সারাদেশ

ব্যবসায়ীকে কুপিয়ে ১০ লাখ টাকা লুট

নিজস্ব প্রতিনিধি, নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ডিস ব্যবসার দ্বন্দ্বকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন হাবিবুর রহমান (২৮) নামের এক ডিস ব্যবসায়ীকে এলোপাথারিভাবে কুপিয়ে ও দুই পা ভেঙ্গে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ সময় হামলাকারীরা ওই ব্যবসায়ীর সঙ্গে থাকা দশ লাখ লুটে নেয়। হামলার শিকার ডিস ব্যবসায়ী বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। এ ঘটনায় বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে আহত ডিস ব্যবসায়ীর পিতা সিদ্দিক মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। এর আগে, গত (২৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার পুর্বাচল উপশহরের ৩০০ ফুট সড়কে ঘটে এ ঘটনা।

মামলার বাদী সিদ্দিক মিয়া জানান, তাদের বাড়ি রূপগঞ্জ ইউনিয়নের গুতিয়াবো এলাকায়। তার ছেলে হাবিবুর রহমান ও একই এলাকার আমান উল্লাহ এক সাথে কেবল নেটওয়ার্ক (ডিস) ব্যবসা পরিচালনা করে আসছিলো। আর ডিস ব্যবসার হিসাব নিকাশ নিয়ে তাদের দু’জনের মধ্যে বিরোধ দেখা দেয়।

এক পর্যায়ে হাবিবুর রহমান আলাদাভাবে ডিস ব্যবসা পরিচালনার সিদ্ধান্ত নিলে প্রতিপক্ষ আমান উল্লাহ বাধা প্রদান করেন। এ নিয়ে বেশ কয়েকদিন ধরেই হাবিবুর রহমানকে ভয়ভীতি ও হামলা-মামলার হুমকি দিয়ে আসছিলেন আমান উল্লাহসহ তার লোকজন। গত ২৪ সেপ্টেম্বর রাতে ডিস ব্যবসার যন্ত্রাংশসহ মালামাল কেনার জন্য দশ লাখ টাকা নিয়ে ৩০০ ফুট সড়ক যোগে মোটরসাইকেলে করে ঢাকার দিকে যাচ্ছিলেন হাবিবুর রহমান।

রাত সাড়ে ৭টার দিকে ৩০০ ফুট পৌঁছা মাত্র প্রতিপক্ষ আমান উল্লাহ, পানাউল্লাহ, সানাউল্লাহ, হাবু, হানজলত আলী, সাকিব, ইসরাফিল, হাসানসহ অজ্ঞাত ৫ থেকে ৬ জন ধারালো ও দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে হাবিবুর রহমানের মোটরসাইকেল গতিরোধ করে। পরে তাকে উপশহরের ২১নং সেক্টর এলাকায় নিয়ে যায়।

সেখানে নিয়ে হাবিবুর রহমানকে এলোপাথারিভাবে মারপিট শুরু করে হামলাকারীরা। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এক পর্যায়ে হামলাকারীরা হাবিবুরের দুটি পা ভেঙ্গে দেয়। পরে সঙ্গে থাকা ডিস ব্যবসার যন্ত্রাংশসহ মালামাল কেনার জন্য দশ লাখ টাকা লুট করে ফেলে রেখে পালিয়ে যায়।

খবর পেয়ে পরিবারের লোকজন গুরুতর আহত হাবিবুর রহমানকে উদ্ধার করে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে হাবিবুর রহমানের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ঘটনার ব্যাপারে মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সকালে রাজধানীতে মুষলধারে বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে তীব্র তাপপ্রবাহের পর স্বস্তির বা...

ইউপি চেয়ারম্যানকে গ্রেফতারের দাবি

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধ...

২১ বছর পর পৃথিবীতে সৌরঝড়ের আঘাত 

আন্তর্জাতিক ডেস্ক: ২১ বছর পর পৃথিবীতে শক্তিশালী সৌরঝড় আঘাত...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ...

বন্দি বিনিময় চুক্তির প্রস্তাব দিলো সৌদি 

নিজস্ব প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্...

এআইয়ের অপব্যবহার রোধে ব্যবস্থা 

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানিয়েছেন, বাংলাদ...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বৃদ্ধকে কুপিয়ে হত্যা, আসামির মৃত্যুদণ্ড 

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা