ছবি: সংগৃহীত
বাণিজ্য

ইউসিবি উপায় কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ডে দারুণ ছাড়

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান উপায়, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) পিএলসি’র সঙ্গে যৌথ উদ্যোগে চালু করেছে দেশের প্রথম এমএফএস কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড।

আরও পড়ুন: ঢাকার গাড়ি দেশের উন্নয়নকে প্রশ্নবিদ্ধ করে

এ কার্ডের মাধ্যমে উপায় এমএফএস গ্রাহকদের জন্য উম্মুক্ত করেছে সুযোগ-সুবিধার নতুন দুনিয়া। রমজান মাস ও ঈদুল ফিতরের আনন্দ বহুগুণ বাড়িয়ে তুলতে উপায় নিয়ে এসেছে ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফার, সাথে থাকছে আকর্ষণীয় ছাড়।

এখন সবাই কেনাকাটা নিয়ে ব্যস্ত। আর কেনাকাটা মানেই খাওয়া-দাওয়া, সাথে হালকা ঘোরাঘুরি। ঈদের মৌসুমে মানুষ তাদের প্রিয়জনদের জন্য কেনাকাটা করে আনন্দ ভাগাভাগি করতে ভালোবাসে। আনন্দ ভাগাভাগি করার মাঝেই নিহিত আছে প্রকৃত সুখ।

আরও পড়ুন: ৬ দিন ট্রাক-কাভার্ড ভ্যান বন্ধ

এ ঐতিহ্যের অংশ হতে উপায় গ্রাহকদের জন্য ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফারসহ বিভিন্ন ক্যাটাগরিতে একাধিক ছাড়ের অফার নিয়ে এসেছে। এ অফারের মাধ্যমে গ্রাহকরা কম টাকায় আরও বেশি কেনাকাটা করতে পারবেন।

ইউসিবি উপায় কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড ব্যবহারকারীরা এই রমজানে ২০টিরও বেশি রেস্তোরাঁ থেকে ক্রয় করার সময় ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফার পাবেন।

এছাড়া বিস্তৃত পরিসরে প্রায় ২০০০ মার্চেন্ট পার্টনার ও বিভিন্ন ক্যাটাগরিতে (রেস্তোরাঁ, পোশাকের ব্র্যান্ড, হেলথ অ্যান্ড ওয়েলনেস, গ্যাজেট, জুয়েলারিসহ আরও অনেক ক্যাটাগরি) এ অফার উপভোগ করার সুযোগ থাকছে।

আরও পড়ুন: প্রথম ধাপে উপজেলায় ভোট ৮ মে

ইউসিবি উপায় কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড ব্যবহারকারীরা এ দোকানগুলো থেকে কেনাকাটা করার সময় ২৫ শতাংশ পর্যন্ত ছাড়সহ বিভিন্ন ডিসকাউন্ট অফার উপভোগ করতে পারবেন। কার্ডটিকে আরও সাশ্রয়ী করার লক্ষ্যে কার্ডের বার্ষিক চার্জ কমিয়ে ৩৪৫ টাকা করেছে ইউসিবি ও উপায়।

কার্ড অ্যাক্টিভেশনের পর পরবর্তী ছয় মাসে ১০ হাজার বা এর বেশি লেনদেন করলে ব্যবহারকারীরা ৬ মাসে ছয়শ টাকা পর্যন্ত (প্রতি মাসে সর্বোচ্চ ১০০ টাকা) ক্যাশব্যাক পাবেন।

এখানেই শেষ নয়। ইউসিবি উপায় কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে আরও অনেক সুবিধা। কোনো কাগজপত্র জমা দেয়ার ঝামেলা ছাড়াই উপায় অ্যাপের মাধ্যমে এ কার্ডের জন্য আবেদন করা যাবে।

আরও পড়ুন: বিদ্যুতের তার ছিঁড়ে বৃদ্ধের মৃত্যু

গ্রাহকরা এ কার্ড ব্যবহার করে ডুয়াল কারেন্সি (দেশের পাশাপাশি বিদেশি মুদ্রায় লেনদেন), অ্যাপ থেকে সরাসরি কার্ডে টাকা লোড, কেনাকাটা (ইন্টারন্যাশনাল ও লোকাল) এবং দেশে-বিদেশে এটিএম সুবিধা উপভোগ করতে পারবেন।

এছাড়া ন্যূনতম ব্যালেন্স ছাড়াই গ্রাহকরা ইউসিবি কল সেন্টারের (১৬৪১৯) মাধ্যমে কার্ডটি সক্রিয় করতে পারবেন। এ কার্ডটি লেনদেনের অভিজ্ঞতা সমৃদ্ধ করার পাশাপাশি আপনার জীবনধারায় যোগ করবে নতুন মাত্রা।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ঢাবিতে ‘আগুনমুখা’র নেতৃত্বে ফাহাদ-সামদানী

নিজস্ব প্রতিবেদক: বাকিবিল্লাহ ফাহাদকে সভাপতি ও মু. তানযীম সা...

বড়াইগ্রামে ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে বোরো ধান, চাল ও গম সংগ্...

খাগড়াছড়িতে চোলাই মদসহ নারী আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মহালছড়িতে...

হরিপুরে একদিনে ২ শিক্ষার্থীর আত্মহত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধি: এসএসসি পরীক্...

ভালুকায় তিন রাস্তার উদ্ধোধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ৩টি নবনি...

আরও ৫ দিন থাকতে পারে তাপপ্রবাহ

নিজস্ব প্রতিবেদক: আবার শুরু হয়েছে তাপপ্রবাহ। দেশের ৪টি বিভাগ...

২য় ধাপের শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল

নিজস্ব প্রতিবেদক: প্রাথমিক বিদ্যা...

কান উৎসবে নজর কাড়লেন ভাবনা

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসবে...

গবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক: গণ বিশ্ব‌ব...

চলতি মাসে আঘাত হানবে ‘রেমাল’

আন্তর্জাতিক ডেস্ক: কয়েকদিনের বৃষ্টিতে কিছুটা স্বস্তি ফেরার প...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা