বাণিজ্য

হিরো বাইক মেলার গাড়ি হস্তান্তর

বিজ্ঞপ্তি: দেশব্যাপী গ্রাহকদের মাঝে বিশাল আলোড়ন সৃষ্টি করেছে ‘হিরো বাইক মেলা’ যেখানে নভেম্বর মাস জুড়ে মোটরসাইকেল কিনে লটারির মাধ্যমে গাড়ি জেতার সুযোগ ছিল।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমদ পঞ্চম সপ্তাহের বিজয়ী বি এম ওসমান গনি এর হাতে পুরুষ্কার হিসেবে নতুন TATA Indigo প্রাইভেট কার হন্তান্তর করেন। সাথে আরো উপস্থিত ছিলেন, এইচ এম সি এল নিলয় বাংলাদেশ লিমিটেড এর সি ও ও, জনাব নগেন্দ্র দুবেদি এবং নিলয় মটরস্ লিমিটেড এর সি এম ও জনাব আবু আসলাম। এছাড়াও স্থানীয় চ্যানেল পার্টনার ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

সংবাদ সম্মেলনে জনপ্রিয় টিভি ও প্রেস মিডিয়ার উপস্থিতিতে র‌্যাফেল-ড্র এর মাধ্যমে ‘হিরো বাইক মেলা’ এর পঞ্চম সপ্তাহের ভাগ্যবান বিজয়ীকে নির্বাচিত করেন এফ বি সি সি আই এর সাবেক সভাপতি এবং নিটল নিলয় গ্রুপের সম্মানিত চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমদ।

একই সময়ে সম্পূর্ণ প্রোগ্রামটি লাইভ করা হয় হিরো বাংলাদেশ ফেসবুক পেইজ এর মাধ্যমে।

উক্ত অনুষ্ঠানে সকলের উপস্থিতিতে র‌্যাফেল-ড্র এর মাধ্যমে ‘হিরো বাইক মেলা’ এর ষষ্ঠ সপ্তাহের ভাগ্যবান বিজয়ীকে নির্বাচিত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ।

নতুন গাড়ি হাতে পেয়ে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে ওসমান গনি বলেন আমি প্রথমে ধন্যবাদ জানাই প্রতিষ্ঠানের সকল কর্মকর্তাদের এই ধরনের আয়োজন করার জন্য, বাইক কিনে গাড়ি জিতব এটা কখনো ভাবিনি, আমি খুবই আনন্দিত।

আবদুল মাতলুব আহমাদ, এফবিসিসিআই এর প্রাক্তন সভাপতি এবং নিটল নিলয় গ্রুপের সম্মানিত চেয়ারম্যান বলেন, হিরো মোটরসাইকেল আতীতেও গ্রাহকদের আস্থা অর্জন করেছে এবং ভবিষ্যতে তা অব্যহত থাকবে। আমি অত্যান্ত আনন্দিত পঞ্চম বিজয়ীর হাতে পুরুষ্কার তুলে দিতে পেরে, ‘হিরো বাইক মেলা’ বর্তমান বাজারে ব্যাপক সাড়া জাগিয়েছে। খুলনাবাসীর সাথে সুন্দর একটি সময় পার করতে পেরেছি আমার খুব ভালো লাগছে। সকলের সুস্বাস্থ্য কামনা করছি। আল্লাহ হাফেজ।

সান নিউজ/এনএএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

খাগড়াছড়িতে গৃহবধুর আত্মহত্যা

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

আয়মানের সাথে আমার সম্পর্ক নেই

বিনোদন ডেস্ক: বর্তমানের সময় ছোট প...

স্রোতের তোড়ে ভেসে গিয়ে নিহত ১

নিনা আফরিন, পটুয়াখালী: ফুফু ও বোনকে আশ্রয়কেন্দ্রে আনতে গিয়ে...

পশ্চিমবঙ্গের ৬ জেলায় ‘রেড অ্যালার্ট’ জারি

আন্তর্জাতিক ডেস্ক: বঙ্গোপসাগরে সৃ...

মার্কিন ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান

নিজস্ব প্রতিবেদক: যুক্তরাষ্ট্রের...

গাছচাপা পড়ে প্রাণ গেল যুবকের

নিজস্ব প্রতিবেদক: খুলনায় ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে তীব্র বাতা...

বিপাশার নতুন অধ্যায়

বিনোদন ডেস্ক: বিপাশা বসু অভিনেত্র...

শিশুর পুরুষাঙ্গে ইট বেঁধে ভিডিও ধারণ, গ্রেফতার ৩ 

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে...

মস্তিষ্কের ক্ষতি করে যেসব খাবার

লাইফস্টাইল ডেস্ক: খাবারের প্রভাব...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা