না, তারা সিনেমার পর্দার জুটি নন। বাস্তব জীবনেই তাদের মধ্যে প্রেম-রসায়ন। এ খবর হরহামেশা স্বীকার করেন তারা নিজেরাও। তাই তাদের প্রেমের খবর কারো অজানা নয়।

প্রেমের পরিণতি বিয়ে, এমনটাই সকলের জানা। তাই এই জুটির ক্ষেত্রেও বিষয়টা এমনই হবার কথা। আগে থেকেই শোনা যাচ্ছিল, চলতি বছরের ডিসেম্বরে বিয়ে করবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ওই মোতাবেক তারা নাকি প্রস্তুতিও নিচ্ছেন।

এবার পরোক্ষভাবে ঘোষণাই দিয়ে দিলেন অঙ্কুশ। নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন অভিনেতা। সেখানে লিখেছেন, ‘অবশেষে সে আমাদের পরিবারের অংশ হতে চলেছে। স্বপ্নপূরণ!’

অঙ্কুশের এই স্ট্যাটাস দেখে সবার একটাই ধারণা, বিয়ের বিষয়েই কথাটি বলেছেন। যদিও পশ্চিমবঙ্গের একটি গণমাধ্যমের কাছে তিনি হেসে এড়িয়ে গেছেন। বলেছেন, ‘স্ট্যাটাসটা এমনিই দিয়েছি।’ তাহলে ‘সে’ কে? জানতে চাইলে অভিনেতা বলেন, ‘কেউ একজন তো হবেই!’

অঙ্কুশের এই কথা ঘুরিয়ে, এড়িয়ে যাওয়ার কারণে বিয়ের ব্যাপারটা আরও বেশি স্পষ্ট হয়েছে বলে মনে করছেন তাদের অনুসারীরা। তাই কেউ কেউ আগাম শুভেচ্ছাও দিছেন হবু দম্পতিকে।

প্রসঙ্গত, ২০১০ সালে ‘কেল্লাফতে’ সিনেমার মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন অঙ্কুশ হাজরা। এরপর ‘ইডিয়ট’ সিনেমার মাধ্যমে জনপ্রিয়তা লাভ করেন। পরবর্তীতে তিনি ‘কানামাছি’, ‘খিলাড়ি’, ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘কেলোর কীর্তি’, ‘জুলফিকার’, ‘ভিলেন’, ‘আমি যে কে তোমার’ ইত্যাদি সিনেমা উপহার দিয়েছেন।

অন্যদিকে ঐন্দ্রিলা সেন কলকাতার জনপ্রিয় টিভি অভিনেত্রী। ‘ফাগুন বউ’ ধারবাহিকের মাধ্যমে তিনি জনপ্রিয়তা পেয়েছেন। গত কয়েক বছর ধরেই অঙ্কুশের সঙ্গে তার প্রেম। এমনকি গেল বছর ভারতে যখন দীর্ঘ সময় লকডাউন জারি ছিল, তখন পুরোটা সময় অঙ্কুশের বাড়িতেই ছিলেন তিনি।

সাননিউজ/এমএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ধানের বাম্পার ফলনেও শঙ্কায় কৃষক

রংপুর ব্যুরো: নানা প্রতিকূলতার মধ...

গজারিয়ায় পুলিশ-সাংবাদিককে মারধর

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: উপজে...

ভোলা বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ভোলা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ভ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (৮ মে) বেশ কিছু খেল...

গাজায় গণহত্যা বন্ধের দাবিতে ঠাকুরগাঁওয়ে সমাবেশ 

ঠাকুরগাঁও প্রতিনিধি: গাজায় গণহত্য...

ভিসা প্রক্রিয়া সহজ করার আশ্বাস ভারতের

নিজস্ব প্রতিবেদক: গত বছর ১৬ লাখ ব...

মে মাসে ৮ দিনেই বজ্রপাতে ৪৩ মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: চলতি মে মাসের গত ৮ দিনে সারা দেশে বজ্রপাতে...

ঢাকায় বিএনপির সমাবেশ কাল, মানতে হবে শর্ত

নিজস্ব প্রতিবেদক: বিএনপির চেয়ারপ...

৪৬তম বিসিএস প্রিলির ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: ৪৬তম বিসিএসের প...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা