রাজনীতি

প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতি

নিজস্ব প্রতিবেদক: পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক বলেছেন, বৈশ্বিক মহামারি করোনার জন্য গোটা পৃথিবী অর্থনৈতিকভাবে আজ হেলে পরেছে। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অর্থনৈতিক অগ্রগতি ধরে রেখেছে। মাননীয় প্রধানমন্ত্রীর দৃঢ় দিক নির্দেশনা ও বিভিন্ন কর্মসূচির কারণে আমরা আজ বাংলাদেশ পৃথিবীর বুকে একটা সন্মানজনক অবস্থানে দাড়িয়ে আছি।

সোমবার (৩০ আগস্ট) বেলা ১১ টায় বরিশাল নগরীর বান্দরোডস্থ জেলা শিল্পকলা একাডেমি মিলানায়তনে করোনা পরিস্থিতিতে নিষেধাজ্ঞার সময়কালীন সরকারি তথ্য ও সেবা ৩৩৩ এ ফোন করা ব্যক্তিদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিগত দেড়বছর ধরে মাননীয় প্রধানমন্ত্রীর বিভিন্ন প্রণোদনার মাধ্যমে আপনাদের পাশে দাঁড়িয়েছেন। তিনি সবসময় খেটে খাওয়া মানুষের কথা চিন্তা করেন। মাননীয় প্রধানমন্ত্রীকে এসব কারণেই আজ বিশ্বের দরবারে "মানবতার মা" বলা হয়।

প্রতিমন্ত্রী জাহিদ ফারুক আরও বলেন, করোনার শুরুতে মাননীয় প্রধানমন্ত্রী কেবিনেট মিটিংয়ে পরিষ্কার বলেছিলেন ভ্যাকসিন আমাদের দেশে প্রথম আসতে হবে। আপনারা জানেন প্রথম দিকেই কিন্তু বাংলাদেশে ভ্যাকসিন এসেছিলো, এবং দেওয়াও শুরু হয়েছিলো। ভারতে হঠাৎ করে করোনা বেড়ে যাওয়ার জন্য তাদের যে ভ্যাকসিন দেয়ার কথা ছিলো তা সময়মতো দিতে পারেনি। কিন্তু তাৎক্ষনিকভাবে মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনাতেই অন্যান্য দেশ থেকে ভ্যাকসিন আনার ব্যবস্থা গ্রহন করেন। ১৪ হাজার কোটি টাকা ভ্যাকসিনসহ এগুলোর জন্য আলাদা করে রেখেছেন তিনি। '

জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান-বিপিএম(বার), অতিরিক্ত রেঞ্জ ডিআইজি একে এম এহসান উল্লাহ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো.আব্দুর রাজ্জাক, জেলার পুলিশ সুপার মো.মারুফ হোসেন-পিপিএম, মুক্তিযোদ্ধা কেএসএ মহিউদ্দিন মানিক বীর প্রতীক,বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলমগীর খান আলো।

সাননিউজ/জেআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বাংলাদেশ সফর করায় কাতারের আমিরকে কমিউনিটির শুভেচ্ছা

আমিনুল হক কাজল, কাতার প্রতিনিধি : কাতারের মাননীয় আমির শেখ তা...

এমপি আনার হত্যায় ৩ বাংলাদেশি আটক

নিজস্ব প্রতিবেদক: ভারতের পশ্চিমবঙ্গে চিকিৎসা করাতে গিয়ে নিহত...

চাকরি ছাড়লেন চার এএসপি

নিজস্ব প্রতিবেদক: ৪০তম বিসিএস পু...

আজ শুভ বুদ্ধপূর্ণিমা

নিজস্ব প্রতিবেদক : শুভ বুদ্ধ পূর্ণিমা আজ। বৌদ্ধ সম্প্রদায়ের...

এমপি আজিমের লাশ কলকাতায় উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারু...

সড়কে প্রাণ গেল ২ স্কুলছাত্রের

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জ জেলার...

পৃথক ঘটনায় নিহত ২

জেলা প্রতিনিধি: চাঁদপুরের পুরান বাজার কৃষি ব্যাংক থেকে রাশেদ...

আইপিএলে টস জিতে বোলিংয়ে রাজস্থান

স্পোর্টস ডেস্ক: গুয়াহাটিতে বৃষ্টি...

জাল নোটসহ দম্পতি গ্রেফতার

জেলা প্রতিনিধি: নাটোরে জাল নোটসহ...

আনার হত্যায় মামলা করলো মেয়ে

নিজস্ব প্রতিবেদক: ভারতের কলকাতার...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা