সারাদেশ

হত্যা মামলায় চার ইউপি চেয়ারম্যান গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি: রাঙামাটি জেলার নবনির্বাচিত চার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে গ্রেফতার করেছে গোয়েন্দ পুলিশ (ডিবি)। মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ে শপথগ্রহণ শেষে বের হওয়ার পর তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নানিয়ারচর সাবেক্ষং ইউনিয়নের সুপন চাকমা, সদর উপজেলার কুতুকছড়ি ইউনিয়নের কানন চাকমা, ঘিলাছড়ি ইউনিয়নের অমল কান্তি চাকমা ও বুড়িঘাট ইউনিয়নের প্রমোদ খীসা।

নির্বাচিত ওই চার ইউপি চেয়ারম্যান রাঙামাটির নানিয়ারচরের উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শক্তিমান চাকমার হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাঙামাটি চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত রাঙামাটির ১০টি উপজেলার চেয়ারম্যান শপথ নিতে উপস্থিত হয় জেলা প্রশাসক কার্যালয়ে। একই সময় উপস্থিত হয় রাঙামাটি নানিয়ারচর উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদর উপজেলার কুতুকছড়ি ইউনিয়নের চেয়ারম্যান কানন চাকমা, নানিয়ারচর সাবেক্ষং ইউনিয়নের চেয়ারম্যান সুপন চাকমা, ঘিলাছড়ি ইউনিয়নের চেয়ারম্যান অমল কান্তি চাকমা ও বুড়িঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রমোদ খীসা।

আরও পড়ুন: অনশন ভাঙল শিক্ষার্থীরা

শপথগ্রহণ শেষে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয় থেকে বের হলে তাদের ডিবি পুলিশ গ্রেফতার করে। পরে তাদেরকে নানিয়ারচর থানা পুলিশের কারেছ হস্তান্তর করা হয়।

রাঙামাটি নানিয়ারচর উপজেলা থানার কর্মকর্তা (ওসি) সুজন হালদার জানান, গ্রেফতারকৃতরা নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান এডভোকেট শক্তিমান চাকমা ও তপন জ্যোতি চাকমা বর্মা হত্যা মামলার আসামি। তাদের প্রত্যেকের নামে নানিয়ারচর থানায় হত্যা মামলা রয়েছে। এছাড়াও তাদের বিরুদ্ধে লংগদু থানার নিরিহ রঞ্জন চাকমা ও নানিয়ারচর থানার শান্ত চাকমা, কোলময় চাকমা হত্যা মামলারও ওয়ারেন্ট রয়েছে। তারা দীর্ঘদিন পুলিশের নজরের বাইরে পালিয়ে ছিল। এ ঘটনায় তাদের গ্রেফতার করা হয়েছে।

সাননিউজ/এএএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় সুদেব সিং গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বোয়ালমারীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

বাংলাদেশের বিশ্বকাপ ফটোসেশন

স্পোর্টস ডেস্ক : আগামী ২ জুন ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের...

ভোলায় এলজিইডি’র জলবায়ু বিষয়ক প্রশিক্ষণ 

ভোলা প্রতিনিধি: ভোলায় জেলা ও উপজে...

কান উৎসবে নজর কাড়লেন ভাবনা

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসবে...

হামলাকারী ইউপি চেয়ারম্যান বরখাস্ত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

শুরু হচ্ছে বার্সা একাডেমির ট্রেনিং ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক: ইন্টারন্যাশনাল...

বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্র কাজে দেয়নি

নিজস্ব প্রতিবেদক: বিএনপির দেশবিরো...

ডাল কিনছে সরকার

নিজস্ব প্রতিবেদক: ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) জ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা