সারাদেশ

মুন্সীগঞ্জে কাউন্সিলরের পুত্র খুন, আটক ৩

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভায় ঘাটের ইজারা নিয়ে বিরোধের জেরে কাউন্সিলের পুত্র খুন হয়েছেন। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে। নিহত ঝলক (২২) মুন্সীগঞ্জ হরগঙ্গা কলেজের ডিগ্রী ফাইনাল ইয়ারের শিক্ষার্থী ছিলেন।

আরও পড়ুন: ২৩ লাখ মানুষ পাবে ডায়রিয়ার টিকা

আজ বুধবার (১৩ এপ্রিল) দুপুরে মিরকাদিম পৌরসভার মিরকাদিম লঞ্চঘাট এলাকায় এই হত্যা কান্ডের ঘটনা ঘটে। নিহত ঝলক মিরকাদিম পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মো. লিটন মিয়ার ছেলে।

জানা গেছে, মিরকাদিম লঞ্চঘাটের ইজারা নিয়ে মিরকাদিম পৌরসভার নৈদিঘির পাথর এলাকার শরিয়তউল্লাহ মুন্সীর ছেলে মাসুদ ও ভাতিজা মমিন, মানিক ও জিল্লুর সাথে ঝলকের বিরোধ চলে আসছিল। আজকে ওই বিরোধপূর্ণ লঞ্চঘাটে ইজারার টাকা তুলছিল মাসুদ ও ভাতিজা মমিন।

দুপুরে ইজারার টাকা তুলতে বাঁধা দেয় ঝলকসহ কয়েকজন‌। এ সময় তাদের মধ্যে বাক বিন্ডিতার সৃষ্টি হয়। এ সময় এলোপাথারিভাবে ঝলককে ছুড়িকাঘাত করে ফেলে পালিয়ে যায় মানিক, জিল্লু, মাসুদ ও মমিন। পরে স্থানীয়রা, ঝলককে গুরুতর অবস্থায় উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎস তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: দুর্নীতির স্বর্গরাজ্য করিমপুর ভূমি অফিস

এ ব্যাপারে কাউন্সিলর মো. লিটন মিয়া বলেন, ১১ টার দিকে মিরকাদিম ঘাট এলাকায় হামলা করেন। মিরকাদিম পৌরসভার মেয়র হাজী সালামের ছেলে মানিকের নেতৃত্বে হামলা হয়। এতে ৮ থেকে ১০ জন হামলা চালায়। সুইচ গিয়ার দিয়ে ডান সাইডের পেটে আঘাত করেছে।

নিহতের চাচি সাহানুর বেগম ৪০ বলেন - ওর বাপে কমিশনার হইছে। এর আগেও মারার চেষ্টা করছে। জিল্লু, মানিক, মাসুদরা মারছে। ঝলক জীবনে কারো সাথে মারামারি করে নাই। ওর বাপেও কারসাথে মারামারি করে নাই। ডাকাতরা আমার মানিকরে মাইরা লাইছে‌।

ঘঠনা সময় উপস্থিত ঝলকের বন্ধু সম্পদ বলেন, ঘঠনার সময় ঝলক আমি একসাথে ছিলাম। জিল্লু খেয়া ঘাটে চাঁদা তোলে ঝলকের বাবা তা, আগে বাঁধা দেয়। এটাই ঝলকের জন্য কাল হয়েছে। আজ ১১টার দিকে মেয়রের ছেলে মানিকের নির্দেশে জিল্লু মাসুদকে ঐডা নিয়ে আসতে বলে। মাসুদ এসেই চাক্কু মারে ঝলকের পেটে।

আরও পড়ুন: জোবায়দার দুর্নীতি মামলা চলবে

সদর থানার (ওসি) তদন্ত রাজীব খান বলেন, মিরকাদিম লঞ্চ ঘাটের ইজারকে কেন্দ্র করে এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। ঘটনা সাথে জড়িতদের গ্রেফতারে কাজ করছে পুলিশ। অতি দ্রুত অপরাধিদের আইনের আওতায় আনা হবে।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুমণ দেব জানান, ঘাটের ইজারা নিয়ে দ্বন্দ্বে একজন খুন হয়েছে । এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু 

জেলা প্রতিনিধি: ঝালকাঠিতে পানিতে ডুবে আব্দুল্লাহ (৬) ও জামিল...

বাড্ডা এলাকায় দীর্ঘ লোডশেডিং

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর রামপুরা থেকে বসুন্ধরা পর্যন্ত পাও...

হাইকোর্টের আদেশে সংক্ষুব্ধ শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: চলমান তাপপ্রবাহের মধ্যে প্রাথমিক ও মাধ্যমি...

এবার লাক্সের অ্যাম্বাসেডর হচ্ছেন সুহানা 

বিনোদন ডেস্ক: বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খান দম্পতির কন্য...

বিএনপি কৃত্রিমভাবে সৃষ্ট রাজনৈতিক দল

নিজস্ব প্রতিবেদক: আ’লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা