রাজনীতি
আইনজীবী সমিতির নির্বাচনে

মুন্সীগঞ্জে মুখোমুখি আওয়ামী লীগ-বিএনপি

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: আগামীকাল (সোমবার) মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদ নির্বাচন ২০২২-২০২৩ অনুষ্ঠিত হচ্ছে। এ নির্বাচনে ১৫টি পদের জন্য দু’প্যানেলে ৩০ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্যানেল দুটি হচ্ছে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত অজয়-সবুজ পরিষদ এবং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত মুজিবুর-মাসুদ প্যানেল।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদের সভাপতি পদে অ্যাডভোকেট অজয় কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মাহবুবুর রশীদ সবুজ, সহ-সভাপতি অ্যাডভোকেট মো. ফিরোজ খান ও অ্যাডভোকেট রিয়াজুল ইসলাম মানিক, সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জানে আলম আব্দুল্লা পাশা প্রিন্স, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট মো. আক্তারুজ্জামান আবুল, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট সেফালী রাণী কর্মকার, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মো. কামাল হোসেন, সমাজকল্যাণ ও ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. আমান উল্লাহ্ রিপন, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আমেনা খাতুন পুস্প, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট গাজী শাহরিয়ার রকি। কার্যকরী সদস্যরা হলেন - অ্যাডভোকেট ফয়ছল আহম্মেদ, অ্যাডভোকেট মো. আবুল হাসান মৃধা, অ্যাডভোকেট মুহাম্মদ তৌহিদ আহসান ভূইয়া মইন ও অ্যাডভোকেট মো. জয়নাল আবেদীন বাবু।

আরও পড়ুন: মুন্সীগঞ্জে হারিয়ে যাচ্ছে পুরাতন কাঠের ব্যবসা

অন্যদিকে, জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত প্রার্থীরা হলেন, সভাপতি পদে অ্যাডভোকেট মো. মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মুহাম্মদ মাসুদ আলম, সহ-সভাপতি অ্যাডভোকেট মো. মজিবুর রহমান শেখ ও অ্যাডভোকেট মুহাম্মদ নাসিম আক্তার সুমন, সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ জাকারিয়া ইসলাম কাঞ্চন, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট মো. মনির হোসেন লিঙ্কন, লাইব্রেরি সম্পাদক অ্যাডভোকেট মো. নাছির উদ্দিন, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ নূর হোসেন বেপারী, সমাজকল্যাণ ও ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট লাকী আক্তার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট মো. মাহবুবুর রহমান তুহিন। কার্যকরী সদস্যরা হলেন- অ্যাডভোকেট মো. ইকবাল হোসেন শেখ, অ্যাডভোকেট মোহাম্মদ মোস্তফা, অ্যাডভোকেট মো. মাহবুব উল আলম স্বপন ও অ্যাডভোকেট মো. জামাল হোসেন বিপ্লব।

জেলা আইনজীবী সমিতির ৪১৮ জন সদস্য ভোট প্রদান করবে। সকাল ৮টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ভোট গ্রহন চলবে।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আব্দুল্লাহ্ আল মাহমুদ আনোয়ার বলেন, আগামীকাল (৩০ জানুয়ারি) মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন বিজ্ঞ আইনজীবীরা যাতে উৎসব মুখর ও নিরাপত্তার মধ্যে দিয়ে ভোট প্রয়োগ করতে পারে, তার সকল ব্যবস্হা গ্রহণ করা হয়েছে।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ঘূর্ণিঝড়ে সাতক্ষীরায় ৭ লাখ গ্রাহক বিদ্যুৎবিহীন

মো. মাজহারুল ইসলাম, সাতক্ষীরা: ঘূর্ণিঝড় রেমালের জেরে গত দুই...

মঙ্গলবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর ব...

বিশ্বকাপের পূর্ণাঙ্গ সূচি

স্পোর্টস ডেস্ক : যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে আর মা...

ঘূর্ণিঝড়ের ক্ষয়ক্ষতি নিরূপণের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : দেশে ঘূর্ণিঝড় রেমালের ক্ষয়ক্ষতির পরিমাণ...

হত্যা মামলায় ১০ জনের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি : জয়পুরহাটে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে সাইদুল...

রেকর্ড তাপমাত্রায় পুড়লো নয়াদিল্লি

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের রাজধানী...

কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ

নিনা আফরিন, পটুয়াখালী: পটুয়াখালীর কুয়াকাটা সৈকতে একটি মৃত...

জুয়া খেলায় বাঁধা দেয়ায় হামলা, আহত ২

রংপুর ব্যুরো: রংপুরের মিঠাপুকুরে...

চলছে তৃতীয় ধাপের ভোট গণনা

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ৮৭...

নানা সমস্যায় জর্জরিত শান্তিপুর উচ্চ বিদ্যালয়

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা