বিশেষ সংবাদ

বিশেষ সংবাদ

সারাদেশ

ব্যবসায়ীকে অপহরণ ও হত্যার অভিযোগে আ.লীগনেতা আটক

মাসুম লুমেন, গাইবান্ধা: সুদের টাকা দিতে না পাড়ায় হাসান আলী (৫৫) নামে এক জুতা ব্যবসায়ীকে অপহরণ ও মৃত্যুর দায়ে মাসুদ রানা (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে গাইবান্ধা সদর থানা পুলিশ।

শনিবার (১০ এপ্রিল) দুপুরে সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের নারায়ণপুর গ্রামের মাসুদ রানার বাড়ি থেকে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে পুলিশ। মাসুদ রানা গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বলে জানা গেছে।

নিহত হাসান আলী গাইবান্ধা শহরের থানা পাড়া এলাকার মৃত হযরত আলীর ছেলে। তিনি শহরে আফজাল সুজ কোম্পানির জুতা সেন্ডেলের ব্যবসা করতেন।

হাসানের স্বজনরা জানান, সুদের টাকা ফেরত দিতে ব্যর্থ হওয়ায় প্রায় এক মাস (২৬ দিন) আগে লালমনিরহাট থেকে হাসানকে অপহরণ করে গাইবান্ধায় নিয়ে আসে মাসুদ রানা।এরপর চলে শারীরিক ও মানসিক নির্যাতন। এরইমধ্যে হাসানের স্ত্রীর কাছে ফোনে ৫ লক্ষ টাকা দাবি করে মাসুদ রানা। সেই টাকা দিতে ব্যর্থ হলে আজ ভোররাতে রাগে ক্ষোভে হাসান আলী আত্মহত্যা করেন। তবে তিনি আত্মহত্যা নাকি তাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে সে ব্যাপারে কেউই নিশ্চিত নন।

এদিকে, মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পরলে মাসুদ রানাকে এলোপাতাড়ি মারপিট শুরু করে স্থানীয়রা। পরে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে মাসুদ রানাকে আটক করে সদর থানায় নিয়ে যাওয়া হয়।

স্থানীয়রা জানান, মাসুদ রানা আওয়ামী লীগ নেতা হলেও তিনি একজন পেশাদার দাদন ব্যবসায়ী। আর্থিক লেনদেনের জের ধরে হাসান আলীকে বল্লমঝাড় ইউনিয়নের নিজ বাড়িতে প্রায় একমাস ধরে আটক করে রাখে মাসুদ রানা। আজ সকালে লজ্জায়-অপমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে হাসান আলী।

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান বলেন, নিহতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আওয়ামী লীগ নেতা মাসুদ রানাকে আটক করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

সান নিউজ/কেটি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

গণতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফিরে আসার দিন আজ

নিজস্ব প্রতিবেদক : আজ ৭ মে গণতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনা&r...

করোনায় বিশ্বে ৩২ লাখ ৬৯ হাজার মৃত্যু

সান নিউজ ডেস্ক : মহামারি করোনাভাইরাসের তাণ্ডবে কাবু বিশ্ববাস...

করোনাভাইরাস: আরও ৩৭ মৃত্যু

সাননিউজ ডেস্ক: বিশ্বব্যাপী তাণ্ডব...

যমুনায় ডুবে শিশুর মৃত্যু 

রেজাউল করিম, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে যমুনা নদীতে ডুবে ইব্রাহীম...

দূরপাল্লার পরিবহন চালাতে চান মালিকরা

নিজস্ব প্রতিবেদক : স্বাস্থ্যবিধি মেনে সারাদেশে দূরপাল্লার পর...

বাস উল্টে স্কুল শিক্ষকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, নটোর: নাটোরে সড়...

অতপর কঙ্গনারও...

বিনোদন ডেস্ক : করোনা আক্রান্ত কঙ্...

নিষেধাজ্ঞা সত্ত্বেও শিমুলিয়াঘাট থেকে ছাড়ল ফেরি

নিজস্ব প্রতিনিধি, মুন্সিগঞ্জ: মা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা